Breaking News
* ১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী * মুজিব কোট পরলেই মুজিব সৈনিক হওয়া যায় না: কাদের * সাংবাদিকতায় বিরোধীতার জন্যে বিরোধীতা নয়: আ ক ম মোজাম্মেল হক * ছয় দফা দাবিতে প্রতিবন্ধী বিদ্যালয় সমন্বয় পরিষদের মানববন্ধন * ১০ ঘণ্টাতেও নিয়ন্ত্রণে আসেনি টেক্সটাইল মিলের আগুন * ইউক্রেনকে গাইডেড মিসাইল দিল যুক্তরাজ্য * মুসলিম শিক্ষার্থীকে সন্ত্রাসী বলায় শিক্ষক বরখাস্ত * চীন-যুক্তরাজ্য সম্পর্কের স্বর্ণযুগ শেষ হয়ে গেছে: সুনাক * ইরানের খামেনির ভাগ্নি ফরিদেহ গ্রেপ্তার * ইউক্রেন যুদ্ধে শীতকে অস্ত্র হিসেবে ব্যবহার করছে রাশিয়া: ন্যাটো
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত
১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী খাদে পড়ে থাকা ওসমানীনগর ছাত্রলীগকে কেউ টেনে তুলেনি কেউ মুজিব কোট পরলেই মুজিব সৈনিক হওয়া যায় না: কাদের সাংবাদিকতায় বিরোধীতার জন্যে বিরোধীতা নয়: আ ক ম মোজাম্মেল হক নির্মাণাধীন ভবনের ছাদ থেকে নিচে পড়ে এক শ্রমিকের মৃত্যু রাজশাহী মহানগরীতে 'আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ' উদযাপন ছয় দফা দাবিতে প্রতিবন্ধী বিদ্যালয় সমন্বয় পরিষদের মানববন্ধন গ্রামের মেঠোপথ মাতিয়ে বেড়ানো "রূপগঞ্জের রুবিনা" লাকসামে ঋণের টাকা পরিশোধ করতে না পেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা চট্টগ্রামে আওয়ামী লীগ মনোনয়নপ্রত্যাশীদের শোডাউনের প্রস্তুতি

POOL

বিশ্বের অন্য দেশের তুলনায় আমরা সুখে আছি, বেহেশতে আছি— পররাষ্ট্রমন্ত্রীর এমন উক্তি ‘জনগণের সঙ্গে তামাশা’ বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

খাদ্য সংকট মোকাবিলায় ব্যর্থ হয়ে সরকার দেশকে দুর্ভিক্ষের দিকে ঠেলে দিচ্ছে

23-11-2022 | 04:43 pm
অন্যান্য

জাতীয় প্রেসক্লাবের সামনে বিক্ষোভ সমাবেশ বাংলাদেশ (এবি) যুব পার্টি নামের একটি সংগঠনের নেতারা।

ঢাকা : ঢাকা: গ্যাস, বিদ্যুৎ, জ্বালানি ও খাদ্য সংকট মোকাবিলায় ব্যর্থ হয়ে সরকার দেশকে দুর্ভিক্ষের দিকে ঠেলে দিচ্ছে বলে মন্তব্য করেছে বাংলাদেশ (এবি) যুব পার্টি নামের একটি সংগঠনের নেতারা।

সংগঠনের সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জু বলেন, বর্তমান সরকার রাষ্ট্র ক্ষমতায় বসে মিথ্যাচারের মাধ্যমে দেশের মানুষকে বিভ্রান্ত করছে। সরকার রিজার্ভের মিথ্যা গল্প বারবার বলছে, আর আমরা শুনছি।

রিজার্ভ লুটপাট, রপ্তানিমুখী শিল্প ধ্বংস, বেকারত্ব বৃদ্ধি ও দেশকে দুর্ভিক্ষের দিকে ঠেলে দিচ্ছে দাবি করে প্রতিবাদ বিক্ষোভ সমাবেশ করেছে আমরা বাংলাদেশ (এবি) যুব পার্টি নামের একটি সংগঠন।

বুধবার (২৩ নভেম্বর) সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে বিক্ষোভ সমাবেশ করে এবি পার্টি। সেখানে প্রধান অতিথির বক্তব্যে এসব মন্তব্য করেছেন মজিবুর রহমান মঞ্জু।

তিনি বলেন, সরকার বলছে, ইউক্রেন-রাশিয়ার যুদ্ধের কারণে বাংলাদেশে নাকি দুর্ভিক্ষ হবে। অথচ যুদ্ধের কারণে সেসব দেশে দুর্ভিক্ষ হচ্ছে না। কিন্তু বাংলাদেশে দুর্ভিক্ষ হবে। এটা কত বড় মিথ্যাচার!

এই সরকারের কোনো কথা মানুষ বিশ্বাস করে না মন্তব্য করে তিনি বলেন, যেখানে মানুষকে সঠিক পথে দিক নির্দেশনা দেয়ার কথা, সেখানে সরকার বারবার আমাদের মিথ্যা কথা শুনিয়ে আসছে। বর্তমান সরকারের মিথ্যাচার, জুলুম, শোষণ, লুটপাট সোনার বাংলাদেশকে তিলে তিলে শ্মশানে পরিণত হওয়ার দিকে নিয়ে যাচ্ছে।

বর্তমান সরকারকে পরাজিত করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে রাজপথের সংগ্রামে নামার আহ্বান জানান তিনি।

সমাবেশে অন্যান্য বক্তারা বলেন, আমরা যখন দ্রব্যমূল্যের লাগামহীন মূল্যবৃদ্ধির প্রতিবাদ জানিয়ে বলেছিলাম দেশে নীরব দুর্ভিক্ষ চলছে, সরকার তখন পাত্তা দেয়নি। এখন দুর্নীতিগ্রস্ত এই সরকার রিজার্ভ লুটপাট, রপ্তানিমুখী শিল্প ধ্বংস, বেকারত্ব বৃদ্ধি এবং গ্যাস, বিদ্যুৎ, জ্বালানি ও খাদ্য সংকট মোকাবিলায় ব্যর্থ হয়ে দেশকে দুর্ভিক্ষের দিকে ঠেলে দিচ্ছে।

এবি যুব পার্টির আহ্বায়ক এ বি এম খালিদ হাসানের সভাপতিত্বে ও এবি যুব পার্টির সদস্য সচিব শাহাদাতুল্লাহ টুটুলের সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে আরও বক্তব্য রাখেন পার্টির যুগ্ম সদস্য সচিব ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ, বিএম নাজমুল হক, দপ্তর সম্পাদক আবদুল্লাহ আল মামুন প্রমুখ।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন