Breaking News
* গত ২৪ ঘণ্টায় বিশ্বে করোনায় কমেছে মৃত্যু, শনাক্ত নামল সোয়া লাখে * আওয়ামী লীগ কখনো পালায় না: শেখ হাসিনা * ১০ দফা আদায়ে ব্যর্থ হলে বাংলাদেশ ব্যর্থ রাষ্ট্রে পরিণত হবে: ফখরুল * মারা গেছেন পুলিশ কর্মকর্তার গুলিতে আহত ওড়িশার মন্ত্রী * তত্ত্বাবধায়ক সরকার নিয়ে বিশিষ্টজনদের কথা বলার আহ্বান মির্জা ফখরুলের * কারও ক্ষমতায় যাওয়ার সিঁড়ি হতে চাই না : ববি হাজ্জাজ * চলতি শিক্ষাবর্ষের মাধ্যমিক স্তরের পাঠ্যপুস্তক বাতিলের দাবি রেজাউল করিমের * বাংলাদেশের রাজনীতি নিয়ে অন্যদের বাড়াবাড়ি করার সুযোগ নেই: পররাষ্ট্রমন্ত্রী * সারদায় প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী * অর্ধশতাধিক যাত্রী নিয়ে পেরুতে বাস খাদে, নিহত ২৪
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

বিএনপি সুযোগ পেলে লাখ লাখ মানুষকে মেরে ফেলবে বলে শঙ্কা প্রকাশ করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল ক‌রিম।আপনি কি তাঁদের সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

টয়লেটে সন্তান জন্ম দিয়ে একি করল কিশোরী!

16-01-2023 | 03:36 pm
অফবিট

ভারতের মহারাষ্ট্র রাজ্যের রাজধানী মুম্বাইয়ে অবৈধ সম্পর্কের পর অন্তঃসত্ত্বা হয়ে পড়া এক কিশোরী টয়লেটে সন্তান জন্ম দিয়েছেন।

অনলাইন ডেস্ক: চাচাতো ভাইয়ের সঙ্গে অবৈধ সম্পর্কের পর অন্তঃসত্ত্বা হয়ে পড়া এক কিশোরী টয়লেটে সন্তান জন্ম দিয়েছেন।

পরে সেই নবজাতককে জানালা দিয়ে বাইরে ছুড়ে ফেলে দিয়ে হত্যা করেন। মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে ভারতে। খবর টাইমস অব ইন্ডিয়ার।

ভারতের মহারাষ্ট্র রাজ্যের রাজধানী মুম্বাইয়ে কিশোরী নিজের চাচাতো ভাইয়ের সঙ্গে অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়ার পর অন্তঃসত্ত্বা হয়ে পড়েন।

এনআরআই কোস্টাল পুলিশ স্টেশনের সিনিয়র ইন্সপেক্টর উত্তম জাগদালে বলেছেন, নবজাতকটিকে উদ্ধারের পর এনএমএমসি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

ওই কিশোরী মাকেও এনএমএমসির মিনাতাই থাকরে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার বিরুদ্ধে এফআইআর করা হয়েছে বলেও জানান তিনি।

এজাহারে বলা হয়েছে, গত ১৩ জানুয়ারি রাতে নাইট ডিউটিতে ছিলেন বিট মার্শাল কনস্টেবল সন্তোষ খান্ডারে ও মাদান।

তখন এক অটোরিকশাওয়ালা তাদের জানান, উলউয়ে একটি বিল্ডিংয়ের পাশে একটি নবজাতক পড়ে রয়েছে। তারা বিষয়টি এপিআই গণেশ যাদবকে জানান।

পরে এপিআই যাদব একটি টিম নিয়ে ঘটনা তদন্তে যান। সেখানে গিয়ে তারা দোতলার একটি ফ্ল্যাটের জানালা ভাঙা দেখতে পান। এই জানালা দিয়েই শিশুটিকে ফেলে দেওয়া হয়ে থাকতে পারে সন্দেহ করে ফ্ল্যাটের মালিকের সঙ্গে কথা বলতে যান তারা।

ফ্ল্যাটের মালিক জানান, তার বোনের কিশোরী মেয়ে তাদের বাসায় আছে। পরে এক নারী কনস্টেবলকে ডেকে পাঠান এপিআই যাদব।

তখনই জানা যায় ওই সন্তানটি কিশোরী মেয়ের ছিল। সে টয়লেটে সন্তান জন্ম দিয়ে তাকে জানালা দিয়ে ছুড়ে ফেলার কথা পুলিশের কাছে স্বীকার করে।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন