Breaking News
* কেনিয়ার নতুন প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন উইলিয়াম রুতো * গার্ডার চাপায় প্রাইভেটকারে থাকা শিশুসহ নিহত পাঁচ, বেঁচে রইলেন নবদম্পতি * আন্তর্জাতিক বাজারে অপরিশোধিত তেলের ব্যাপক দরপতন * খালেদা জিয়া ১৫ তারিখের পরিবর্তে ১৬ আগস্ট জন্মদিন পালন হাস্যকর * গার্ডার চাপায় হতাহতের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী * গার্ডার ক্রেন থেকে ছিটকে পড়ে প্রাইভেটকারের চার যাত্রী নিহত * আফগানিস্তানে প্রবল বর্ষণ-বন্যায় নিহত ৩১, নিখোঁজ ১০০ * ইউরোপের সবচেয়ে বড় পরমাণু বিদ্যুৎকেন্দ্রে বিপর্যয়ের আশঙ্কা * জম্মু ও কাশ্মীরের পাহাড়ে দুনিয়ার সর্বোচ্চ রেল সেতু * ইসরাইলের বিমান হামলায় সিরিয়ার তিন সেনা নিহত ও আহত তিন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

বিশ্বের অন্য দেশের তুলনায় আমরা সুখে আছি, বেহেশতে আছি— পররাষ্ট্রমন্ত্রীর এমন উক্তি ‘জনগণের সঙ্গে তামাশা’ বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

সাফ অনূর্ধ্ব-২০ ফুটবল চ্যাম্পিয়নশিপে মালদ্বীপকে হারালেই ফাইনালে বাংলাদেশ

29-07-2022 | 12:23 am
খেলাধুলা

সাফ অনূর্ধ্ব-২০ ফুটবল চ্যাম্পিয়নশিপে দুর্দান্ত খেলছেন বাংলাদেশের যুবারা। দুই ম্যাচের দুটিতেই জয় পেয়েছেন সফরকারীরা

ঢাকা : সাফ অনূর্ধ্ব-২০ ফুটবল চ্যাম্পিয়নশিপে দুর্দান্ত খেলছেন বাংলাদেশের যুবারা। দুই ম্যাচের দুটিতেই জয় পেয়েছেন সফরকারীরা।

পাঁচ দলের টুর্নামেন্টে ছয় পয়েন্ট নিয়ে ফাইনালের পথে বাংলাদেশ। শুক্রবার জিতলেই শেষ লড়াই নিশ্চিত। প্রতিপক্ষ মালদ্বীপ। ভারতের ওড়িশা রাজ্যের ভুবনেশ্বরের কালিঙ্গা স্টেডিয়ামে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায় শুরু হবে ম্যাচ।

প্রথম ম্যাচে শ্রীলংকাকে ১-০ এবং দ্বিতীয়টিতে ফেভারিট ভারতকে ২-১ গোলে হারিয়েছে বাংলাদেশ। নেপালের সমান ছয় পয়েন্ট থাকলেও গোল গড়ে পিছিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে বাংলাদেশ।

শুক্রবার জিতলে ফাইনাল নিশ্চিত। বৃহস্পতিবার অধিনায়ক তানভির হোসেন বলেন, সবার আগে আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি। আমাদের প্ল্যান হলো, ম্যাচ বাই ম্যাচ এগোব। সেটাই হচ্ছে। টানা দুই ম্যাচ জিতেছি। হাতে ছয় পয়েন্ট। মালদ্বীপের সঙ্গে জিততে পারলেই ফাইনাল। সবাই আমাদের জন্য দোয়া করবেন। যাতে আমরা ম্যাচ জিতে মাঠ ছাড়তে পারি।

দলের ম্যানেজার বিজন বড়ুয়া বলেন, দুটো ম্যাচেই ছেলেরা কোচের পরিকল্পনা অনুযায়ী ভালো খেলেছে। আগামীকাল আমাদের খেলার আগে নেপাল ও ভারতের ম্যাচ। ওই ম্যাচের দিকেও আমাদের নজর থাকবে। কাল সকালে জিম ও সুইমিং করেছেন তানভিররা। বিকালে ম্যাচ ভেন্যুতে অনুশীলন করান কোচ পল স্মলি।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন