Breaking News
* জাপানের ওপর দিয়ে মিসাইল ছুড়ল উ. কোরিয়া * গত ২৪ ঘণ্টায় বিশ্বে করোনায় মৃত্যু ৬১৯, শনাক্ত পৌনে ২ লাখ * আবাসন খাতের উন্নয়নে প্রয়োজন আন্তর্জাতিক সহযোগিতা: গণপূর্ত প্রতিমন্ত্রী * ‘জঙ্গিরা যতই স্মার্ট হোক র‌্যাব তার চেয়েও বেশি স্মার্ট’: র‌্যাবের মহাপরিচালক * বিদেশে অপহরণ-মুদ্রা পাচার চক্রের মূলহোতা গ্রেপ্তার * খালেদা জিয়ার নেতৃত্বেই যুগপৎ আন্দোলন: মির্জা ফখরুল * ২০২২ সালে চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন সুভান্তে প্যাবো * মাথার দাম ৩০ লাখ ডলার, সোমালিয়ায় নিহত আল-শাবাব নেতা * দুই ফিলিস্তিনিকে গুলি করে মারলো ইসরায়েল * ব্রাজিলে প্রেসিডেন্ট নির্বাচন গড়িয়েছে দ্বিতীয় পর্বে: লড়বেন লুলা-বলসোনারো
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

বিশ্বের অন্য দেশের তুলনায় আমরা সুখে আছি, বেহেশতে আছি— পররাষ্ট্রমন্ত্রীর এমন উক্তি ‘জনগণের সঙ্গে তামাশা’ বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

সৌদিতে প্রাইভেটকার খাদে পড়ে দুই ভাইসহ তিন বাংলাদেশি নিহত

26-08-2022 | 11:44 am
প্রবাসে আমরা

সৌদি আরবের আল-কাসিম শহরে প্রাইভেটকার খাদে পড়ে আপন দুই ভাইসহ তিন বাংলাদেশি নিহত হয়েছেন।

কুমিল্লা: সৌদি আরবের আল-কাসিম শহরে প্রাইভেটকার খাদে পড়ে আপন দুই ভাইসহ তিন বাংলাদেশি নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) বাংলাদেশ সময় দুপুর ১টায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার জলম দক্ষিণ ইউনিয়নের মির্জাপুর গ্রামের আবুল কাশেমের ছেলে মো. ফারুক (২৪) ও মো. পারভেজ (২১) এবং আবুল বাশারের ছেলে মো. সাদ্দাম।

বিষয়টি নিশ্চিত করেছেন ওই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আশিকুর রহমান হিরণ।

চেয়ারম্যান হিরণ বলেন, তিন বছর আগে ফারুক সৌদি আরবে যান। সেখানে একটি কোম্পানিতে চাকরি নেন৷ মাস তিনেক আগে তার ছোট ভাই পারভেজকেও ওই কোম্পানিতে চাকরি দিয়ে নিয়ে যায় ফারুক।

অপরদিকে সাদ্দামও তিন বছর আগে সৌদিতে পাড়ি জমান। বৃহস্পতিবার দুপুরে বাজার করতে প্রাইভেটকার নিয়ে বের হন ফারুক। ফারুকের সঙ্গে তার ছোট ভাই পারভেজ ও সহকর্মী সাদ্দামও ছিলেন। তারা সৌদির আল-কাসিম শহরে পৌঁছার আগে মোড় ঘোরার সময় প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তারা তিনজন নিহত হন।

মনোহরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিউল আলম বলেন, আমরা ঘটনাটি শুনেছি। ওই পরিবারের সঙ্গে যোগাযোগ করেছি। তাদের সহায়তার জন্য যা প্রয়োজন সবই করব।

জনশক্তি রপ্তানি অধিদপ্তর কুমিল্লার সহকারী পরিচালক দেবব্রত ঘোষ বলেন, মরদেহ দেশে আনার জন্য পরিবারগুলোকে সব রকমের সহযোগিতা দেওয়া হবে।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন