Breaking News
* ১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী * মুজিব কোট পরলেই মুজিব সৈনিক হওয়া যায় না: কাদের * সাংবাদিকতায় বিরোধীতার জন্যে বিরোধীতা নয়: আ ক ম মোজাম্মেল হক * ছয় দফা দাবিতে প্রতিবন্ধী বিদ্যালয় সমন্বয় পরিষদের মানববন্ধন * ১০ ঘণ্টাতেও নিয়ন্ত্রণে আসেনি টেক্সটাইল মিলের আগুন * ইউক্রেনকে গাইডেড মিসাইল দিল যুক্তরাজ্য * মুসলিম শিক্ষার্থীকে সন্ত্রাসী বলায় শিক্ষক বরখাস্ত * চীন-যুক্তরাজ্য সম্পর্কের স্বর্ণযুগ শেষ হয়ে গেছে: সুনাক * ইরানের খামেনির ভাগ্নি ফরিদেহ গ্রেপ্তার * ইউক্রেন যুদ্ধে শীতকে অস্ত্র হিসেবে ব্যবহার করছে রাশিয়া: ন্যাটো
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত
১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী খাদে পড়ে থাকা ওসমানীনগর ছাত্রলীগকে কেউ টেনে তুলেনি কেউ মুজিব কোট পরলেই মুজিব সৈনিক হওয়া যায় না: কাদের সাংবাদিকতায় বিরোধীতার জন্যে বিরোধীতা নয়: আ ক ম মোজাম্মেল হক নির্মাণাধীন ভবনের ছাদ থেকে নিচে পড়ে এক শ্রমিকের মৃত্যু রাজশাহী মহানগরীতে 'আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ' উদযাপন ছয় দফা দাবিতে প্রতিবন্ধী বিদ্যালয় সমন্বয় পরিষদের মানববন্ধন গ্রামের মেঠোপথ মাতিয়ে বেড়ানো "রূপগঞ্জের রুবিনা" লাকসামে ঋণের টাকা পরিশোধ করতে না পেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা চট্টগ্রামে আওয়ামী লীগ মনোনয়নপ্রত্যাশীদের শোডাউনের প্রস্তুতি

POOL

বিশ্বের অন্য দেশের তুলনায় আমরা সুখে আছি, বেহেশতে আছি— পররাষ্ট্রমন্ত্রীর এমন উক্তি ‘জনগণের সঙ্গে তামাশা’ বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

মুক্তির পংক্তিমালা কবি মোঃ মেহেরাব হোসেন অভিকে সনদপত্র প্রদান

22-10-2022 | 04:12 pm
শিল্প-সাহিত্য

দেশনেত্রী বেগম খালেদা জিয়া’কে নিবেদিত মুক্তির পংক্তিমালা কবি মোঃ মেহেরাব হোসেন অভিকে সনদপত্র প্রদান করেন বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ এবং বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

ঢাকা: হৃদয়ের আলোয় ভাঙবো মোরা অসময়ের ছায়া এই মৌলিক চিন্তাকে ধারণ করে দেশনেত্রী বেগম খালেদা জিয়া’কে নিবেদিত মুক্তির পংক্তিমালা কবি মোঃ মেহেরাব হোসেন অভিকে শুক্রবার বিকেলে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে মৌলিক কবিতা পাঠ করায় সনদপত্র প্রদান করা হয়।

বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব ও মানব সেবা সংঘ এর প্রধান উপদেষ্টা এডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ এবং বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান এর হাত থেকে এই সনদপত্রটি গ্রহণ করেন তিনি। এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি সঞ্জয় দে রিপন এবং সাধারণ সম্পাদক শামসুল আরেফিন।

এছাড়াও তিনি কাজের স্বীকৃতি স্বরুপ তিনি জিয়া স্মৃতি পাঠাগার কর্তৃক স্বেচ্চাসেবক হিসেবে সম্মাননা ক্রেস্ট পান। বাংলাদেশ জাতীয়তাবাদী দল কর্তৃক স্বাধীনতা সুবর্নজয়ন্তী উদযাপন স্বরচিত কবিতা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা কমিটি কর্তৃক আয়োজিত কুইজ প্রতিযোগীতায় জাতীয় পর্যায়ে ১ম পুরষ্কার অর্জন করেন।

উল্লেখ্য, ২০১৩ সালের চলমান গনতান্ত্রিক আন্দোলন সফল করতে গিয়ে কারাবরন করেন তিনি। এরপর পড়ালেখার তাগিদে তিনি ঢাকা চলে আসেন। ঢাকা আসার পর যুক্ত হন ঢাকা মহানগন দক্ষিণ ছাত্রদলের সাথে। পরবর্তীকালে তাকে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রদলের সদস্য পদে পদায়ন করা হয়। আইনের ছাত্র হওয়ায় সুবাদে জড়িয়ে পড়েন বাংলাদেশ জাতীয়তাবাদী আইন ছাত্র ফোরামের সাথে। সেখানে প্রথমে অবিভক্ত ঢাকা মহানগর জাতীয়তাবাদী আইন ছাত্র ফোরামের যুগ্ন-সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। পরবর্তীতে জাতীয়তাবাদী আইন ছাত্র ফোরামের কেন্দ্রীয় সংসদের যুগ্নসম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। বরিশাল বিভাগীয় জাতীয়তাবাদী আইন ছাত্র ফোরামের কার্যাবলি গতিশীল করার লক্ষ্যে সমন্বয়ক হিসেবে দায়িত্ব দেয়া হয়। যা তিনি আস্থার সাথে পালন করেন। এ ছাড়াও সৃজনশীল কাজের সাথে যুক্ত থাকায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল কর্তৃক স্বাধীনতা সুর্বর্ণ জয়ন্তী উদযাপন-স্বরচিত কবিতা ও চিত্রাঙ্কাণ প্রতিযোগীতা কমিটির কেন্দ্রীয় সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন