Breaking News
* প্রধানমন্ত্রীকে চীন সফ‌রের আমন্ত্রণ, এ বছরই যাওয়ার নিশ্চয়তা নেই * বিএনপির আগুন সন্ত্রাস কর্মকাণ্ডের বিরুদ্ধে কঠোর সতর্কতা জারি করেছে যুক্তরাষ্ট্র * মার্কিন নতুন ভিসানীতি বিএনপির জন্য প্রচণ্ড চাপ তৈরি করেছে: তথ্যমন্ত্রী * আমরা শান্তিতে বিশ্বাস করি, সংঘাতে নয়: প্রধানমন্ত্রী * তারেক-জোবাইদা রহমানের মামলায় সাক্ষ্য দিলেন ৩ ব্যাংক কর্মকর্তা * এক্সপ্রেসওয়ের রড পড়ে এফোঁড়-ওফোঁড় মাথা, শিশুর মৃত্যু * সুদানে নাগরিকদের হাতে অস্ত্র তুলে নেওয়ার নির্দেশ * লক্ষ্মীপুরে ছাত্রলীগ নেতাক গুলি করে হত্যার দায়ে আটজনের মৃত্যুদণ্ড * বিশ্ব নেতাদের অভিনন্দন-শুভেচ্ছায় ভাসছেন এরদোয়ান * দিল্লিকে ন্যাটো প্লাসে চায় যুক্তরাষ্ট্র
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

আওয়ামী লীগ এখন জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে ক্ষমতায় থাকতে বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে বলে দাবি করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী। আপনি কি তাঁদের সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

গাজীপুরে নৌকা প্রতীকের পক্ষে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের প্রচারাভিযান

24-05-2023 | 06:39 pm
অন্যান্য

বঙ্গবন্ধু গবেষণা পরিষদ গাজীপুর জেলা শাখার উদ্যোগে গাজীপুর মহানগরে প্রচারাভিযান, গণসংযোগ, লিফলেট বিতরণ, ভোটার ও বিভিন্ন পেশাজীবী সংগঠনের সাথে মতবিনিময়, পথসভা, গণমিছিল প্রভৃতি কর্মসূচীতে কেন্দ্রীয় সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল।

গাজীপুর: গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এডভোকেট মো: আজমত উল্লাহ খান এর মার্কা ‘নৌকা’ প্রতীকে ভোট প্রদানের আহ্বান জানিয়ে বঙ্গবন্ধু গবেষণা পরিষদ গাজীপুর জেলা শাখার উদ্যোগে ২৩ মে মঙ্গলবার গাজীপুর মহানগরে প্রচারাভিযান, গণসংযোগ, লিফলেট বিতরণ, ভোটার ও বিভিন্ন পেশাজীবী সংগঠনের সাথে মতবিনিময়, পথসভা, গণমিছিল প্রভৃতি কর্মসূচী পালন করা হয়। এসকল কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে প্রচারাভিযানে অংশগ্রহণ করেন, বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল।

গাজীপুর প্রেসক্লাব প্রাঙ্গণে বিকাল ৪টায় আয়োজিত এক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, দেশের উন্নয়নকে টেকসই করতে স্থানীয় সরকারকে শক্তিশালী ও দুর্নীতিমুক্ত প্রশাসন প্রতিষ্ঠা করতে হবে। আসন্ন গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আলহাজ্ব এডভোকেট আজমত উল্লাহ খান একজন সৎ, দক্ষ ও বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত পরিশুদ্ধ মানুষ।

গাজীপুরের উন্নয়ন ও নগরবাসীকে সর্বোচ্চ সেবা প্রদানের লক্ষ্যে নৌকা প্রতীকে ভোট প্রদানের আহ্বান জানিয়ে তিনি আরো বলেন, নগরবাসীর মানবিক মর্যঅদা, সাম্য ও সুশাসন প্রতিষ্ঠা করতে আজমত উল্লাহ খানের কোন বিকল্প নাই।

তিনি আরো বলেন, গণতন্ত্রকে শক্তিশালী করতে সুষ্ঠ, অবাধ, নিরপেক্ষ ও অংশগ্রহণমূলক নির্বাচন অপরিহার্য। এক্ষেত্রে সকল রাজনৈতিক দল, সরকার, নির্বাচন কমিশন ও সম্মানিত ভোটারদের সম্মিলিত সদিচ্ছা প্রয়োজন।

বঙ্গবন্ধু গবেষণা পরিষদ গাজীপুর জেলা শাখার সভাপতি এডভোকেট দেওয়ান আবুল কাসেম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন এর সঞ্চালনায় পথসভায় আলোচনায় অংশগ্রহণ করেন, মুক্তিযোদ্ধা সংহতি পরিষদ কেন্দ্রীয় কমিটির মহাসচিব মোঃ হাসানুজ্জামান, বঙ্গবন্ধু গবেষণা পরিষদ কেন্দ্রীয় সদস্য কবি, গবেষক মোসতাক আহমেদ, জেলা শাখা আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম রফিক, জাতীয় কবিতা পরিষদের সভাপতি কবি আবু নাসির খান তপন, গাজীপুর জজ কোর্টের এপিপি এডভোকেট আতাউর রহমান আকাশ, বাসন প্রেসক্লাবের সভাপতি এম কাজল খান প্রমুখ।
কর্মসূচিতে বঙ্গবন্ধু গবেষণা পরিষদ গাজীপুর জেলা শাখার নেতৃবৃন্দ ও সদস্যগণ ছাড়াও বিভিন্ন শ্রেণী পেশার লোকজন অংশগ্রহণ করেন।

কর্মসূচি শেষে রাতে মেয়র প্রার্থী এডভোকেট আজমত উল্লাহ খানের সাথে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেন। এসময় তারা পরস্পর শুভেচ্ছা বিনিময় ও সর্বাঙ্গীন মঙ্গল কামনা করেন।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন