Breaking News
* গত ২৪ ঘণ্টায় বিশ্বে করোনায় কমেছে মৃত্যু, শনাক্ত নামল সোয়া লাখে * আওয়ামী লীগ কখনো পালায় না: শেখ হাসিনা * ১০ দফা আদায়ে ব্যর্থ হলে বাংলাদেশ ব্যর্থ রাষ্ট্রে পরিণত হবে: ফখরুল * মারা গেছেন পুলিশ কর্মকর্তার গুলিতে আহত ওড়িশার মন্ত্রী * তত্ত্বাবধায়ক সরকার নিয়ে বিশিষ্টজনদের কথা বলার আহ্বান মির্জা ফখরুলের * কারও ক্ষমতায় যাওয়ার সিঁড়ি হতে চাই না : ববি হাজ্জাজ * চলতি শিক্ষাবর্ষের মাধ্যমিক স্তরের পাঠ্যপুস্তক বাতিলের দাবি রেজাউল করিমের * বাংলাদেশের রাজনীতি নিয়ে অন্যদের বাড়াবাড়ি করার সুযোগ নেই: পররাষ্ট্রমন্ত্রী * সারদায় প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী * অর্ধশতাধিক যাত্রী নিয়ে পেরুতে বাস খাদে, নিহত ২৪
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

বিএনপি সুযোগ পেলে লাখ লাখ মানুষকে মেরে ফেলবে বলে শঙ্কা প্রকাশ করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল ক‌রিম।আপনি কি তাঁদের সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

জোড়া গোল করে দলের জয় নিশ্চিত করলেন ফরাসি ফরোয়ার্ড

27-11-2022 | 12:09 am
খেলাধুলা

কাতার বিশ্বকাপে ডেনিশদের জোড়া গোল করে দলের জয় নিশ্চিত করলেন ফরাসি ফরোয়ার্ড।

ডেস্ক : ন্যাশন্স লিগে টানা দুই হারের যন্ত্রণা ভুলতেই কিনা ডেনমার্ককে সামনে পেয়েই আক্রমণের বন্যা বইয়ে দিল ফ্রান্স। প্রথমার্ধে আক্রমণের জোয়ার সামলে নিলেও দ্বিতীয়ার্ধে কিলিয়ান এমবাপ্পেকে থামাতে পারল না ডেনিশরা। জোড়া গোল করে দলের জয় নিশ্চিত করলেন এই ফরাসি ফরোয়ার্ড। মাঝে একটি গোল অবশ্য শোধ করেছিল ডেনমার্ক। কিন্তু তাতে বিশ্বচ্যাম্পিয়নদের জয়রথ থামাতে পারেনি তারা।

দোহার স্টেডিয়াম ৯৭৪-এ শনিবার ২০২২ বিশ্বকাপের ‘ডি’ গ্রুপের ম্যাচে ২-১ গোলে জয় তুলে নিয়ে প্রথম দল হিসেবে শেষ ষোলো নিশ্চিত করল দিদিয়ের দেশমের দল। চলতি আসরে এ নিয়ে টানা দ্বিতীয় জয়ে শেষ ষোলো নিশ্চিত তাদের। এর আগে নিজেদের প্রথম ম্যাচে অস্ট্রেলিয়াকে হারিয়েছিল তারা।

খেলার শুরু থেকেই বল দখলে এগিয়ে রইলো ডেনমার্ক, কিন্তু এমবাপ্পে-জিরুদের যুগলবন্দীতে আক্রমণ বেশি করল ফ্রান্স। ডেনমার্ক নিজেদের রক্ষণ সামলাতেই ব্যস্ত রইলো প্রায় পুরোটা সময়। বল দখলে পাওয়া মাত্র আক্রমণে উঠে আসে ফরাসিরা। ২১তম মিনিটে ভালো একটি সুযোগও পায় তারা। কিন্তু আদ্রিওঁ রাবিওর হেড ঝাঁপিয়ে ঠেকান ডেনিশ গোলরক্ষক কাসপের স্মাইকেল।

সময়ের সঙ্গে সঙ্গে আক্রমণের ধার আরও বাড়ায় ফ্রান্স। ৩৪তম মিনিটে জিরুদের সঙ্গে ওয়ান-টু খেলে আচমকা শট নেন আঁতোয়া গ্রিজমান। তবে ঝাঁপিয়ে সেই চেষ্টা ব্যর্থ করে দেন স্মাইকেল। ৩৭তম মিনিটে ছয় গজ বক্স থেকে জিরুদের হেড অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়। কিছুক্ষণ পর পোস্টের সামনে বল পেয়ে শট নেন এমবাপ্পে। কিন্তু বিস্ময়করভাবে অনেক উপর দিয়ে মারেন তিনি।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন