Breaking News
* গত ২৪ ঘণ্টায় বিশ্বে করোনায় কমেছে মৃত্যু, শনাক্ত নামল সোয়া লাখে * আওয়ামী লীগ কখনো পালায় না: শেখ হাসিনা * ১০ দফা আদায়ে ব্যর্থ হলে বাংলাদেশ ব্যর্থ রাষ্ট্রে পরিণত হবে: ফখরুল * মারা গেছেন পুলিশ কর্মকর্তার গুলিতে আহত ওড়িশার মন্ত্রী * তত্ত্বাবধায়ক সরকার নিয়ে বিশিষ্টজনদের কথা বলার আহ্বান মির্জা ফখরুলের * কারও ক্ষমতায় যাওয়ার সিঁড়ি হতে চাই না : ববি হাজ্জাজ * চলতি শিক্ষাবর্ষের মাধ্যমিক স্তরের পাঠ্যপুস্তক বাতিলের দাবি রেজাউল করিমের * বাংলাদেশের রাজনীতি নিয়ে অন্যদের বাড়াবাড়ি করার সুযোগ নেই: পররাষ্ট্রমন্ত্রী * সারদায় প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী * অর্ধশতাধিক যাত্রী নিয়ে পেরুতে বাস খাদে, নিহত ২৪
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

বিএনপি সুযোগ পেলে লাখ লাখ মানুষকে মেরে ফেলবে বলে শঙ্কা প্রকাশ করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল ক‌রিম।আপনি কি তাঁদের সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

মগবাজারে বিস্ফোরণ, একাধিক আহত

24-01-2023 | 01:08 pm
অন্যান্য

রাজধানীর মগবাজার এলাকায় একটি ওষুধের দোকানের সামনে মঙ্গলবার (২৪ জানুয়ারি) বিস্ফোরণের ঘটনা ঘটেছে।

ঢাকা : রাজধানীর মগবাজার এলাকায় একটি ওষুধের দোকানের সামনে মঙ্গলবার (২৪ জানুয়ারি) বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ৩-৪ জন আহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, মঙ্গলবার সকাল ৯টা ৫০ মিনিটে দিকে একটি প্লাস্টিকের ড্রামে বিস্ফোরণ ঘটেছে। তবে কী কারণে ড্রামটি বিস্ফোরিত হয়েছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

এ ঘটনায় একজন প্রকৌশলীসহ ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের (ডিপিডিসি) তিন কর্মচারী আহত হয়েছেন। তারা হলেন- সাইফুল ইসলাম (৩৬), মো. তারেক (২০), আবুল কালাম (২৫) ও মো. শাহীন (৩০)। বর্তমানে তারা ঢাকা মেডিকেল কলেজ (ঢমেক) হাসপাতালে চিকিৎসাধীন।

বিষয়টি নিশ্চিত করে রমনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান বলেন, মগবাজারে একটি ওষুধের দোকানের সামনে একটি প্লাস্টিকের ড্রাম বিস্ফোরিত হয়। এ ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন।

তিনি বলেন, ড্রামটি অনেকদিন ধরে বাইরে অরক্ষিত অবস্থায় ছিল বলে জানতে পেরেছি। তবে কী কারণে বিস্ফোরণ ঘটেছে তা তদন্ত করে দেখছি।

এ বিষয়ে ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার রাকিবুল হাসান বলেন, সকাল ৯টা ৫০ মিনিটে মগবাজার ওয়ারলেস মোড়ে একটি বিস্ফোরণের খবর পেয়ে আমাদের ২টি ইউনিট ঘটনাস্থলে যায়।

আমাদের টিমের তথ্য অনুযায়ী, সেখানে একটি ময়লার ড্রামে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন