Breaking News
* 'অভিনেত্রী পরীমনি ও দীপু চার দিনের রিমান্ডে' * 'দেশে করোনায় আরো মৃত্যু ২৬৪, শনাক্ত ১২৭৪৪' * 'করোনা পরিস্থিতির অবনতি ঘটায় জরুরি অবস্থা জারি জাপানে' * 'অর্থ-সম্পদের দিকে কোনো নজরই ছিল না কামালের': প্রধানমন্ত্রী * 'করোনা মহামারির মতো দাবানলও বিশ্বের জন্য হুমকি' * 'শেখ কামালের ৭২তম জন্মদিনে আওয়ামী লীগের শ্রদ্ধা' * 'লেবাননে বিমান হামলা চালিয়েছে ইসরাইল' * 'আফগানিস্তানের কান্দাহার প্রদেশের অবস্থা অত্যন্ত নাজুক' * 'রাজশাহী গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ১৭ জনের মৃত্যু' * 'সাভার সিঙ্গারের ওয়্যারহাউসে ভয়াবহ আগুন'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

বিচার ব্যবস্থার যত উন্নয়ন সব আওয়ামী লীগের সময়েই হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

'কর বিভাগের কমিশনার মো. আলী আসগর আর নেই'

20-04-2021 | 08:52 pm
প্রশাসন

করোনায় আক্রান্ত হয়ে জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) কর বিভাগের কমিশনার মো. আলী আসগর মারা গেছেন।

ঢাকা: করোনায় আক্রান্ত হয়ে জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) কর বিভাগের কমিশনার মো. আলী আসগর মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

মঙ্গলবার (২০ এপ্রিল) সন্ধ্যায় এনবিআরের জনসংযোগ কর্মকর্তা সৈয়দ এ মু’মেন এ খবর নিশ্চিত করেন।

তিনি বলেন, এনবিআরের কর বিভাগের কমিশনার মো. আলী আসগর করোনায় আক্রান্ত হয়ে বিকাল ৫টা ১৯ মিনিটে ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তিনি কর বিভাগের মর্যাদা সমুন্নত রাখতে সর্বদা সচেষ্ট ছিলেন।

তিনি ত্রয়োদশ বিসিএসের কর ক্যাডারের একজন মেধাবি, দক্ষ ও চৌকষ কর্মকর্তা ছিলেন। কর আপিল জোন-৩ এ কমিশনার হিসেবে কর্মরত ছিলেন।

কর কমিশনার আলী আসগরের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সিনিয়র সচিব, আইআরডি ও এনবিআর চেয়ারম্যান আবু হেনা মো. রহমাতুল মুনিম।

আলী আসগরের বাড়ি শরীয়তপুরের গোসাইরহাট থানায়। এলাকায় নানাবিধ সমাজিক কল্যাণমূলক কাজে সম্পৃক্ত ছিলেন তিনি। মৃত্যুকালে স্ত্রী, তিন পুত্র ও এক কন্যা রেখে গেছেন কর কমিশনার আলী আসগর।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন