Breaking News
* জাপানের ওপর দিয়ে মিসাইল ছুড়ল উ. কোরিয়া * গত ২৪ ঘণ্টায় বিশ্বে করোনায় মৃত্যু ৬১৯, শনাক্ত পৌনে ২ লাখ * আবাসন খাতের উন্নয়নে প্রয়োজন আন্তর্জাতিক সহযোগিতা: গণপূর্ত প্রতিমন্ত্রী * ‘জঙ্গিরা যতই স্মার্ট হোক র‌্যাব তার চেয়েও বেশি স্মার্ট’: র‌্যাবের মহাপরিচালক * বিদেশে অপহরণ-মুদ্রা পাচার চক্রের মূলহোতা গ্রেপ্তার * খালেদা জিয়ার নেতৃত্বেই যুগপৎ আন্দোলন: মির্জা ফখরুল * ২০২২ সালে চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন সুভান্তে প্যাবো * মাথার দাম ৩০ লাখ ডলার, সোমালিয়ায় নিহত আল-শাবাব নেতা * দুই ফিলিস্তিনিকে গুলি করে মারলো ইসরায়েল * ব্রাজিলে প্রেসিডেন্ট নির্বাচন গড়িয়েছে দ্বিতীয় পর্বে: লড়বেন লুলা-বলসোনারো
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

বিশ্বের অন্য দেশের তুলনায় আমরা সুখে আছি, বেহেশতে আছি— পররাষ্ট্রমন্ত্রীর এমন উক্তি ‘জনগণের সঙ্গে তামাশা’ বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

আশা করা যাচ্ছে অচিরেই মিয়ানমার সীমান্তে গোলাগুলি বন্ধ হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

13-09-2022 | 04:36 pm
মহানগর

রাজশাহীতে পুলিশ মুক্তিযুদ্ধ স্মৃতি জাদুঘর উদ্বোধনকালে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

রাজশাহী: মিয়ানমার সীমান্তে বর্ডার গার্ড বাংলাদেশকে (বিজিবি) আরও শক্তিশালী করা হয়েছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেন, আশা করা যাচ্ছে অচিরেই সীমান্তে গোলাগুলি বন্ধ হবে।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) সকালে রাজশাহীতে পুলিশ মুক্তিযুদ্ধ স্মৃতি জাদুঘর উদ্বোধনকালে সাংবাদিকদের তিনি এ কথা বলেন। এ সময় মন্ত্রী স্মৃতি জাদুঘরটি ঘুরে দেখেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আরাকান নিয়ে মিয়ানমারের সঙ্গে অনেকদিন ধরেই জটিলতা রয়েছে। রোহিঙ্গা সম্প্রদায় যারা কি না আরাকানে বসবাস করতেন তাদের জোরপূর্বক সেখান থেকে উচ্ছেদ করেছে। আমাদের এখানে প্রায় ১২ লাখ রোহিঙ্গা আশ্রয় নিয়েছে।

তিনি আরও বলেন, আমরা শুনেছি সেখানে আরাকান আর্মি নামে একটি বিদ্রোহী দল সরকারি বাহিনীর সঙ্গে যুদ্ধে লিপ্ত হয়েছে। তাদের সঙ্গে গোলাগুলি হচ্ছে। সেখান থেকে কিছু কিছু গোলা আমাদের এখানে এসে পড়ছে। সেটার জন্য আমাদের বিজিবি সেখানকার বিজিবিকে স্ট্রং প্রটেস্ট জানিয়েছে। সঙ্গে সঙ্গে আমাদের পররাষ্ট্র মন্ত্রণালয়ও তাদের এম্বাসেডরকে ডেকে প্রতিবাদ জানিয়েছে। সব পর্যায়ে কথাবার্তা হচ্ছে আমি আশা করি এধরনের গোলাগুলি বন্ধ হয়ে যাবে শিগগির।

মন্ত্রী বলেন, সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় যারাই জড়িত থাকুক না কেনো তাদের আইনের আওতায় আনা হবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন। এদিন বেলা সাড়ে ১১টায় মাদক ও সন্ত্রাসবিরোধী এক সমাবেশে যোগ দেন স্বরাষ্ট্রমন্ত্রী।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন