Breaking News
* গত ২৪ ঘণ্টায় বিশ্বে করোনায় কমেছে মৃত্যু, শনাক্ত নামল সোয়া লাখে * আওয়ামী লীগ কখনো পালায় না: শেখ হাসিনা * ১০ দফা আদায়ে ব্যর্থ হলে বাংলাদেশ ব্যর্থ রাষ্ট্রে পরিণত হবে: ফখরুল * মারা গেছেন পুলিশ কর্মকর্তার গুলিতে আহত ওড়িশার মন্ত্রী * তত্ত্বাবধায়ক সরকার নিয়ে বিশিষ্টজনদের কথা বলার আহ্বান মির্জা ফখরুলের * কারও ক্ষমতায় যাওয়ার সিঁড়ি হতে চাই না : ববি হাজ্জাজ * চলতি শিক্ষাবর্ষের মাধ্যমিক স্তরের পাঠ্যপুস্তক বাতিলের দাবি রেজাউল করিমের * বাংলাদেশের রাজনীতি নিয়ে অন্যদের বাড়াবাড়ি করার সুযোগ নেই: পররাষ্ট্রমন্ত্রী * সারদায় প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী * অর্ধশতাধিক যাত্রী নিয়ে পেরুতে বাস খাদে, নিহত ২৪
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

বিএনপি সুযোগ পেলে লাখ লাখ মানুষকে মেরে ফেলবে বলে শঙ্কা প্রকাশ করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল ক‌রিম।আপনি কি তাঁদের সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

যে কারণে বিগবসের সঙ্গে থাকছেন না সালমান খান

17-01-2023 | 02:46 pm
বিনোদন

ভারতের জনপ্রিয় টেলিভিশন অনুষ্ঠান বিগবসের ১৬তম সিজন চলছে।

বিনোদন ডেস্ক: ভারতের জনপ্রিয় টেলিভিশন অনুষ্ঠান বিগবসের ১৬তম সিজন চলছে। প্রতিদিনই প্রতিযোগীরা নিত্যনতুন কাণ্ড-কারখানায় আসছেন লাইমলাইটে। এ শোর অন্যতম সঞ্চালক সালমান খান।

সাম্প্রতিক শোনা যাচ্ছে, খুব শিগগির নাকি সালমানের সঙ্গে যাবতীয় সম্পর্ক ঘুচতে চলেছে বিগবসের। তার বদলে নাকি আসতে চলেছেন নতুন সঞ্চালক।

সালমানের বদলে বিগবসের সঞ্চালক হিসেবে শোনা যাচ্ছে খ্যাতনামা পরিচালক করণ জোহরের নাম। তার সঙ্গেও বিগবসের সম্পর্ক বেশ আগে থেকেই। সালমান ডেঙ্গুতে আক্রান্ত থাকাকালীন এ শো সঞ্চালনার দায়িত্ব নিয়েছিলেন করণ জোহর। তা ছাড়া বিগবস ওটিটির প্রথম সিজন সঞ্চালনা করেছিলেন তিনি। সঞ্চালক হিসেবে সাফল্য আগেই পেয়েছেন করণ জোহর। তার শো ‘কফি উইথ করণ’ বেশ জনপ্রিয়।

এদিকে জানা গেছে, নির্মাতাদের সঙ্গে চুক্তি শেষ হয়েছে সালমান খানের, তাই বিগবস ছাড়ছেন ভাইজান। তবে ফাইনাল শোর সঞ্চালনায় দেখা যাবে সালমানকেই। তার বিগবস ছাড়া নিয়ে যখন চলছে জোর আলোচনা, তখন এ নিয়ে একেবারে নীরব সালমান। বরং তিনি ব্যস্ত আছেন সিনেমা নিয়ে। নতুন বছরে তার বেশ কিছু সিনেমা মুক্তি পেতে যাচ্ছে।

এ ছাড়া তার ও পূজা হেগড়ের প্রেম নিয়েও বেশ আলোচনা চলছে ।

উল্লেখ্য, প্রথম থেকেই বিগবসের ১৬তম সিজন বিতর্কিত হয়ে আসছে। এখানে দেখা যায় সাজিদ খানকে, যার বিরুদ্ধে বিভিন্ন সময়ে শ্লীলতাহানির অভিযোগ পাওয়া গেছে বহু অভিনেত্রীর কাছ থেকে। এ ছাড়া টিনা দত্ত ও সৃজিতা এদের টক্করও বেশ জমে উঠেছিল।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন