Breaking News
* গত ২৪ ঘণ্টায় বিশ্বে করোনায় কমেছে মৃত্যু, শনাক্ত নামল সোয়া লাখে * আওয়ামী লীগ কখনো পালায় না: শেখ হাসিনা * ১০ দফা আদায়ে ব্যর্থ হলে বাংলাদেশ ব্যর্থ রাষ্ট্রে পরিণত হবে: ফখরুল * মারা গেছেন পুলিশ কর্মকর্তার গুলিতে আহত ওড়িশার মন্ত্রী * তত্ত্বাবধায়ক সরকার নিয়ে বিশিষ্টজনদের কথা বলার আহ্বান মির্জা ফখরুলের * কারও ক্ষমতায় যাওয়ার সিঁড়ি হতে চাই না : ববি হাজ্জাজ * চলতি শিক্ষাবর্ষের মাধ্যমিক স্তরের পাঠ্যপুস্তক বাতিলের দাবি রেজাউল করিমের * বাংলাদেশের রাজনীতি নিয়ে অন্যদের বাড়াবাড়ি করার সুযোগ নেই: পররাষ্ট্রমন্ত্রী * সারদায় প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী * অর্ধশতাধিক যাত্রী নিয়ে পেরুতে বাস খাদে, নিহত ২৪
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

বিএনপি সুযোগ পেলে লাখ লাখ মানুষকে মেরে ফেলবে বলে শঙ্কা প্রকাশ করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল ক‌রিম।আপনি কি তাঁদের সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

‘মেসিরা ঢাকা আসছেন না’, দাবি আর্জেন্টিনার সাংবাদিকের

18-01-2023 | 02:39 pm
খেলাধুলা

বিশ্বচ্যাম্পিয়ন হওয়ার পর বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ঘোষণা দেয় আর্জেন্টিনাকে বাংলাদেশে আনার।

ডেস্ক: বিশ্বব্যাপী আর্জেন্টিনার সমর্থক আছে। বাংলাদেশও বাদ নেই। কাতার বিশ্বকাপ চলাকালে বাংলাদেশের সমর্থকদের পাগলামী পুরো বিশ্ব দেখেছে। বাংলাদেশের আর্জেন্টাইন সমর্থকদের এমন পাগলামী শোভা পেয়েছে ফিফা ও আর্জেন্টিনা ফুটবল ফেডারেশনের ভেরিফাইড পেজে।

বিশ্বচ্যাম্পিয়ন হওয়ার পর বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ঘোষণা দেয় আর্জেন্টিনাকে বাংলাদেশে আনার। তারই অংশ হিসেবে বাফুফে গণমাধ্যমে জানায় তারা আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন থেকে ইতিবাচক সাড়া পেয়েছে।

বুধবার বাফুফে ভবনে আর্জেন্টিনা ইস্যুতে সংবাদ সম্মেলন করার কথা ছিল বাফুফের। সেখানে আর্জেন্টিনার সঙ্গে চলমান আলোচনার নানা দিক তুলে ধরার কথা ছিল দেশের ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থার। কিন্তু সম্মেলনের কয়েকঘণ্টা আগে সেটি বাতিল করা হয়।

বিশ্বকাপের সময় বাংলাদেশে আর্জেন্টিনার সমর্থন নিয়ে আর্জেন্টাইন মিডিয়ায় অনেক সংবাদ প্রকাশিত হয়েছে। আর্জেন্টিনা থেকে বিশ্বকাপের সময় বাংলাদেশে একজন সাংবাদিকও এসেছিল মেসিদের সমর্থন নিয়ে নিউজ করতে।

আর্জেন্টিনাকে নিয়ে বাংলাদেশের এমন আগ্রহ দেখে আর্জেন্টিনার সাংবাদিক গাস্তুন আদুন নিজের ভেরিফাউড টুইটার অ্যাকাউন্টে একটি পোস্ট করেছেন। তার পোস্ট দেখে আশাহত হতে হবে বাংলাদেশের আর্জেন্টাইন সমর্থকদের।

কেননা তিনি তার টুইটার অ্যাকাউন্টে লিখেছেন- জুনে খেলার জন্য আর্জেন্টিনা ও বাংলাদেশের মধ্যে কোনো আলোচনা হয়নি। এএফএ লিওনেল স্কালোনির সঙ্গে কোনও সিদ্ধান্ত না নেওয়া পর্যন্ত অন্যকিছু ভাবছে না।

এ দিকে বাফুফে আর্জেন্টিনার আসা নিয়ে বক্তব্য দিলেও আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে গণমাধ্যমে এখনো কোনো মন্তব্য করা হয়নি। বাংলাদেশের একটি গণমাধ্যমের সাংবাদিকরা বিষয়টি নিয়ে আর্জেন্টিনার কয়েকজন সাংবাদিকদের সঙ্গে যোগাযোগ করেছেন।

তারা জানিয়েছে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের কাছে বাংলাদেশে আগমন সম্পর্কে কোনো আনুষ্ঠানিক মন্তব্য পায়নি। আর্জেন্টিনার অন্যতম সিনিয়র সাংবাদিক সার্জিও ল্যাভেন্সকি বাংলাদেশের আগমন সম্পর্কে বলেন, আফা (আর্জেন্টিনা ফুটবল এসোসিয়েশন) আমাদের কিছু জানায়নি। যতটুকু জানতে পেরেছি বিষয়টি নিয়ে মাত্র আলোচনা চলছে।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন