Breaking News
* কেনিয়ার নতুন প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন উইলিয়াম রুতো * গার্ডার চাপায় প্রাইভেটকারে থাকা শিশুসহ নিহত পাঁচ, বেঁচে রইলেন নবদম্পতি * আন্তর্জাতিক বাজারে অপরিশোধিত তেলের ব্যাপক দরপতন * খালেদা জিয়া ১৫ তারিখের পরিবর্তে ১৬ আগস্ট জন্মদিন পালন হাস্যকর * গার্ডার চাপায় হতাহতের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী * গার্ডার ক্রেন থেকে ছিটকে পড়ে প্রাইভেটকারের চার যাত্রী নিহত * আফগানিস্তানে প্রবল বর্ষণ-বন্যায় নিহত ৩১, নিখোঁজ ১০০ * ইউরোপের সবচেয়ে বড় পরমাণু বিদ্যুৎকেন্দ্রে বিপর্যয়ের আশঙ্কা * জম্মু ও কাশ্মীরের পাহাড়ে দুনিয়ার সর্বোচ্চ রেল সেতু * ইসরাইলের বিমান হামলায় সিরিয়ার তিন সেনা নিহত ও আহত তিন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

বিশ্বের অন্য দেশের তুলনায় আমরা সুখে আছি, বেহেশতে আছি— পররাষ্ট্রমন্ত্রীর এমন উক্তি ‘জনগণের সঙ্গে তামাশা’ বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

বীর মুক্তিযোদ্ধার সম্পত্তি আত্মসাতের চেষ্ঠা

03-08-2022 | 05:42 pm
অন্যান্য

মুক্তিযোদ্ধা হাজী মোঃ আঃ হকের পিতার ক্রয়সূত্রে মালিকানাধীন সিদ্দিরগঞ্জ, নারায়নগঞ্জের সম্পত্তিটি চিহ্নিত মাদক ব্যবসায়ী ও কিশোর গ্যাং কর্তৃক অবৈধ দখলের প্রচেষ্টা ও প্রাণনাশের হুমকির প্রতিবাদে জাতীয় প্রেসক্লাব এর সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মঞ্জুর আহমেদ: মুক্তিযোদ্ধা হাজী মোঃ আঃ হকের পিতার ক্রয়কৃত সম্পত্তি অছিয়ত নামা দলিলমূলে মালিক হইয়া জমাভাগ করত খাজনাদি পরিশোধ করিয়া ভোগ দখলরত সম্পত্তিটি চিহ্নিত মাদক ব্যবসায়ী ও কিশোর গ্যাং কর্তৃক অবৈধ দখলের প্রচেষ্টা ও প্রাণনাশের হুমকির প্রতিবাদ করেছে মুক্তিযোদ্ধার পরিবার পরিজন।

২ আগষ্ট জাতীয় প্রেসক্লাব এর সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

হাজী মোঃ আব্দুল হক ১৯৬৯ সনে ১৩ ই ডিসেম্বর মজলুম জননেতা মাওলানা ভাসানী ও মতিয়া চৌধুরীর নেতৃত্বে তৎকালীন পূর্ব পাকিস্তান বর্তমান গণপ্রজাতন্ত্রি বাংলাদেশ ব্যাপি হরতালের মিছিল থেকে জেলের তালা ভাঙব শেখ মুজিব কে আনবো শ্লো-গান দেওয়ার সময় পুলিশ কর্তৃক আটক হইয়া কারা বরণ করে। তাহার পিতা ১৯৬৩ সালে ক্রয়কৃত সম্পত্তিটি অছিয়ত নামা দলিলমূলে মালিক হইয়া জমাভাগ করত খাজনাদি পরিশোধ করিয়া ভোগ দখল করে আছেন ৫০/৬০ বছর যাবত। নারায়নগঞ্জ জেলার সিদ্দিরগঞ্জ উপজেলার চিহ্নিত মাদক ব্যবসায়ী ও কিশোর গ্যাং লিডার সজু, সেলিম, বিল্লাল সিদ্দিরগঞ্জ থানার ওসি তদন্ত সহযোগীতায় জমিতে সাইনবোর্ড লাগিয়ে মুক্তিযোদ্ধা হাজী মোঃ আঃ হকের ভাড়াটিয়াদের ভয়-ভীতি দেখিয়ে উচ্ছেদ করতে চায়।

এই ব্যাপারে সিদ্দিরগঞ্জ থানার ওসিকে জানানো হলে তিনি তিনজন পুলিশসহ হাজী মোঃ আঃ হকের ভাতিজাকে পাঠাইলে উক্ত সন্ত্রাসিগণ পুলিশের সামনে ভাতিজার গাড়ী ভাংচুর করে এবং হাজী মোঃ আঃ হকের ভাতিজার সঙ্গে থাকা বন্ধুকে আঘাত করলে তার পা ভেঙ্গে দেয়। এই ব্যাপারে সিদ্দিরগঞ্জ থানায় মামলা করতে গেলে কিছু জামিন যোগ্য ধারা দিয়ে মামলা নেয় এবং আসামীদের ধরিয়ে কোর্ট থেকে জামিনে নেওয়ার পরমর্শ দেন সিদ্দিরগঞ্জ থানার ওসি তদন্ত। পরবর্তীতে আসামীরা জামিনে ছাড়া পায়। জামিনে এসে আসামীরা এখন আরও বেপরোয়া হয়ে মুক্তিযোদ্ধার ভাড়াটিয়াদের মার-ধোর করে । মুক্তিযোদ্ধার পরিবার পরিজন মান-সম্মানের ভয়ে জমিতে যাওয়া জীবনের জন্য হুমকি মনে করেন।

বর্তমানে মুক্তিযোদ্ধা হাজী মোঃ আঃ হক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও স্বরাষ্ট্র মন্ত্রী’র হস্তক্ষেপ কামনা করছেন।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন