Breaking News
* জাপানের ওপর দিয়ে মিসাইল ছুড়ল উ. কোরিয়া * গত ২৪ ঘণ্টায় বিশ্বে করোনায় মৃত্যু ৬১৯, শনাক্ত পৌনে ২ লাখ * আবাসন খাতের উন্নয়নে প্রয়োজন আন্তর্জাতিক সহযোগিতা: গণপূর্ত প্রতিমন্ত্রী * ‘জঙ্গিরা যতই স্মার্ট হোক র‌্যাব তার চেয়েও বেশি স্মার্ট’: র‌্যাবের মহাপরিচালক * বিদেশে অপহরণ-মুদ্রা পাচার চক্রের মূলহোতা গ্রেপ্তার * খালেদা জিয়ার নেতৃত্বেই যুগপৎ আন্দোলন: মির্জা ফখরুল * ২০২২ সালে চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন সুভান্তে প্যাবো * মাথার দাম ৩০ লাখ ডলার, সোমালিয়ায় নিহত আল-শাবাব নেতা * দুই ফিলিস্তিনিকে গুলি করে মারলো ইসরায়েল * ব্রাজিলে প্রেসিডেন্ট নির্বাচন গড়িয়েছে দ্বিতীয় পর্বে: লড়বেন লুলা-বলসোনারো
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

বিশ্বের অন্য দেশের তুলনায় আমরা সুখে আছি, বেহেশতে আছি— পররাষ্ট্রমন্ত্রীর এমন উক্তি ‘জনগণের সঙ্গে তামাশা’ বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

শান্তির খুঁজে একবার, দুবার নয় ৫৩ বার বিয়ে

17-09-2022 | 01:10 pm
বিচিত্র পৃথিবী

কিছুতেই শান্তি পাচ্ছিলেন না। শান্তির খুঁজে একবার, দুবার নয় ৫৩ বার বিয়ে করেছেন সৌদি আরবের এক বাসিন্দা।

ডেস্ক : কিছুতেই শান্তি পাচ্ছিলেন না। খালি মনে হচ্ছিল অন্য কোথাও হয়তো আছে শান্তির ঠিকানা। সেই ঠিকানা খুঁজতেই একবার, দুবার নয় ৫৩ বার বিয়ে করেছেন সৌদি আরবের এক বাসিন্দা। গালফ নিউজ সূত্রে এমনটাই জানা গেছে।

ওই ব্যক্তির নাম আবু আবদুল্লাহ। বয়স ৬৩। বহু বিবাহের প্রতীক হিসেবেই এখন ডাকা হচ্ছে তাকে।

তার দাবি, দৈহিক সুখের জন্য নয়, জীবনে থিতু হওয়া ও মনের শান্তি পাওয়ার জন্য তিনি একের পর এক বিয়ে করা শুরু করেন।

আবদুল্লাহ সৌদি আরবের এমবিসি টেলিভিশনকে বলেন, ২০ বছর বয়সে প্রথম বিয়ে করি। তিনি আমার থেকে ৬ বছরের বড় ছিলেন। এরপর সব মিলিয়ে এখনও পর্যন্ত ৫৩ জনকে বিয়ে করেছি। প্রথম যখন বিয়ে করেছিলাম তখন ভাবনি আর বিয়ে করব। কারণ আমার স্ত্রী-সন্তান ছিল।

তার দাবি, কিন্তু কিছুদিন পর থেকেই বুঝতে পারি সম্পর্কটা টিকবে না। এরপরই ২৩ বছর বয়সে তিনি ফের বিয়ে করার সিদ্ধান্ত নেন। প্রথম পক্ষের স্ত্রীকে জানিয়েই তিনি দ্বিতীয় বিয়ে করেন। কিন্তু বিয়ে করার পরে দুপক্ষের মধ্যে ঝামেলা শুরু হয়ে যায়। এরপর ফের বিয়ে করা শুরু করেন তিনি। প্রথম দুই স্ত্রীকে ডিভোর্সও দেন তিনি।

তিনি বলেন, আসলে কে আমাকে একটু সুখী করতে পারবে তাকেই খুঁজছিলাম আমি। সব থেকে কম সময়ের বিয়েটা ছিল একরাতের। তবে তিনি বিদেশিদের বিয়ে করার কথাও স্বীকার করেছেন।

তার মতে ছোট কেউ নয়, বয়সে বড় কাউকে বিয়ে করলেই জীবনে স্থায়ীত্ব পাওয়া যায়। আর বিয়ে করবেন না বলেই তিনি মনস্থ করেছেন।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন