Breaking News
* গত ২৪ ঘণ্টায় বিশ্বে করোনায় কমেছে মৃত্যু, শনাক্ত নামল সোয়া লাখে * আওয়ামী লীগ কখনো পালায় না: শেখ হাসিনা * ১০ দফা আদায়ে ব্যর্থ হলে বাংলাদেশ ব্যর্থ রাষ্ট্রে পরিণত হবে: ফখরুল * মারা গেছেন পুলিশ কর্মকর্তার গুলিতে আহত ওড়িশার মন্ত্রী * তত্ত্বাবধায়ক সরকার নিয়ে বিশিষ্টজনদের কথা বলার আহ্বান মির্জা ফখরুলের * কারও ক্ষমতায় যাওয়ার সিঁড়ি হতে চাই না : ববি হাজ্জাজ * চলতি শিক্ষাবর্ষের মাধ্যমিক স্তরের পাঠ্যপুস্তক বাতিলের দাবি রেজাউল করিমের * বাংলাদেশের রাজনীতি নিয়ে অন্যদের বাড়াবাড়ি করার সুযোগ নেই: পররাষ্ট্রমন্ত্রী * সারদায় প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী * অর্ধশতাধিক যাত্রী নিয়ে পেরুতে বাস খাদে, নিহত ২৪
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

বিএনপি সুযোগ পেলে লাখ লাখ মানুষকে মেরে ফেলবে বলে শঙ্কা প্রকাশ করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল ক‌রিম।আপনি কি তাঁদের সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

প্রয়াত সাংবাদিক নেতা আলতাফ মাহমুদের স্মরণসভা অনুষ্ঠিত

23-01-2023 | 03:37 pm
মিডিয়া

জাতীয় প্রেসক্লাবে জহুর হোসেন চৌধুরী মিলনায়তনে সেভ দ্য জার্নালিস্ট'স,জার্নালিস্ট'স ভয়েস অফ বাংলাদেশ এর উদ্যোগে প্রয়াত সাংবাদিক নেতা আলতাফ মাহমুদের স্মরণসভা।

ঢাকা : প্রয়াত সাংবাদিক নেতা আলতাফ মাহমুদের স্মরণসভায় বক্তারা বলেন, তিনি সাংবাদিকদের অধিকার আদায়ের সংগ্রামে ছিলেন আপসহীন নেতা, কেউ পথ হারালে পথের সন্ধান চাইলে তাকে পথের সন্ধান দিতেন। সাংবাদিকদের অধিকার আদায়ে এক লড়াকু সৈনিক ছিলেন তিনি।

সোমবার (২৩ জানুয়ারি) জাতীয় প্রেসক্লাবে জহুর হোসেন চৌধুরী মিলনায়তনে সেভ দ্য জার্নালিস্ট'স,জার্নালিস্ট'স ভয়েস অফ বাংলাদেশ এর উদ্যোগে প্রয়াত সাংবাদিক নেতা আলতাফ মাহমুদের স্মরণসভায় তিনি এই কথা বলেন।

স্মরণ সভায় বক্তারা বলেন, আলতাফ মাহমুদ সাংবাদিকতায় আসেন গত শতকের সত্তরের দশকে। বিভিন্ন রাজনৈতিক দলের বড় বড় সমাবেশের সংবাদ সংগ্রহ করেছেন তিনি। এ ছাড়া অবিভক্ত ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সাধারণ সম্পাদক ছিলেন।ঢাকা সাংবাদিক ইউনিয়নে (ডিইউজে) পাঁচ বার সভাপতির দায়িত্বও পালন করেছেন আলতাফ মাহমুদ। সাংবাদিকদের অধিকার আদায়ের সংগ্রামে তিনি ছিলেন আপসহীন নেতা।আলতাফ মাহমুদ কেউ পথ হারালে পথের সন্ধান চাইলে তাকে পথের সন্ধান দিতেন। গণমানুষের প্রতিনিধিত্বশীল সাংবাদিকতা পছন্দ করতেন। রাজনৈতিক ও ব্যবসায়িক স্বার্থ সংশ্লিষ্ট কাজের সঙ্গে নিজে থাকতেন না। অন্যদের নিরুৎসাহিত করতেন। খেটে খাওয়া মানুষের সঙ্গে থাকতেন। , তিনি সবাইকে সচেতন করে সমাজের প্রতি ও রাষ্ট্রের প্রতি দায়িত্ব পালন করার জন্য উৎসাহিত করতেন।

উক্ত স্মরণ সভায় সভাপতিত্ব করেন সিনিয়র সাংবাদিক কাজী রফিকুল ইসলাম , বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক মোল্লা জালাল, জলিল ভূঁইয়া,সাংবাদিক আবু জাফর সূর্য, ,ডিইউজের সাধারণ সম্পাদক আকতার হোসেন, প্রমূখ।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন