Breaking News
* গত ২৪ ঘণ্টায় বিশ্বে করোনায় কমেছে মৃত্যু, শনাক্ত নামল সোয়া লাখে * আওয়ামী লীগ কখনো পালায় না: শেখ হাসিনা * ১০ দফা আদায়ে ব্যর্থ হলে বাংলাদেশ ব্যর্থ রাষ্ট্রে পরিণত হবে: ফখরুল * মারা গেছেন পুলিশ কর্মকর্তার গুলিতে আহত ওড়িশার মন্ত্রী * তত্ত্বাবধায়ক সরকার নিয়ে বিশিষ্টজনদের কথা বলার আহ্বান মির্জা ফখরুলের * কারও ক্ষমতায় যাওয়ার সিঁড়ি হতে চাই না : ববি হাজ্জাজ * চলতি শিক্ষাবর্ষের মাধ্যমিক স্তরের পাঠ্যপুস্তক বাতিলের দাবি রেজাউল করিমের * বাংলাদেশের রাজনীতি নিয়ে অন্যদের বাড়াবাড়ি করার সুযোগ নেই: পররাষ্ট্রমন্ত্রী * সারদায় প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী * অর্ধশতাধিক যাত্রী নিয়ে পেরুতে বাস খাদে, নিহত ২৪
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

বিএনপি সুযোগ পেলে লাখ লাখ মানুষকে মেরে ফেলবে বলে শঙ্কা প্রকাশ করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল ক‌রিম।আপনি কি তাঁদের সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

তিন স্ত্রী ও ৬০ সন্তানের পিতা, তবুও খুঁজছেন ৪র্থ স্ত্রী!

08-01-2023 | 11:04 am
বিচিত্র পৃথিবী

বিয়ে করেছেন তিনটি আর সন্তানের সংখ্যা ৬০, তবুও খুঁজছেন পাত্রী। শিরোনাম পড়ে অনেকে অবাক হলেও এমন ঘটনায় ঘটেছে পাকিস্তানে।

ডেস্ক : বিয়ে করেছেন তিনটি আর সন্তানের সংখ্যা ৬০, তবুও খুঁজছেন পাত্রী। শিরোনাম পড়ে অনেকে অবাক হলেও এমন ঘটনায় ঘটেছে পাকিস্তানে। ঐ ব্যক্তির দাবি, এখনই পিতৃত্বের স্বাদ থেকে বঞ্চিত হতে চান না তিনি।

ভারতীয় গণমাধ্যম নিউজ ১৮-এর খবরে বলা হয়, সর্দার জান মোহাম্মদ খিলজি নামের ঐ ব্যক্তি পাকিস্তানের কোয়েত্তা প্রদেশের বাসিন্দা। পেশায় চিকিৎসক। গত বুধবার ৬০ তম সন্তানের পিতা হন তিনি। এরপরই তিনি চতুর্থ বিয়ের জন্য বন্ধুদের কাছে পাত্রীর সন্ধান চান।

এদিকে সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়া একটি ছবিতে দেখা যায়, ৬০তম সন্তান ভূমিষ্ঠর পর একদিনের ছেলেকে লেপে মুড়ে ঘুরছেন বাবা ৷ মুখ থেকে অনবরত গড়িয়ে পড়ছে হাসি ৷ 

সংবাদমাধ্যমকে মোহাম্মদ খিলজি বলেন, চতুর্থ বিয়ের জন্য পাত্রী খুঁজছেন তিনি। একইসঙ্গে তিনি দোয়া করছেন এবার আর ছেলে নয় হোক মেয়ে। 

তিনি আরও জানান, পুরো পরিবার নিয়ে একসঙ্গে থাকতে চান। তার তিন স্ত্রীও জানিয়েছেন যে- তারা সন্তানকে পৃথিবীর আলো দেখাতে প্রস্তুত ৷

একদিনে পাকিস্তানের অর্থনৈতিক অবস্থা অত্যন্ত খারাপ। অন্যদিকে জিনিসপত্রের দাম আকাশছোঁয়া। এমতাবস্থায় খিলজির চিন্তাভাবনা কতটুকু যুক্তিযুক্ত সেটা নিয়েই সামাজিক মাধ্যমে সমালোচনা করছেন নেটিজেনরা।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন