Breaking News
* গত ২৪ ঘণ্টায় বিশ্বে করোনায় কমেছে মৃত্যু, শনাক্ত নামল সোয়া লাখে * আওয়ামী লীগ কখনো পালায় না: শেখ হাসিনা * ১০ দফা আদায়ে ব্যর্থ হলে বাংলাদেশ ব্যর্থ রাষ্ট্রে পরিণত হবে: ফখরুল * মারা গেছেন পুলিশ কর্মকর্তার গুলিতে আহত ওড়িশার মন্ত্রী * তত্ত্বাবধায়ক সরকার নিয়ে বিশিষ্টজনদের কথা বলার আহ্বান মির্জা ফখরুলের * কারও ক্ষমতায় যাওয়ার সিঁড়ি হতে চাই না : ববি হাজ্জাজ * চলতি শিক্ষাবর্ষের মাধ্যমিক স্তরের পাঠ্যপুস্তক বাতিলের দাবি রেজাউল করিমের * বাংলাদেশের রাজনীতি নিয়ে অন্যদের বাড়াবাড়ি করার সুযোগ নেই: পররাষ্ট্রমন্ত্রী * সারদায় প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী * অর্ধশতাধিক যাত্রী নিয়ে পেরুতে বাস খাদে, নিহত ২৪
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

বিএনপি সুযোগ পেলে লাখ লাখ মানুষকে মেরে ফেলবে বলে শঙ্কা প্রকাশ করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল ক‌রিম।আপনি কি তাঁদের সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

সিরাজগঞ্জে কীটনাশক পান করা গৃহবধূর মৃত্যু

25-01-2023 | 12:21 am
গ্রাম বাংলার খবর

সিরাজগঞ্জের তাড়াশে কীটনাশক পানে এক গৃহবধূর মৃত্যু হয়েছে।

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের তাড়াশে কীটনাশক পানে আশা মনি খাতুন (২০) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

এর আগে সোমবার (২৩ জানুয়ারি) সন্ধ্যার দিকে শিলন গ্রামে নানার বাড়িতে থাকাবস্থায় কীটনাশক পান করেন তিনি।

নিহত আশা মনি খাতুন তাড়াশ উপজেলার দেশীগ্রাম ইউনিয়নের ছোট মাঝদক্ষিণা গ্রামের আরমানের মেয়ে এবং একই গ্রামের মো. আরিফুল ইসলামের স্ত্রী।

তাড়াশ থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুস সালাম জানান, বাবা-মাসহ আশা মনি ঢাকায় থাকতেন। সেখানে থাকার সময় আরিফুল ইসলামের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে এবং এক বছর আগে তারা বিয়ে করেন। আরিফুলের প্রথম পক্ষের স্ত্রী রয়েছে। এদিকে আশা মনিকে দ্বিতীয় বিয়ে করলেও আরিফুল তাকে ঘরেও তোলেননি আবার ডিভোর্সও দেননি। এ অবস্থায় মাস দুয়েক আগে আশা মনি বাড়িতে আসেন। প্রথমে ১৭ দিন চাচার বাড়ি থাকার পর নানা সাবেক মেম্বর আব্দুর রাজ্জাকের বাড়িতে থাকেন তিনি। সেখানেই সোমবার (২৩ জানুয়ারি) রাত ১১টার দিকে হঠাৎ করে কীটনাশক পান করেন তিনি। স্বজনরা তাকে অসুস্থ অবস্থায় বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (২৪ জানুয়ারি) তার মৃত্যু হয়।

এসআই আব্দুস সালাম আরও বলেন, নিহতের মরদেহ শজিমেকে ময়নাতদন্ত শেষে বাড়িতে নেওয়া হয়েছে। খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহ হস্তান্তর করা হয়েছে।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন