Breaking News
* জাপানের ওপর দিয়ে মিসাইল ছুড়ল উ. কোরিয়া * গত ২৪ ঘণ্টায় বিশ্বে করোনায় মৃত্যু ৬১৯, শনাক্ত পৌনে ২ লাখ * আবাসন খাতের উন্নয়নে প্রয়োজন আন্তর্জাতিক সহযোগিতা: গণপূর্ত প্রতিমন্ত্রী * ‘জঙ্গিরা যতই স্মার্ট হোক র‌্যাব তার চেয়েও বেশি স্মার্ট’: র‌্যাবের মহাপরিচালক * বিদেশে অপহরণ-মুদ্রা পাচার চক্রের মূলহোতা গ্রেপ্তার * খালেদা জিয়ার নেতৃত্বেই যুগপৎ আন্দোলন: মির্জা ফখরুল * ২০২২ সালে চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন সুভান্তে প্যাবো * মাথার দাম ৩০ লাখ ডলার, সোমালিয়ায় নিহত আল-শাবাব নেতা * দুই ফিলিস্তিনিকে গুলি করে মারলো ইসরায়েল * ব্রাজিলে প্রেসিডেন্ট নির্বাচন গড়িয়েছে দ্বিতীয় পর্বে: লড়বেন লুলা-বলসোনারো
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

বিশ্বের অন্য দেশের তুলনায় আমরা সুখে আছি, বেহেশতে আছি— পররাষ্ট্রমন্ত্রীর এমন উক্তি ‘জনগণের সঙ্গে তামাশা’ বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

ভারতে হাসপাতালের বিছানায় ঘুমাচ্ছে কুকুর

17-09-2022 | 04:15 pm
অফবিট

ভারতের মধ্যপ্রদেশ রাজ্যের একটি সরকারি হাসপাতালে দিনে-দুপুরে বিছানায় ঘুমাচ্ছে কুকুর, তাও আবার সরকারি হাসপাতালে! সম্প্রতি এমনই দৃশ্যের দেখা মিলেছে।

ডেস্ক: দিনে-দুপুরে হাসপাতালের বিছানায় ঘুমাচ্ছে কুকুর, তাও আবার সরকারি হাসপাতালে! সম্প্রতি এমনই দৃশ্যের দেখা মিলেছে ভারতের মধ্যপ্রদেশ রাজ্যের একটি সরকারি হাসপাতালে। কুকুর ঘুমানোর ঘটনার এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এরপরই সৃষ্টি হয়েছে শোরগোল।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া এবং এনডিটিভি। এরপরই রাজ্যের সার্বিক স্বাস্থ্য ব্যবস্থা নিয়ে প্রশ্ন তুলেছে বিরোধীরা। রাজ্যের ক্ষমতাসীন বিজেপি সরকারের নিন্দাও জানিয়েছেন অনেকে।

প্রতিবেদনে বলা হয়েছে, ভারতের মধ্যপ্রদেশের রতলামের একটি সরকারি হাসপাতালের বিছানায় কুকুরের ঘুমানোর একটি ভিডিও শুক্রবার অনলাইনে ভাইরাল হয়। এরপরই রাজ্যের স্বাস্থ্য ব্যবস্থা নিয়ে প্রশ্ন তোলেন বিরোধীরা। বড়সড় প্রশ্নের মুখে পড়েছে মধ্যপ্রদেশ সরকার।

রতলাম হাসপাতালের চিফ মেডিকেল অফিসার প্রভাকর নানাভারে বার্তাসংস্থা পিটিআইকে এক সাক্ষাৎকারে জানিয়েছেন, তিনি এই বিষয়ে কিছুই জানেন না। এই ঘটনা যখন ঘটে তখন তিনি ছুটিতে ছিলেন বলেও দাবি করেন এই কর্মকর্তা।

তবে এই ঘটনাকে কেন্দ্র করে সরকারের সমালোচনায় মেতেছেন বিরোধীরা। এক টুইট বার্তায় মধ্যপ্রদেশ কংগ্রেসের মুখপাত্র নরেন্দ্র সালুজা বলেন, ‘বিজেপি সরকারের আমলে রোগীরা হাসপাতালে বিছানা পাচ্ছেন না। কিন্তু কুকুরদের ভালো ঘুম হচ্ছে। ভালো ব্যবস্থা করেছে সরকার!’

এছাড়া মধ্যপ্রদেশের স্বাস্থ্য ব্যবস্থা উদ্বেগজনক বলেও দাবি করেছেন সালুজা। তার ভাষায়, ‘উদ্বেগজনক স্বাস্থ্য ব্যবস্থা।’

কুকুর ঘুমানোর ভিডিও ভাইরাল হওয়া এই সরকারি হাসপাতালটি রাজ্যের রতলাম জেলার আলোত শহরে অবস্থিত বলে সালুজা দাবি করেছেন।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন