Breaking News
* জাপানের ওপর দিয়ে মিসাইল ছুড়ল উ. কোরিয়া * গত ২৪ ঘণ্টায় বিশ্বে করোনায় মৃত্যু ৬১৯, শনাক্ত পৌনে ২ লাখ * আবাসন খাতের উন্নয়নে প্রয়োজন আন্তর্জাতিক সহযোগিতা: গণপূর্ত প্রতিমন্ত্রী * ‘জঙ্গিরা যতই স্মার্ট হোক র‌্যাব তার চেয়েও বেশি স্মার্ট’: র‌্যাবের মহাপরিচালক * বিদেশে অপহরণ-মুদ্রা পাচার চক্রের মূলহোতা গ্রেপ্তার * খালেদা জিয়ার নেতৃত্বেই যুগপৎ আন্দোলন: মির্জা ফখরুল * ২০২২ সালে চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন সুভান্তে প্যাবো * মাথার দাম ৩০ লাখ ডলার, সোমালিয়ায় নিহত আল-শাবাব নেতা * দুই ফিলিস্তিনিকে গুলি করে মারলো ইসরায়েল * ব্রাজিলে প্রেসিডেন্ট নির্বাচন গড়িয়েছে দ্বিতীয় পর্বে: লড়বেন লুলা-বলসোনারো
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

বিশ্বের অন্য দেশের তুলনায় আমরা সুখে আছি, বেহেশতে আছি— পররাষ্ট্রমন্ত্রীর এমন উক্তি ‘জনগণের সঙ্গে তামাশা’ বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

জিল্লুর ভাণ্ডারী হত্যার৭ বছর পর সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

14-08-2022 | 07:34 pm
আইন ও আদালত

চট্টগ্রামের রাঙ্গুনিয়ার আলোচিত ও চাঞ্চল্যকর জিল্লুর ভাণ্ডারী হত্যা মামলার প্রায় সাড়ে ৭ বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি মো. তোতা মিয়াকে গ্রেফতার করেছে র‍্যাব।

চট্টগ্রাম : চট্টগ্রামের রাঙ্গুনিয়ার আলোচিত ও চাঞ্চল্যকর জিল্লুর ভাণ্ডারী হত্যা মামলার প্রায় সাড়ে ৭ বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি মো. তোতা মিয়াকে গ্রেফতার করেছে র‍্যাব।

রোববার (১৪ আগস্ট) ভোররাতে ঢাকা মহানগরীর তুরাগ থানার কামারপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার তোতা মিয়া রাঙ্গুনিয়ার বাইশ্যার ডেবা এলাকার আবু সালেহ ওরফে বইল্যার ছেলে।

র‍্যাব সূত্রে জানা গেছে, ২০১৫ সালের ২১ জানুয়ারি রাঙ্গুনিয়া থানার রানীরহাট প্রাথমিক বিদ্যালয় গেটের সামনে জিল্লুর ভাণ্ডারীকে দুষ্কৃতিকারীরা গুলি করে হত্যা করে। এ ঘটনায় নিহতের ছোট ভাই মোহাম্মদ আজিম উদ্দিন বাদী হয়ে ৮ জন এজাহারনামীয় এবং ৪-৫ অজ্ঞাতনামা করে হত্যা মামলা দায়ের করে। ঘটনার পর গ্রেফতার হলেও পরে জামিন নিয়ে লাপাত্তা হয়ে যান। এরই মধ্যে চলতি বছরের ১৫ ফেব্রুয়ারি ওই মামলার রায়ে দুই আসামীকে মৃত্যুদণ্ড ও ছয় জনকে যাবজ্জীবন কারাদণ্ড দেন আদালত।

র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, রাঙ্গুনিয়া জিল্লুর ভাণ্ডারী হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী তোতা মিয়া ঘটনার পর থেকে পলাতক ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে আজ ভোর সোয়া ৪টার দিকে তোতা মিয়াকে ঢাকার তুরাগ থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর সে যাবজ্জীবন দণ্ডিত আসামী বলে স্বীকার করেন। রোববার সকালে তাকে রাঙ্গুনিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন