Breaking News
* গত ২৪ ঘণ্টায় বিশ্বে করোনায় কমেছে মৃত্যু, শনাক্ত নামল সোয়া লাখে * আওয়ামী লীগ কখনো পালায় না: শেখ হাসিনা * ১০ দফা আদায়ে ব্যর্থ হলে বাংলাদেশ ব্যর্থ রাষ্ট্রে পরিণত হবে: ফখরুল * মারা গেছেন পুলিশ কর্মকর্তার গুলিতে আহত ওড়িশার মন্ত্রী * তত্ত্বাবধায়ক সরকার নিয়ে বিশিষ্টজনদের কথা বলার আহ্বান মির্জা ফখরুলের * কারও ক্ষমতায় যাওয়ার সিঁড়ি হতে চাই না : ববি হাজ্জাজ * চলতি শিক্ষাবর্ষের মাধ্যমিক স্তরের পাঠ্যপুস্তক বাতিলের দাবি রেজাউল করিমের * বাংলাদেশের রাজনীতি নিয়ে অন্যদের বাড়াবাড়ি করার সুযোগ নেই: পররাষ্ট্রমন্ত্রী * সারদায় প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী * অর্ধশতাধিক যাত্রী নিয়ে পেরুতে বাস খাদে, নিহত ২৪
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

বিএনপি সুযোগ পেলে লাখ লাখ মানুষকে মেরে ফেলবে বলে শঙ্কা প্রকাশ করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল ক‌রিম।আপনি কি তাঁদের সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

বিসিবিতে চাকরি দেওয়ার নামে প্রতারণা

17-01-2023 | 02:39 pm
বিশেষ প্রতিবেদন

চাকরির প্রলোভন দেখিয়ে ভুয়া নিয়োগপত্র বানিয়ে শামস আহমেদ নামে এক যুবকের কাছ থেকে কয়েক দফা টাকা হাতিয়ে নিয়েছেন ক্রিকেটারের ভাই জয়।

ঢাকা: বাংলাদেশ ক্রিকেট বোর্ডে চাকরির প্রলোভন দেখিয়ে প্রতারণার আশ্রয় নেওয়ার অভিযোগ উঠেছে এক ক্রিকেটারের ভাইয়ের বিরুদ্ধে।

ভুয়া নিয়োগপত্র বানিয়ে শামস আহমেদ নামে এক যুবকের কাছ থেকে কয়েক দফা টাকা হাতিয়ে নিয়েছেন ওই ক্রিকেটারের ভাই। অভিযুক্ত প্রতারকের নাম জয়। তিনি জাতীয় দলের সাবেক এক ক্রিকেটারের আপন ছোট ভাই।

বিসিবির ডেপুটি ম্যানেজারের ভুয়া নিয়োগপত্র বানিয়ে শামস আহমেদের কাছ থেকে দুই দফা টাকা নেন প্রতারক জয়।

এ ঘটনায় গত শুক্রবার ভুক্তভোগী শামস আহমেদ মিরপুর মডেল থানায় একটি অভিযোগ দেন। অভিযোগে তিনি জানান, গত এক মাস আগে চাকরির কথা বলে বিবাদী জয় তার (শামস আহমেদ) কাছ থেকে ৩৮ হাজার টাকা নেন। মিরপুর ২ নম্বরের একটি ক্রীড়া সামগ্রীর দোকানে গিয়ে তিনি জয়কে টাকা দেন। টাকা দেওয়ার কিছু দিন পর জয় তাকে মেইলে একটি চাকরির নিয়োগপত্র পাঠান। সেটি যাচাই করে দেখেন নিয়োগপত্রটি ভুয়া।

শামস আহমেদ বলেন, জয় আমার দীর্ঘদিনের পরিচিত। আমরা মিরপুরের একই এলাকায় থাকি। তার বড় ভাই জাতীয় ক্রিকেট দলের সাবেক নাম করা ক্রিকেটার। কিছু দিন আগে আমি কর্মহীন হয়ে পড়ি। জয়কে সে কথা বললে সে বিসিবিতে চাকরি দেওয়ার কথা বলে টাকা নেয়। ভুয়া নিয়োগপত্র বানিয়ে সে আমার টাকা আত্মসাৎ করে। মিরপুর ২ নম্বরে জয় ও তার ভাইয়ের স্পোর্টসের দোকান রয়েছে। সেখানে বসেই টাকা লেনদেন হয়। জয় এর আগেও চাকরি দেওয়ার কথা বলে অনেকের কাছ থেকে টাকা নিয়েছেন। সে তার ক্রিকেটার ভাইকে পুঁজি করে অপকর্ম করে। এখন টাকা ফেরত চাইলে হুমকি দেয়। এদিকে বিসিবির ভুয়া নিয়োগপত্রের একটি কপি যুগান্তরের হাতে এসেছে।

এ বিষয়ে অভিযুক্তের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

অভিযোগের তদন্তকারী কর্মকর্তা মিরপুর মডেল থানার এসআই আহসান হাবিব বলেন, এ ঘটনায় তদন্ত চলছে। জয়কে আমরা খুঁজে বের করার চেষ্টা করছি।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন