Breaking News
* ১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী * মুজিব কোট পরলেই মুজিব সৈনিক হওয়া যায় না: কাদের * সাংবাদিকতায় বিরোধীতার জন্যে বিরোধীতা নয়: আ ক ম মোজাম্মেল হক * ছয় দফা দাবিতে প্রতিবন্ধী বিদ্যালয় সমন্বয় পরিষদের মানববন্ধন * ১০ ঘণ্টাতেও নিয়ন্ত্রণে আসেনি টেক্সটাইল মিলের আগুন * ইউক্রেনকে গাইডেড মিসাইল দিল যুক্তরাজ্য * মুসলিম শিক্ষার্থীকে সন্ত্রাসী বলায় শিক্ষক বরখাস্ত * চীন-যুক্তরাজ্য সম্পর্কের স্বর্ণযুগ শেষ হয়ে গেছে: সুনাক * ইরানের খামেনির ভাগ্নি ফরিদেহ গ্রেপ্তার * ইউক্রেন যুদ্ধে শীতকে অস্ত্র হিসেবে ব্যবহার করছে রাশিয়া: ন্যাটো
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত
১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী খাদে পড়ে থাকা ওসমানীনগর ছাত্রলীগকে কেউ টেনে তুলেনি কেউ মুজিব কোট পরলেই মুজিব সৈনিক হওয়া যায় না: কাদের সাংবাদিকতায় বিরোধীতার জন্যে বিরোধীতা নয়: আ ক ম মোজাম্মেল হক নির্মাণাধীন ভবনের ছাদ থেকে নিচে পড়ে এক শ্রমিকের মৃত্যু রাজশাহী মহানগরীতে 'আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ' উদযাপন ছয় দফা দাবিতে প্রতিবন্ধী বিদ্যালয় সমন্বয় পরিষদের মানববন্ধন গ্রামের মেঠোপথ মাতিয়ে বেড়ানো "রূপগঞ্জের রুবিনা" লাকসামে ঋণের টাকা পরিশোধ করতে না পেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা চট্টগ্রামে আওয়ামী লীগ মনোনয়নপ্রত্যাশীদের শোডাউনের প্রস্তুতি

POOL

বিশ্বের অন্য দেশের তুলনায় আমরা সুখে আছি, বেহেশতে আছি— পররাষ্ট্রমন্ত্রীর এমন উক্তি ‘জনগণের সঙ্গে তামাশা’ বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

মান্নান হত্যা মামলার আসামী ফারুক চকিদারের নির্যাতন ও চাঁদাবাজির প্রতিবাদে সংবাদ সম্মেলন

23-11-2022 | 04:53 pm
অন্যান্য

জাতীয় প্রেসক্লাবের মওলানা আকরাম খাঁ হলে সংবাদ সংবাদ সম্মেলনে শরীয়তপুর সদরের পালং গ্রামের মৃত হাচেন শরীফ তালুকদারের ছেলে আতাউর রহমান তালুকদারসহ ভুক্তভোগী পরিবারের সদস্যরা।

ঢাকা : শরীয়তপুরের খুনি, সন্ত্রাসী, চাঁদাবাজ, অসংখ্য মামলার আসামী ও শরীয়তপুর শ্রমিক ইউনিয়নের সভাপতি এবং চাঞ্চল্যকর মান্নান হত্যার অন্যতম আসামী ফারুক চকিদার ও তার সন্ত্রাসী বাহিনীর নির্যাতন ও চাঁদাবাজির প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৩ নভেম্বর) জাতীয় প্রেসক্লাবের মওলানা আকরাম খাঁ হলে এই সংবাদ সম্মেলনের আয়োজন করে ভুক্তভোগী পরিবারের সদস্যরা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে শরীয়তপুর সদরের পালং গ্রামের মৃত হাচেন শরীফ তালুকদারের ছেলে আতাউর রহমান তালুকদার বলেন, আমাদের জেলার দুর্ধর্ষ খুনি, সন্ত্রাসী, চাঁদাবাজী, অসংখ্য মামলার আসামী, শরীয়তপুর জেলা শ্রমিক ইউনিয়নের সভাপতি ও আওয়ামী লীগ নেতা আব্দুল মান্নান হত্যার অন্যতম আসামী ফারুক চকিদার ও তার সন্ত্রাসী বাহিনীর নির্যাতন ও চাঁদাবাজীর বিরুদ্ধে আজকের এই সংবাদ সম্মেলন।

তিনি বলেন, আমি আমার জমি ভোগ দখল করে ব্যবসা প্রতিষ্ঠান ও কিছু ভাড়া দিয়ে আসছি। আমার নগদ টাকার প্রয়োজনে আমি ৭৫ শাতাংশ জমি বিভিন্ন সময় বিভিন্নজনের নিকট বিক্রয় করি। আমি ও স্থানীয় আমিন মাদবর (আমার ব্যবসায়িক পার্টনার) দীর্ঘদিন যাবত অবশিষ্ট জমি ভোগ দখল করে ব্যবসা পরিচালনা করে আসছি।

আমরা পুরাতন ঘরের সংস্কার ও নতুন কয়েকটি রুম নির্মানের কাজ করা অবস্থায় চলতি বছরের ১৩ অক্টোবর সদর উপজেলার বাঘিয়া গ্রামের মৃত সফিউদ্দিন চকিদারের সন্তান ফারুক চকিদার, ছাদ্দাম চকিদার ও কবির চকিদার আমার নিকট ৫লাখ টাকা চাঁদা দাবী করেন এবং টাকা না দিলে প্রাণে মেরে ফেলার হুমকি দেন। আমি আনুমানিক সমং বেলা সড়ে ১২টার দিকে ৯৯৯ এ ফোন করে পুলিশের সহযোগিতা চাইলে পুলিশ এসে আমাকে সন্ত্রাসীদের হাত থেকে রক্ষা করেন।

এর আগেও আমাকে ওরা আমার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে এলাকা থেকে সরে যাওয়ারও হুমকি প্রদান করে আসছে। এদিকে উক্ত সন্ত্রাসীরা স্থানীয় আওয়ামী লীগ নেতা মান্নান সরদারকে প্রকাশ্যে দিনে দুপুরে খুন করেছে। সন্ত্রাসীদের কথা একদিনে বলেও শেষ করা যাবেনা। ওরা খুবই ভয়ংকর। ওদের কোন দল নেই। যে সরকার ক্ষমতায় সেই দলের সঙ্গেই ভাব মিলিয়ে চলে। এই চকিদার পরিবারের অত্যাচারে শরীয়তপুরের অনেক পরিবারই এখন ভিটে মাটি ছাড়া। আপনারা এলাকায় গিয়ে খোঁজ নিলে এসবের সত্যতা পাবেন। আমি আপনাদের নিকট কিছু ডকুমেন্ট দিয়েছি। ফারুক চকিদারের বিরুদ্ধে বিভিন্ন সময়ে বিভিন্ন অপকর্মের প্রকাশিত পেপার কার্টিং, বিভিন্ন মামলার নম্বর ও তারিখ সহ কয়েকটি মামলার কপি দিয়েছি।

তিনি বলেন, আমরা চাই এই সন্ত্রাসীদের হাত থেকে রক্ষা পেতে আমরা যেনো শান্তিতে বসবাস করতে পারি, তাই প্রশাসনের সহযোগিতা কামনা করি। এই সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, মো. আতাউর রহমান তালুকদার ও নিহত আওয়ামী লীগ নেতা মান্নান সরদারের পরিবার।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন