Breaking News
* গত ২৪ ঘণ্টায় বিশ্বে করোনায় কমেছে মৃত্যু, শনাক্ত নামল সোয়া লাখে * আওয়ামী লীগ কখনো পালায় না: শেখ হাসিনা * ১০ দফা আদায়ে ব্যর্থ হলে বাংলাদেশ ব্যর্থ রাষ্ট্রে পরিণত হবে: ফখরুল * মারা গেছেন পুলিশ কর্মকর্তার গুলিতে আহত ওড়িশার মন্ত্রী * তত্ত্বাবধায়ক সরকার নিয়ে বিশিষ্টজনদের কথা বলার আহ্বান মির্জা ফখরুলের * কারও ক্ষমতায় যাওয়ার সিঁড়ি হতে চাই না : ববি হাজ্জাজ * চলতি শিক্ষাবর্ষের মাধ্যমিক স্তরের পাঠ্যপুস্তক বাতিলের দাবি রেজাউল করিমের * বাংলাদেশের রাজনীতি নিয়ে অন্যদের বাড়াবাড়ি করার সুযোগ নেই: পররাষ্ট্রমন্ত্রী * সারদায় প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী * অর্ধশতাধিক যাত্রী নিয়ে পেরুতে বাস খাদে, নিহত ২৪
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

বিএনপি সুযোগ পেলে লাখ লাখ মানুষকে মেরে ফেলবে বলে শঙ্কা প্রকাশ করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল ক‌রিম।আপনি কি তাঁদের সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

সাংবাদিক বিপ্লবের মরদেহ উদ্ধার, হত্যা মনে করছে না পুলিশ

21-01-2023 | 11:53 pm
মিডিয়া

সাংবাদিক বিপ্লব জামানের মরদেহ উদ্ধারের বিষয়ে গণমাধ্যমের সঙ্গে কথা বলছেন উপ-পুলিশ কমিশনার (মিরপুর বিভাগ) মো. জসীম উদ্দীন মোল্লা।

ঢাকা: রাজধানী মিরপুর পল্লবীতে বিপ্লব জামান নামে এক সাংবাদিকের মৃত্যুর ঘটনাকে প্রাথমিকভাবে হত্যাকাণ্ড মনে করছে না পুলিশ। তিনি ‘ফিন্যানসিয়াল এক্সপ্রেস’ নামে একটি গণমাধ্যমে চাকরি করতেন। তার বয়স ৬০-এর কাছাকাছি।

শনিবার (২১ জানুয়ারি) সন্ধ্যা সোয়া ৭টার দিকে রাজধানী পল্লবীর সাংবাদিক আবাসিক এলাকায় ঘটনাস্থলের বাড়ির সামনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন উপ-পুলিশ কমিশনার (মিরপুর বিভাগ) মো. জসীম উদ্দীন মোল্লা।
 
তিনি বলেন, সুরতহাল ও ময়নাতদন্তের পরেই জানা যাবে কি কারণে বিপ্লব জামানের মৃত্যু হয়েছে।

উপ-পুলিশ কমিশনার মো. জসীম উদ্দীন মোল্লা জানান, বিপ্লব জামান বছর দুই আগে সাংবাদিক আবাসিক এলাকা ১৬১ নাম্বার বাড়িতে বাসা ভাড়া নেন। তিনি পাঁচ তলার একটি ফ্লাটে থাকতেন। মৃত ব্যক্তি বাড়িওয়ালার পূর্ব পরিচিত ছিলেন। বাড়িওয়ালা সাংবাদিক রফিক সাহেব ও বিপ্লব জামান ফিন্যানসিয়াল এক্সপ্রেসে কাজ করতেন। গত সাত দিন ধরে বিপ্লব সাহেব অফিসে যাচ্ছেন না। এ কারণে রফিক সাহেবকে অফিস থেকে কল করা হয়। তখন বাড়িওয়ালা পুলিশকে জানায়।

উপ-পুলিশ কমিশনার জসীম উদ্দীন বলেন, ঘটনাস্থলে আমরা এসে দেখতে পাই ফ্ল্যাটটির দরজা ভেতর থেকেই বন্ধ। এ কারণে আমাদের সিআইডি ক্রাইমসিন ঘটনাস্থলে এসেছে। পরে দরজা ভেঙে ফ্ল্যাটটিতে প্রবেশ করা হয়। তখন দেখা যায় মৃত ব্যক্তি বারান্দায় লুঙ্গি ও স্যান্ডেল পরা অবস্থায় পড়ে আছেন। ঘরের ভেতরে মালামাল যেটা যে অবস্থায় ছিল সেই অবস্থায় আছে।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, প্রাথমিকভাবে আমরা যেটাই ধারণা করি, এই ঘটনায় বিশেষজ্ঞের মতামতের বিষয় আছে। এজন্য আমরা সুরতহাল করবো। সুরতহালে পা থেকে মাথা পর্যন্ত প্রতিটি জায়গার বর্ণনা থাকবে। আমরা মর্গে মরদেহ পাঠাবো। ডাক্তার মতামত দেবেন স্ট্রোক, অসুস্থতাজনিত বা অন্য কোনো কারণে তার মৃত্যু হয়েছে কিনা।

তিনি আরও বলেন, প্রাথমিকভাবে মনে হয় না হত্যা। তিনি একা থাকতেন। ঘরের দরজা ভেতর থেকে লাগানো ছিল। সেখানে একা থাকতেন। তার সন্তানরা ছোট থাকতেই স্ত্রীর সঙ্গে ডিভোর্স হয়ে যায়। তার সন্তানরা বড় হয়ে গেছে। বাড়িওয়ালার সঙ্গে কথা বলে জানা গেছে, মৃত ব্যক্তি কথাবার্তা কম বলতেন। তিনি ঘরে রান্না করতেন না, হোটেলেই খাওয়া-দাওয়া করতেন। তার সন্তানরা মাঝেমধ্যে বাসায় আসতো।

আরেক প্রশ্নের জবাবে তিনি বলেন, প্রাথমিকভাবে এখনো মনে হচ্ছে না হত্যা বা আত্মহত্যা। তার আত্মীয়স্বজন আসলে অপমৃত্যু মামলা নিয়ে আমরা ব্যবস্থা নেব।

রাজধানী মিরপুর পল্লবীতে নিজ বাসায় বিপ্লব জামানের মরদেহের সন্ধান পায় পুলিশ। সন্ধ্যার দিকে পল্লবীর সাংবাদিক আবাসিক এলাকার রোড নম্বর ৭, বাড়ি নম্বর ১৬১ এর ৫ তলার ফ্লাট থেকে বিপ্লব জামানের মরদেহ উদ্ধার করা হয়।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন