Breaking News
* গত ২৪ ঘণ্টায় বিশ্বে করোনায় কমেছে মৃত্যু, শনাক্ত নামল সোয়া লাখে * আওয়ামী লীগ কখনো পালায় না: শেখ হাসিনা * ১০ দফা আদায়ে ব্যর্থ হলে বাংলাদেশ ব্যর্থ রাষ্ট্রে পরিণত হবে: ফখরুল * মারা গেছেন পুলিশ কর্মকর্তার গুলিতে আহত ওড়িশার মন্ত্রী * তত্ত্বাবধায়ক সরকার নিয়ে বিশিষ্টজনদের কথা বলার আহ্বান মির্জা ফখরুলের * কারও ক্ষমতায় যাওয়ার সিঁড়ি হতে চাই না : ববি হাজ্জাজ * চলতি শিক্ষাবর্ষের মাধ্যমিক স্তরের পাঠ্যপুস্তক বাতিলের দাবি রেজাউল করিমের * বাংলাদেশের রাজনীতি নিয়ে অন্যদের বাড়াবাড়ি করার সুযোগ নেই: পররাষ্ট্রমন্ত্রী * সারদায় প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী * অর্ধশতাধিক যাত্রী নিয়ে পেরুতে বাস খাদে, নিহত ২৪
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

বিএনপি সুযোগ পেলে লাখ লাখ মানুষকে মেরে ফেলবে বলে শঙ্কা প্রকাশ করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল ক‌রিম।আপনি কি তাঁদের সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

দুবাইয়ে ৭০ বার যাতায়াতকারী জুয়েলের কাছে মিলল ২ কেজি সোনা

16-01-2023 | 01:07 pm
অপরাধ

রাজধানীর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দুই কেজি সোনাসহ দুজনকে গ্রেফতার করা হয়েছে।

ঢাকা: রাজধানীর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দুই কেজি সোনাসহ দুজনকে গ্রেফতার করা হয়েছে। রোববার সন্ধ্যায় তাদের গ্রেফতার করে এয়ারপোর্ট আর্মড পুলিশ (এএপি)।

গ্রেফতার যাত্রীর নাম জুয়েল (৩০)। ওই যাত্রীর পাসপোর্টে গত কয়েক বছরে দুবাইয়ে ৭০ বার যাতায়াতের তথ্য মিলেছে।
জুয়েলের সঙ্গে গ্রেফতার হয়েছেন শাহজালালে সেবাদানকারী বেসরকারি কোম্পানি হেল্পলাইন সার্ভিসের কর্মী আমজাদ হোসেন (৩৭)।

এএপির অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতার জুয়েলের বাড়ি কুমিল্লার দাউদকান্দিতে। তিনি দুবাইতে থাকেন। তার পাসপোর্টে গত কয়েকবছরে ৭০ বার দুবাইয়ে যাতায়াতের তথ্য পাওয়া গেছে।
জিয়াউল জানান, দুবাই থেকে আসা এমিরেটস এয়ারলাইন্সের ফ্লাইটে রোববার সন্ধ্যা ৭টায় ঢাকায় নামেন জুয়েল। তিনি আগে থেকে যোগাযোগ করে রাখা আমজাদের সঙ্গে দেখা করেন। তখন আমজাদের কাছে একটি কালো রঙয়ের পাওয়ার ব্যাংক এবং টেপে মোড়ানো চারটি গোল্ডবার দেন জুয়েল।

তিনি বলেন, এপিবিএনের গোয়েন্দা দল সন্দেহের ভিত্তিতে তাদের নজরে রাখে এবং গ্রিন চ্যানেল পার হওয়ার পর তাদের দুজনকেই আটক করে। এসময় আমজাদের কাছে থাকা পাওয়ার ব্যাংকের ভেতরে লুকিয়ে রাখা ১০টি ও প্যান্টের পকেট থেকে আরও চারটি সোনার বার পাওয়া যায়। আর যাত্রী জুয়েলকে তল্লাশি করে আরও দুটি বার ও গয়নাসহ সবমিলিয়ে ১ হাজার ৯৫৫ গ্রাম সোনা উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে চোরাচালানে জড়িত থাকার কথা স্বীকার করেছেন জুয়েল। অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউল জানান, দুবাইয়ে অবস্থানরত কবির নামে একজন বাংলাদেশি প্রবাসীর কাছ থেকে জুয়েল এসব সোনা স্বর্ণ সংগ্রহ করেন। ঢাকা পর্যন্ত পৌঁছে দিতে পারলে মোটা অংকের টাকা পাওয়ার কথা তার৷ এর আগেও তারা একই পদ্ধতিতে সোনা চোরাচালান করেছেন।
অভিযুক্তদের বিরুদ্ধে বিমানবন্দর থানায় মামলা করার প্রক্রিয়া চলছে বলে জানান জিয়াউল।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন