Breaking News
* কেনিয়ার নতুন প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন উইলিয়াম রুতো * গার্ডার চাপায় প্রাইভেটকারে থাকা শিশুসহ নিহত পাঁচ, বেঁচে রইলেন নবদম্পতি * আন্তর্জাতিক বাজারে অপরিশোধিত তেলের ব্যাপক দরপতন * খালেদা জিয়া ১৫ তারিখের পরিবর্তে ১৬ আগস্ট জন্মদিন পালন হাস্যকর * গার্ডার চাপায় হতাহতের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী * গার্ডার ক্রেন থেকে ছিটকে পড়ে প্রাইভেটকারের চার যাত্রী নিহত * আফগানিস্তানে প্রবল বর্ষণ-বন্যায় নিহত ৩১, নিখোঁজ ১০০ * ইউরোপের সবচেয়ে বড় পরমাণু বিদ্যুৎকেন্দ্রে বিপর্যয়ের আশঙ্কা * জম্মু ও কাশ্মীরের পাহাড়ে দুনিয়ার সর্বোচ্চ রেল সেতু * ইসরাইলের বিমান হামলায় সিরিয়ার তিন সেনা নিহত ও আহত তিন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

বিশ্বের অন্য দেশের তুলনায় আমরা সুখে আছি, বেহেশতে আছি— পররাষ্ট্রমন্ত্রীর এমন উক্তি ‘জনগণের সঙ্গে তামাশা’ বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

কিস্তির টাকার চাপে এক নারী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

03-08-2022 | 01:03 am
জাতীয়

যাত্রাবাড়ীর রায়েরবাগ এলাকায় কিস্তির টাকার চাপে ডলি আক্তার (৩৮) নামে এক নারী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীর রায়েরবাগ এলাকায় কিস্তির টাকার চাপে ডলি আক্তার (৩৮) নামে এক নারী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (২ আগস্ট) সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে অচেতন অবস্থা থেকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত ডলি আক্তারের স্বামী মিজানুর ইসলাম মিঠু বলেন, ‌শ্বশুর আমাকে জামিনদার রেখে আল-ফালাহ কো-অপারেটিভ সোসাইটি থেকে ৩ লাখ টাকা লোন নেয়। পরে আমার শ্বশুর সেই লোন পরিশোধ করতে না পারায় কিস্তির জন্য আল-ফালাহ কো-অপারেটিভ সোসাইটির লোকজন আমাকে চাপ দিতে থাকে। কিস্তির নেওয়ার জন্য বারবার আমার বাড়িতে কোঅপারেটিভ সোসাইটির লোক আসে। সেই অভিমানে আমার স্ত্রী সবার অগোচরে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেয়। পরে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসা তাকে মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, আমার শ্বশুর লোন নিয়েছে, আর আমাকে জামিনদার বানিয়েছে সবই ঠিক আছে। বারবার কিস্তির লোক আমার বাসায় আসে সেই চাপ সইতে না পেরে আমার স্ত্রী এই কাজ করেছে। আমার সংসার তো শেষ, ছেলে দুইটা এতিম হয়ে গেল। আমরা রায়েরবাগ এলাকার ৭২/৫ সেলিম সাহেবের বাড়ির নিচতলায় ভাড়া থাকি।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। আমরা বিষয়টি যাত্রাবাড়ী থানাকে জানিয়েছি।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন