Breaking News
* জাপানের ওপর দিয়ে মিসাইল ছুড়ল উ. কোরিয়া * গত ২৪ ঘণ্টায় বিশ্বে করোনায় মৃত্যু ৬১৯, শনাক্ত পৌনে ২ লাখ * আবাসন খাতের উন্নয়নে প্রয়োজন আন্তর্জাতিক সহযোগিতা: গণপূর্ত প্রতিমন্ত্রী * ‘জঙ্গিরা যতই স্মার্ট হোক র‌্যাব তার চেয়েও বেশি স্মার্ট’: র‌্যাবের মহাপরিচালক * বিদেশে অপহরণ-মুদ্রা পাচার চক্রের মূলহোতা গ্রেপ্তার * খালেদা জিয়ার নেতৃত্বেই যুগপৎ আন্দোলন: মির্জা ফখরুল * ২০২২ সালে চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন সুভান্তে প্যাবো * মাথার দাম ৩০ লাখ ডলার, সোমালিয়ায় নিহত আল-শাবাব নেতা * দুই ফিলিস্তিনিকে গুলি করে মারলো ইসরায়েল * ব্রাজিলে প্রেসিডেন্ট নির্বাচন গড়িয়েছে দ্বিতীয় পর্বে: লড়বেন লুলা-বলসোনারো
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

বিশ্বের অন্য দেশের তুলনায় আমরা সুখে আছি, বেহেশতে আছি— পররাষ্ট্রমন্ত্রীর এমন উক্তি ‘জনগণের সঙ্গে তামাশা’ বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

জনপ্রিয় গায়ক জুবিন নটিয়ালকে গ্রেফতারের দাবি

11-09-2022 | 05:40 pm
বিনোদন

বলিউডের এ মুহূর্তের জনপ্রিয় গায়ক জুবিন নটিয়াল।

ডেস্ক: যুক্তরাষ্ট্রে একটি কনসার্টে গান গাইতে যাচ্ছেন বলিউডের এ মুহূর্তের জনপ্রিয় গায়ক জুবিন নটিয়াল। আর এ খবরেই বিপাকে পড়েছেন ‘আঁখ উঠি’ খ্যাত এ গায়ক।

সামাজিক যোগাযোগ মাধ্যমে জুবিনকে তাকে গ্রেফতারের দাবি করেছেন ভারতীয় নেটিজেনদের অনেকে।

টুইটারে হ‍্যাশট‍্যাগ ‘অ্যারেস্ট জুবিন নটিয়াল’ ট্রেন্ডও শুরু হয়েছে। সেই সঙ্গে গোটা বলিউড ইন্ডাস্ট্রিকেও বয়কটের ডাক দেওয়া হয়েছে।

কনসার্টটির আয়োজনে রয়েছেন জয় সিং নামের এক বিতকির্ত ব্যক্তি। যিনি নিষিদ্ধ খালিস্তানি সংগঠনের সঙ্গে যুক্ত বলে অভিযোগ। ভারতের পুলিশি খাতায় 'ওয়ান্টেড ক্রিমিনাল' হিসেবে তালিকাভুক্ত তিনি। গত ৩০ বছর ধরে আত্মগোপনে ছিলেন এই জয় সিং।

আর এমন মোস্ট ওয়ান্টেডের আয়োজনে গান গাওয়ার ঘোষণা দিয়েছেন জুবিন! ওই ঘোষণার পরেই বিতর্কের মুখে পড়েন এই গায়ক।

সম্প্রতি জুবিন সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের কনসার্টের কথা জানান। আর তারপর থেকেই তাকে নিয়ে ট্রলিং শুরু করে নেটিজেনরা।

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর খবর, জয় সিংয়ের বিরুদ্ধে মাদক পাচার এবং ভিডিও প্রতারণার অভিযোগ রয়েছে। গত ৩০ বছর ধরে গা ঢাকা দিয়ে রয়েছেন তিনি। চণ্ডীগড় পুলিশ তাকে খুঁজছে।

পুলিশের দাবি, গ্রেফতার এড়াতে পাঞ্জাবের বাসিন্দা জয় সিং এখন যুক্তরাষ্ট্রে ঘাঁটি গেড়েছেন। সেখানে বসেই পাঞ্জাবের নিষিদ্ধ খালিস্তানি সংগঠনের হয়ে কাজ করছেন। পাশাপাশি ক‍্যালিফোর্নিয়ার গুরুদ্বারার খালিস্তানিদেরও নাকি সাহায‍্য করেন তিনি।

সেই জয়ই জুবিনের আমেরিকার শোয়ের আয়োজন করছেন - মানতে পারছেন না ভারতীয়রা। যে কারণে জুবিনের গ্রেফতারের দাবি উঠেছে।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন