Breaking News
* ১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী * মুজিব কোট পরলেই মুজিব সৈনিক হওয়া যায় না: কাদের * সাংবাদিকতায় বিরোধীতার জন্যে বিরোধীতা নয়: আ ক ম মোজাম্মেল হক * ছয় দফা দাবিতে প্রতিবন্ধী বিদ্যালয় সমন্বয় পরিষদের মানববন্ধন * ১০ ঘণ্টাতেও নিয়ন্ত্রণে আসেনি টেক্সটাইল মিলের আগুন * ইউক্রেনকে গাইডেড মিসাইল দিল যুক্তরাজ্য * মুসলিম শিক্ষার্থীকে সন্ত্রাসী বলায় শিক্ষক বরখাস্ত * চীন-যুক্তরাজ্য সম্পর্কের স্বর্ণযুগ শেষ হয়ে গেছে: সুনাক * ইরানের খামেনির ভাগ্নি ফরিদেহ গ্রেপ্তার * ইউক্রেন যুদ্ধে শীতকে অস্ত্র হিসেবে ব্যবহার করছে রাশিয়া: ন্যাটো
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত
১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী খাদে পড়ে থাকা ওসমানীনগর ছাত্রলীগকে কেউ টেনে তুলেনি কেউ মুজিব কোট পরলেই মুজিব সৈনিক হওয়া যায় না: কাদের সাংবাদিকতায় বিরোধীতার জন্যে বিরোধীতা নয়: আ ক ম মোজাম্মেল হক নির্মাণাধীন ভবনের ছাদ থেকে নিচে পড়ে এক শ্রমিকের মৃত্যু রাজশাহী মহানগরীতে 'আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ' উদযাপন ছয় দফা দাবিতে প্রতিবন্ধী বিদ্যালয় সমন্বয় পরিষদের মানববন্ধন গ্রামের মেঠোপথ মাতিয়ে বেড়ানো "রূপগঞ্জের রুবিনা" লাকসামে ঋণের টাকা পরিশোধ করতে না পেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা চট্টগ্রামে আওয়ামী লীগ মনোনয়নপ্রত্যাশীদের শোডাউনের প্রস্তুতি

POOL

বিশ্বের অন্য দেশের তুলনায় আমরা সুখে আছি, বেহেশতে আছি— পররাষ্ট্রমন্ত্রীর এমন উক্তি ‘জনগণের সঙ্গে তামাশা’ বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

মুসলিমদের ভালোবাসা ছাড়া সুপারস্টার হতে পারতাম না: মিঠুন চক্রবর্তী

23-11-2022 | 04:21 pm
বিনোদন

বলিউড তারকা মিঠুন চক্রবর্তী।

বিনোদন ডেস্ক: কয়েক মাস পরেই পশ্চিমবঙ্গে পঞ্চায়েত নির্বাচন। তার আগে রাজ্যে এলেন বলিউড তারকা মিঠুন চক্রবর্তী। মঙ্গলবার (২২ নভেম্বর) সকালে কলকাতা নেতাজি সুভাষচন্দ্র বসু আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন তিনি। টানা পাঁচদিনে ৫ জেলায় সাংগঠনিক সভা করবেন। কাল পুরুলিয়ায় তার প্রথম সভা। সঙ্গে থাকবেন পশ্চিমবঙ্গের বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার।

কলকাতায় পা রেখেই মঙ্গলবার সল্টলেকে সংবাদ সম্মেলন করে তিনি বলেন, মুসলিমদের ভালোবাসা ছাড়া আমি কখনোই সুপারস্টার হতে পারতাম না।

পঞ্চায়েত নির্বাচনের আগে অভিনেতা মিঠুন চক্রবর্তীকে পুরোপুরি কাজে লাগাতে চাইছেন গেরুয়া শিবির। এবার পশ্চিমবঙ্গে পঞ্চায়েত ভোটে বড় সাফল্য পেতে চাইছে গেরুয়া শিবির। মিঠুন চক্রবর্তীকে দিয়ে বিজেপি এবার পঞ্চায়েত ভোটের বৈতরণী পার হতে চাইছে।

ঠিক তার আগে কলকাতার সল্টলেকে সংবাদ সম্মেলন করে মিঠুন চক্রবর্তী বলেন, বিজেপি মুসলিমবিরোধী নয়, বিজেপি একমাত্র মুসলিমদের উন্নয়নের কথা ভাবে।

তিনি বলেন, বিজিপি মানে মুসলিমবিরোধী এটা একটা মিথ্যা প্রচার। বিজেপি রাজ্যে ক্ষমতায় এলে সবার উন্নয়নের সঙ্গে সঙ্গে মুসলিম ভাইদেরও ভালো হবে।

পঞ্চায়েত ইলেকশনকে পাখির চোখ করে ভারতীয় জনতা পার্টি অভিনেতা মিঠুন চক্রবর্তীকে পুরোপুরিভাবে সামনে রেখে পঞ্চায়েত ভোটের বৈতরণী পার হওয়ার পরিকল্পনা করেছে। এ পঞ্চায়েত ভোটে মহাগুরুকে দিয়ে বিজেপি জয় আশা করছে।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন