Breaking News
* গত ২৪ ঘণ্টায় বিশ্বে করোনায় কমেছে মৃত্যু, শনাক্ত নামল সোয়া লাখে * আওয়ামী লীগ কখনো পালায় না: শেখ হাসিনা * ১০ দফা আদায়ে ব্যর্থ হলে বাংলাদেশ ব্যর্থ রাষ্ট্রে পরিণত হবে: ফখরুল * মারা গেছেন পুলিশ কর্মকর্তার গুলিতে আহত ওড়িশার মন্ত্রী * তত্ত্বাবধায়ক সরকার নিয়ে বিশিষ্টজনদের কথা বলার আহ্বান মির্জা ফখরুলের * কারও ক্ষমতায় যাওয়ার সিঁড়ি হতে চাই না : ববি হাজ্জাজ * চলতি শিক্ষাবর্ষের মাধ্যমিক স্তরের পাঠ্যপুস্তক বাতিলের দাবি রেজাউল করিমের * বাংলাদেশের রাজনীতি নিয়ে অন্যদের বাড়াবাড়ি করার সুযোগ নেই: পররাষ্ট্রমন্ত্রী * সারদায় প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী * অর্ধশতাধিক যাত্রী নিয়ে পেরুতে বাস খাদে, নিহত ২৪
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

বিএনপি সুযোগ পেলে লাখ লাখ মানুষকে মেরে ফেলবে বলে শঙ্কা প্রকাশ করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল ক‌রিম।আপনি কি তাঁদের সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

সুলতানা কামাল প্রীতি ফুটবল ২০২৩

22-01-2023 | 05:17 pm
খেলাধুলা

শেখ জামাল ধানমন্ডি ক্লাব মাঠে সুলতানা কামাল প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়।

মঞ্জুর আহমেদ: রামচন্দ্রপুর রামকান্ত বহুমুখী উচ্চ বিদ্যালয়, কুমিল্লা এবং ভিকারুননিসা নুন স্কুল ও কলেজ এর যৌথ আয়োজনে গতকাল বিকেলে শেখ জামাল ধানমন্ডি ক্লাব মাঠে সুলতানা কামাল প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়।

কুমিল্লা থেকে আগত রামকান্ত বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ছাত্রীদের সাথে ঢাকার ভিকারুননিসা নুন স্কুলের ছাত্রীদের মধ্যকার ম্যাচটি ছিল টানটান উত্তেজনায় ভরপুর। মাঠভর্তি দর্শকের উপস্থিতিতে নির্ধারিত ৯০ মিনিটে কোন গোল না হওয়ায় অতিরিক্ত সময়ে পাওয়া প্যালান্টি থেকে রামকান্ত বহুমুখী উচ্চ বিদ্যালয়ের করা একটি দুর্দান্ত গোলের মাধ্যমে খেলার সমাপ্তি ঘটে।

ম্যাচ শেষে প্রধান অতিথি মহামান্য রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদীন ফারুক এর হাত থেকে উভয় দলের খেলোয়াররা পুরস্কার গ্রহণ করেন।

রামকান্ত বহুমুখী উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি ড. আহসানুল আলম কিশোর এর সভাপতিত্বে প্রীতি ফুটবল ম্যাচে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত সচিব, বিভাগীয় কমিশনার মোঃ খলিলুর রহমান, কুমিল্লা জেলা উত্তর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার, ভিকারুননিসা নুন স্কুল ও কলেজের প্রধান শিক্ষক কামরুন্নাহার, ঢাকা ক্লাব লিঃ এর প্রেসিডেন্ট মশিউজ্জামান রুমেল, ইমপ্রেস গ্রুপের চেয়ারম্যান আব্দুর রশিদ মজুমদার, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক বিভাগ, শিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব রহিমা আক্তার, কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও বাফুফের কার্যকরী সদস্য এডভোকেট রাশেদা রহমান, নাগরিক টিমের ব্যবস্থাপনা পরিচালক নাবেদুল হক, জাতীয় পদকপ্রাপ্ত অ্যাথলেটিকস ফরহাদ জেসমিন লিটি, জাতীয় পদকপ্রাপ্ত ফুটবলার আবদুল গাফফার, ভিকারুননিসা নুন স্কুল ও কলেজের সহকারী শিক্ষক লিপি আক্তারসহ অন্যান্য নেতৃবৃন্দ।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন