Breaking News
* ১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী * মুজিব কোট পরলেই মুজিব সৈনিক হওয়া যায় না: কাদের * সাংবাদিকতায় বিরোধীতার জন্যে বিরোধীতা নয়: আ ক ম মোজাম্মেল হক * ছয় দফা দাবিতে প্রতিবন্ধী বিদ্যালয় সমন্বয় পরিষদের মানববন্ধন * ১০ ঘণ্টাতেও নিয়ন্ত্রণে আসেনি টেক্সটাইল মিলের আগুন * ইউক্রেনকে গাইডেড মিসাইল দিল যুক্তরাজ্য * মুসলিম শিক্ষার্থীকে সন্ত্রাসী বলায় শিক্ষক বরখাস্ত * চীন-যুক্তরাজ্য সম্পর্কের স্বর্ণযুগ শেষ হয়ে গেছে: সুনাক * ইরানের খামেনির ভাগ্নি ফরিদেহ গ্রেপ্তার * ইউক্রেন যুদ্ধে শীতকে অস্ত্র হিসেবে ব্যবহার করছে রাশিয়া: ন্যাটো
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত
১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী খাদে পড়ে থাকা ওসমানীনগর ছাত্রলীগকে কেউ টেনে তুলেনি কেউ মুজিব কোট পরলেই মুজিব সৈনিক হওয়া যায় না: কাদের সাংবাদিকতায় বিরোধীতার জন্যে বিরোধীতা নয়: আ ক ম মোজাম্মেল হক নির্মাণাধীন ভবনের ছাদ থেকে নিচে পড়ে এক শ্রমিকের মৃত্যু রাজশাহী মহানগরীতে 'আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ' উদযাপন ছয় দফা দাবিতে প্রতিবন্ধী বিদ্যালয় সমন্বয় পরিষদের মানববন্ধন গ্রামের মেঠোপথ মাতিয়ে বেড়ানো "রূপগঞ্জের রুবিনা" লাকসামে ঋণের টাকা পরিশোধ করতে না পেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা চট্টগ্রামে আওয়ামী লীগ মনোনয়নপ্রত্যাশীদের শোডাউনের প্রস্তুতি

POOL

বিশ্বের অন্য দেশের তুলনায় আমরা সুখে আছি, বেহেশতে আছি— পররাষ্ট্রমন্ত্রীর এমন উক্তি ‘জনগণের সঙ্গে তামাশা’ বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

জেরুজালেমে বোমা বিস্ফোরণে ২ মার্কিন নাগরিক আহত

24-11-2022 | 11:11 am
আন্তর্জাতিক

জেরুজালেমের প্রবেশপথের কাছের দুটি বাসস্ট্যান্ডে বুধবার পরপর দুটি বিস্ফোরণ ঘটেছে।

অনলাইন ডেস্ক: অধিকৃত জেরুজালেমের প্রবেশপথের কাছের দুটি বাসস্ট্যান্ডে বুধবার পরপর দুটি বিস্ফোরণ ঘটেছে।

এ ঘটনায় একজন নিহত এবং ১৮ জন আহত হয়েছেন।আহতদের মধ্যে কমপক্ষ্যে দুজন মার্কিন নাগরিক আছেন বলে দাবি করেছেন ইসরাইলে নিযুক্ত যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত টম নিডস।খবর আল-আরাবিয়ার।

এক টুইটবার্তায় যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত বলেন, আমি অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি যে, জেরুজালেমে যে সন্ত্রাসী হামলা হয়েছে- তাতে আমাদের দুজন নাগরিক আহত হয়েছে।আশা করি তারা দ্রুত সুস্থ হয়ে উঠবেন। তাদের দ্রুত উদ্ধার করে হাসপাতালে ভর্তি করার জন্য পুলিশকে ধন্যবাদ।

ইসরাইলি পুলিশ বিস্ফোরণগুলোকে সন্ত্রাসী হামলা বলে উল্লেখ করে দাবি করছে, সন্দেহভাজন ফিলিস্তিনিরাই এ হামলা চালিয়েছে।

স্থানীয় সময় সকাল ৭টার কিছু পরে গিভাত শৌল এলাকায় জেরুজালেমের প্রধান প্রবেশদ্বারের কাছের একটি বাসস্ট্যান্ডে প্রথম বিস্ফোরণটি ঘটে। এতে বাস স্টপে অপেক্ষমান ১২ জন আহত হন, যাদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক ছিল। পরে তাদের একজন শায়ার জেডেক মেডিকেল সেন্টারে মারা যান।

ঠিক ৩০ মিনিটি পর শহরের উত্তরে অবস্থিত রামো এলাকার একটি বাসস্ট্যান্ডে দ্বিতীয় বিস্ফোরণটি ঘটে। এতে সাতজন আহত হয়েছেন। এদের মধ্যে চারজনের অবস্থা গুরুতর। প্রথম বিস্ফোরণে স্টেশনের একটি বাস ক্ষতিগ্রস্ত হয়েছে।

পুলিশ সন্দেহ করছে, ব্যাগে রাখা রিমোট কন্ট্রোল ডিভাইস দিয়ে এ বিস্ফোরণ ঘটানো হয়েছে।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন