Breaking News
* ১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী * মুজিব কোট পরলেই মুজিব সৈনিক হওয়া যায় না: কাদের * সাংবাদিকতায় বিরোধীতার জন্যে বিরোধীতা নয়: আ ক ম মোজাম্মেল হক * ছয় দফা দাবিতে প্রতিবন্ধী বিদ্যালয় সমন্বয় পরিষদের মানববন্ধন * ১০ ঘণ্টাতেও নিয়ন্ত্রণে আসেনি টেক্সটাইল মিলের আগুন * ইউক্রেনকে গাইডেড মিসাইল দিল যুক্তরাজ্য * মুসলিম শিক্ষার্থীকে সন্ত্রাসী বলায় শিক্ষক বরখাস্ত * চীন-যুক্তরাজ্য সম্পর্কের স্বর্ণযুগ শেষ হয়ে গেছে: সুনাক * ইরানের খামেনির ভাগ্নি ফরিদেহ গ্রেপ্তার * ইউক্রেন যুদ্ধে শীতকে অস্ত্র হিসেবে ব্যবহার করছে রাশিয়া: ন্যাটো
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত
১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী খাদে পড়ে থাকা ওসমানীনগর ছাত্রলীগকে কেউ টেনে তুলেনি কেউ মুজিব কোট পরলেই মুজিব সৈনিক হওয়া যায় না: কাদের সাংবাদিকতায় বিরোধীতার জন্যে বিরোধীতা নয়: আ ক ম মোজাম্মেল হক নির্মাণাধীন ভবনের ছাদ থেকে নিচে পড়ে এক শ্রমিকের মৃত্যু রাজশাহী মহানগরীতে 'আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ' উদযাপন ছয় দফা দাবিতে প্রতিবন্ধী বিদ্যালয় সমন্বয় পরিষদের মানববন্ধন গ্রামের মেঠোপথ মাতিয়ে বেড়ানো "রূপগঞ্জের রুবিনা" লাকসামে ঋণের টাকা পরিশোধ করতে না পেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা চট্টগ্রামে আওয়ামী লীগ মনোনয়নপ্রত্যাশীদের শোডাউনের প্রস্তুতি

POOL

বিশ্বের অন্য দেশের তুলনায় আমরা সুখে আছি, বেহেশতে আছি— পররাষ্ট্রমন্ত্রীর এমন উক্তি ‘জনগণের সঙ্গে তামাশা’ বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

মরক্কো ও ক্রোয়েশিয়ার মধ্যকার ম্যাচটি গোলশূন্য ড্র

23-11-2022 | 11:24 pm
খেলাধুলা

আল বায়াত স্টেডিয়ামে গ্রুপ ‘এফ’র মরক্কো ও ক্রোয়েশিয়ার মধ্যকার ম্যাচটি গোলশূন্য ড্র হয়।

ডেস্ক : এবারের বিশ্বকাপে খুব একটা সুবিধা করতে পারছে না তুলনামূলক শক্তিশালী দলগুলো। বিপরীতে একের পর এক অঘটন ঘটিয়ে যাচ্ছে লাইমলাইটের বাইরে থাকা ছোট দলগুলো। বিশ্বকাপ জয়ের জন্য ফেভারিট না হলেও মরক্কোর বিপক্ষে ম্যাচে নিঃসন্দেহে বাজির ঘোড়া ছিল ক্রোয়েশিয়ার পক্ষেই। তবে নিজেদের প্রথম ম্যাচে হাকিম জিয়েচ-আশরাফ হাকিমিদের বিপক্ষে ড্র নিয়ে মাঠ ছেড়েছে ক্রোয়াটরা। ম্যাচে কোনো গোল ও অ্যাসিস্ট না করেও ম্যাচ সেরার পুরস্কার জিতেছেন লুকা মড্রিচ।

বুধবার (২৩ নভেম্বর) আল বায়াত স্টেডিয়ামে গ্রুপ ‘এফ’র মরক্কো ও ক্রোয়েশিয়ার মধ্যকার ম্যাচটি গোলশূন্য ড্র হয়।

ম্যাচে ৫৭ শতাংশ সময় নিজেদের পায়ে বল রেখেছিল গতবারের রানার্সআপ ক্রোয়েশিয়া। এছাড়া পুরো ম্যাচে নিজেদের মধ্যে ৬২৬টি পাস খেলেছেন মড্রিদ-মাতেও কোভাচিসরা।

দল জয় না পেলেও পুরো ম্যাচে অসাধারণ খেলেছেন মড্রিচ। ম্যাচজুড়ে মাঝমাঠের নিয়ন্ত্রণ নিজের দখলেই রেখেছিলেন গত বিশ্বকাপের গোল্ডেন বলজয়ী এই তারকা। প্রতিপক্ষের আক্রমণ মাঝমাঠেই ভেস্তে দেওয়ার পাশাপাশি নিখুঁত পাসে দলকে আক্রমণে উঠতে সাহায্য করেছেন তিনি।

এদিকে মরক্কোর বিপক্ষে মাঠে নামার মধ্য দিয়ে নতুন একটি কীর্তি গড়েছেন মড্রিচ। ইতিহাসের প্রথম ফুটবলার হিসেবে গত তিন দশকে বিশ্বকাপ ও ইউরো চ্যাম্পিয়নশিপে মাঠে নেমেছেন এই সেন্ট্রাল মিডফিল্ডার।

ক্রোয়েশিয়ার হয়ে এখন পর্যন্ত ২০০৮, ২০১২, ২০১৬ ও ২০১২০ ইউরোতে খেলেছেন ৩৭ বছর বয়সী মদ্রিচ। এছাড়া এর আগে ২০০৬ ও ২০১৮ বিশ্বকাপে দেশের জার্সি গায়ে জড়িয়েছেন ব্যালন ডি অর জয়ী এই তারকা ফুটবলার।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন