Breaking News
* ১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী * মুজিব কোট পরলেই মুজিব সৈনিক হওয়া যায় না: কাদের * সাংবাদিকতায় বিরোধীতার জন্যে বিরোধীতা নয়: আ ক ম মোজাম্মেল হক * ছয় দফা দাবিতে প্রতিবন্ধী বিদ্যালয় সমন্বয় পরিষদের মানববন্ধন * ১০ ঘণ্টাতেও নিয়ন্ত্রণে আসেনি টেক্সটাইল মিলের আগুন * ইউক্রেনকে গাইডেড মিসাইল দিল যুক্তরাজ্য * মুসলিম শিক্ষার্থীকে সন্ত্রাসী বলায় শিক্ষক বরখাস্ত * চীন-যুক্তরাজ্য সম্পর্কের স্বর্ণযুগ শেষ হয়ে গেছে: সুনাক * ইরানের খামেনির ভাগ্নি ফরিদেহ গ্রেপ্তার * ইউক্রেন যুদ্ধে শীতকে অস্ত্র হিসেবে ব্যবহার করছে রাশিয়া: ন্যাটো
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত
১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী খাদে পড়ে থাকা ওসমানীনগর ছাত্রলীগকে কেউ টেনে তুলেনি কেউ মুজিব কোট পরলেই মুজিব সৈনিক হওয়া যায় না: কাদের সাংবাদিকতায় বিরোধীতার জন্যে বিরোধীতা নয়: আ ক ম মোজাম্মেল হক নির্মাণাধীন ভবনের ছাদ থেকে নিচে পড়ে এক শ্রমিকের মৃত্যু রাজশাহী মহানগরীতে 'আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ' উদযাপন ছয় দফা দাবিতে প্রতিবন্ধী বিদ্যালয় সমন্বয় পরিষদের মানববন্ধন গ্রামের মেঠোপথ মাতিয়ে বেড়ানো "রূপগঞ্জের রুবিনা" লাকসামে ঋণের টাকা পরিশোধ করতে না পেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা চট্টগ্রামে আওয়ামী লীগ মনোনয়নপ্রত্যাশীদের শোডাউনের প্রস্তুতি

POOL

বিশ্বের অন্য দেশের তুলনায় আমরা সুখে আছি, বেহেশতে আছি— পররাষ্ট্রমন্ত্রীর এমন উক্তি ‘জনগণের সঙ্গে তামাশা’ বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

বিয়ের আসরে বর এলো কফিন বন্দি হয়ে!

20-11-2022 | 10:29 am
অফবিট

নিউ ইয়র্কে এক বিয়ে-বাড়ির অনুষ্ঠানে বরের পরিবর্তে নামানো হলো কফিন। বরের বন্ধুরা মুখ থমথমে করে ওই কফিন নিয়ে বিয়ে-বাড়িতে ঢুকতেই সবাই হতবাক।

আন্তর্জাতিক ডেস্ক: বিয়ের অনুষ্ঠানের বরের গাড়ির জন্য অপেক্ষা বা গাড়ির সাজগোজ ঘিরে সবারই একটা আগ্রহ থাকে। কনের পরিবার-বন্ধুবান্ধব থেকে শুরু করে অনুষ্ঠানে অতিথিরা মুখিয়ে থাকেন কখন বর আসবে। সম্প্রতি নিউ ইয়র্কে এক বিয়ে-বাড়ির অনুষ্ঠানে বরের আসা নিয়ে ব্যতিক্রমী ঘটনা ঘটলো।

সেখানে দেখা গেলে, নির্দিষ্ট সময়ে বিয়ের অনুষ্ঠানে বরের গাড়ি এলো। তবে গাড়ি থেকে বরের পরিবর্তে নামানো হলো কফিন। বরের বন্ধুরা মুখ থমথমে করে ওই কফিন নিয়ে বিয়ে-বাড়িতে ঢুকতেই সবাই হতবাক। উদ্বেগ-আশঙ্কা দেখা গেল কনেপক্ষের বাড়ির সদস্যদের মুখেও। সবার চোখে-মুখে একটাই প্রশ্ন। তা হলে কী...?

কিন্তু সবাইকে চমকে দিয়ে কফিনের ডালা খুলে বেরিয়ে এলেন বর। বরের বন্ধুদের মধ্যে পড়ল হাসির রোল। আমেরিকার নিউ ইয়র্কের একটি বিয়ের অনুষ্ঠানের এই ঘটনার ভিডিও সম্প্রতি সমাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

ভিডিওতে আরও দেখা যাচ্ছে, কফিনের ডালা খুলে বর বের হতেই কনেবাড়ির সদস্যেরা আগের থেকে আরও হতবাক। বরের এই মজা বুঝতে কনের বাড়ির লোকজনের সময় লাগল আরও খানিকটা। তারপর তাদের মুখেও ফুটে উঠল হাসি। সাদর আমন্ত্রণ জানানো হলো বর এবং তার বন্ধুদের।

এই ভিডিও সমাজমাধ্যমে ভাইরাল হওয়ার পর অনেকে তা শেয়ার করেছেন। এখনও পর্যন্ত লাখ লাখ মানুষ এই ভিডিওটি দেখেছেন। বিয়ের দিন বরের এই রসিকতাকে অনেকে যেমন সাধুবাদ জানিয়েছেন, তেমন অনেকেই এই ঘটনাকে কনেবাড়ির পক্ষে অসম্মানজনক বলেও উল্লেখ করেছেন।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন