Breaking News
* গত ২৪ ঘণ্টায় বিশ্বে করোনায় কমেছে মৃত্যু, শনাক্ত নামল সোয়া লাখে * আওয়ামী লীগ কখনো পালায় না: শেখ হাসিনা * ১০ দফা আদায়ে ব্যর্থ হলে বাংলাদেশ ব্যর্থ রাষ্ট্রে পরিণত হবে: ফখরুল * মারা গেছেন পুলিশ কর্মকর্তার গুলিতে আহত ওড়িশার মন্ত্রী * তত্ত্বাবধায়ক সরকার নিয়ে বিশিষ্টজনদের কথা বলার আহ্বান মির্জা ফখরুলের * কারও ক্ষমতায় যাওয়ার সিঁড়ি হতে চাই না : ববি হাজ্জাজ * চলতি শিক্ষাবর্ষের মাধ্যমিক স্তরের পাঠ্যপুস্তক বাতিলের দাবি রেজাউল করিমের * বাংলাদেশের রাজনীতি নিয়ে অন্যদের বাড়াবাড়ি করার সুযোগ নেই: পররাষ্ট্রমন্ত্রী * সারদায় প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী * অর্ধশতাধিক যাত্রী নিয়ে পেরুতে বাস খাদে, নিহত ২৪
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

বিএনপি সুযোগ পেলে লাখ লাখ মানুষকে মেরে ফেলবে বলে শঙ্কা প্রকাশ করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল ক‌রিম।আপনি কি তাঁদের সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

রামপালে পশুর নদীর চরে পড়েছিল অজ্ঞাত নারীর মরদেহ

24-01-2023 | 01:57 pm
গ্রাম বাংলার খবর

বাগেরহাটের রামপালে পশুর নদীর চর থেকে অজ্ঞাত পরিচয় এক নারীর মরদেহ পাওয়া গেছে।

বাগেরহাট: বাগেরহাটের রামপালে পশুর নদীর চর থেকে অজ্ঞাত পরিচয় এক নারীর মরদেহ পাওয়া গেছে। কবর পেয়ে মঙ্গলবার (২৪ জানুয়ারি) দুপুর ১২টার দিকে উপজেলার পশুর নদীর রনজায়পুর থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

তার আনুমানিক বয়স ৫০ থেকে ৫৫ বছর হবে। পরনে লাল পেটিকোট ও সোয়েটার এবং হাত ও পায়ে বিভিন্ন ধরনের রাবার ছিল। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সামছউদ্দিন বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে আমরা ওই নারীর মরদেহ উদ্ধার করেছি। তা বয়স হবে আনুমানিক ৫০ থেকে ৫৫ বছর। পরনে লাল পেটিকোট ও সোয়েটার এবং হাতে শাখাসহ নানা ধরনের রাবার ছিল। তার শরীরের কোথাও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

তিনি বলেন, ধারণা করছি ওই নারী মানসিক ভারসাম্যহীন ছিলেন। এরপরও মৃত্যুর সঠিক কারণ জানতে ময়নাতদন্তের জন্য মরদেহ বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তার পরিচয় জানতে পুলিশ কাজ শুরু করেছে।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন