Breaking News
* ১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী * মুজিব কোট পরলেই মুজিব সৈনিক হওয়া যায় না: কাদের * সাংবাদিকতায় বিরোধীতার জন্যে বিরোধীতা নয়: আ ক ম মোজাম্মেল হক * ছয় দফা দাবিতে প্রতিবন্ধী বিদ্যালয় সমন্বয় পরিষদের মানববন্ধন * ১০ ঘণ্টাতেও নিয়ন্ত্রণে আসেনি টেক্সটাইল মিলের আগুন * ইউক্রেনকে গাইডেড মিসাইল দিল যুক্তরাজ্য * মুসলিম শিক্ষার্থীকে সন্ত্রাসী বলায় শিক্ষক বরখাস্ত * চীন-যুক্তরাজ্য সম্পর্কের স্বর্ণযুগ শেষ হয়ে গেছে: সুনাক * ইরানের খামেনির ভাগ্নি ফরিদেহ গ্রেপ্তার * ইউক্রেন যুদ্ধে শীতকে অস্ত্র হিসেবে ব্যবহার করছে রাশিয়া: ন্যাটো
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত
১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী খাদে পড়ে থাকা ওসমানীনগর ছাত্রলীগকে কেউ টেনে তুলেনি কেউ মুজিব কোট পরলেই মুজিব সৈনিক হওয়া যায় না: কাদের সাংবাদিকতায় বিরোধীতার জন্যে বিরোধীতা নয়: আ ক ম মোজাম্মেল হক নির্মাণাধীন ভবনের ছাদ থেকে নিচে পড়ে এক শ্রমিকের মৃত্যু রাজশাহী মহানগরীতে 'আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ' উদযাপন ছয় দফা দাবিতে প্রতিবন্ধী বিদ্যালয় সমন্বয় পরিষদের মানববন্ধন গ্রামের মেঠোপথ মাতিয়ে বেড়ানো "রূপগঞ্জের রুবিনা" লাকসামে ঋণের টাকা পরিশোধ করতে না পেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা চট্টগ্রামে আওয়ামী লীগ মনোনয়নপ্রত্যাশীদের শোডাউনের প্রস্তুতি

POOL

বিশ্বের অন্য দেশের তুলনায় আমরা সুখে আছি, বেহেশতে আছি— পররাষ্ট্রমন্ত্রীর এমন উক্তি ‘জনগণের সঙ্গে তামাশা’ বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

প্রেমিকার মরদেহ ৩৫ টুকরো করে ফ্রিজে রাখলেন যুবক

16-11-2022 | 02:56 pm
অফবিট

প্রেমিকাকে হত্যার পর মরদেহ ৩৫ টুকরো করে প্রথমে ফ্রিজে, পরে একটি জঙ্গলে ফেলে দিয়েছিলেন আফতাব আমীন পুনেওয়ালা নামে এক যুবক।

ডেস্ক : প্রেমিকাকে হত্যার পর মরদেহ ৩৫ টুকরো করে প্রথমে ফ্রিজে, পরে একটি জঙ্গলে ফেলে দিয়েছিলেন আফতাব আমীন পুনেওয়ালা নামে এক যুবক। এদিকে ফ্রিজে প্রেমিকার মরদেহ রেখে অন্য এক তরুণীকে নিজের অ্যাপার্টমেন্টে এনেছিলেন ওই যুবক।

চাঞ্চল্যকর এক হত্যাকাণ্ড ঘটেছে ভারতের দিল্লিতে। এ ঘটনা নাড়া দিয়েছে পুরো দেশটিকে।

পুলিশ জানায়, ‘বাম্লল’ নামে একটি ডেটিং অ্যাপের মাধ্যমে প্রেমিকা শ্রদ্ধা ওয়াকারের সঙ্গে প্রথম পরিচয় হয়েছিল আফতাবের। মুম্বাই থেকে শুরু হওয়া সেই প্রেমের ইতি ঘটে নৃশংস এক হত্যাকাণ্ডের মাধ্যমে। এর আগে তিন বছর একসঙ্গে (লিভ-ইন) ছিলেন ওই যুবক ও তরুণী।

আরও জানায়, হত্যার পর শ্রদ্ধার মরদেহ কেটে ৩৫ টুকরো করে আফতাব। পরে তা রাখার জন্য ৩০০ লিটারের একটি ফ্রিজও কেনেন তিনি। এরপর ১৮ দিন ধরে দিল্লির একটি জঙ্গলে শরীরের বিভিন্ন অংশ ফেলে দেন ওই ঘাতক প্রেমিক।

এদিকে পুলিশের বরাতে মঙ্গলবার (১৫ নভেম্বর) ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানায়, শ্রদ্ধাকে হত্যা করার প্রায় তিন সপ্তাহ পর, একই অ্যাপে (বাম্বল) অন্য এক তরুণীর সঙ্গে পরিচয় হয় আফতাব পুনেওয়ালার, গড়ে ওঠে প্রেমের সম্পর্ক। শ্রদ্ধার মরদেহের অবশিষ্টাংশ বাসার ফ্রিজে থাকা অবস্থায় প্রায়ই ওই তরুণীকে নিজের অ্যাপার্টমেন্টে নিয়ে যেতেন আফতাব।

আফতাব তার নতুন প্রেমিকাকে নিয়মিত বাসায় নেওয়া শুরু করার একপর্যায়ে শ্রদ্ধার শরীরের বিভিন্ন অঙ্গ ফ্রিজ থেকে সরিয়ে আলমারিতেও রাখতেন।

এদিকে প্রেমিকাকে হত্যায় আফতাব পুনেওয়ালাকে গ্রেপ্তারের পর কারাগারে কঠোর নজরদারিতে রাখা হয়েছে। দক্ষিণ দিল্লির মেহরাউলির পুলিশ স্টেশনে রাখা হয়েছে আফতাবকে।

উল্লেখ্য, গত ১৮ মে আফতাব আমীন পুনেওয়ালা নামে এক যুবকের সঙ্গে ঝগড়া হয় তার প্রেমিকা শ্রদ্ধা ওয়াকারের। এর জেরে সেদিনই শ্রদ্ধাকে শ্বাসরোধে হত্যা করে আফতাব। এ ঘটনায় শনিবার (১২ নভেম্বর) আফতাবকে গ্রেপ্তার করে পুলিশ। জিজ্ঞাসাবাদে তিনি শ্রদ্ধাকে হত্যার বিষয়টি স্বীকার করেছেন। আফতাব পুনেওয়ালার বিরুদ্ধে হত্যা মামলা করা হয়েছে।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন