Breaking News
* কেনিয়ার নতুন প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন উইলিয়াম রুতো * গার্ডার চাপায় প্রাইভেটকারে থাকা শিশুসহ নিহত পাঁচ, বেঁচে রইলেন নবদম্পতি * আন্তর্জাতিক বাজারে অপরিশোধিত তেলের ব্যাপক দরপতন * খালেদা জিয়া ১৫ তারিখের পরিবর্তে ১৬ আগস্ট জন্মদিন পালন হাস্যকর * গার্ডার চাপায় হতাহতের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী * গার্ডার ক্রেন থেকে ছিটকে পড়ে প্রাইভেটকারের চার যাত্রী নিহত * আফগানিস্তানে প্রবল বর্ষণ-বন্যায় নিহত ৩১, নিখোঁজ ১০০ * ইউরোপের সবচেয়ে বড় পরমাণু বিদ্যুৎকেন্দ্রে বিপর্যয়ের আশঙ্কা * জম্মু ও কাশ্মীরের পাহাড়ে দুনিয়ার সর্বোচ্চ রেল সেতু * ইসরাইলের বিমান হামলায় সিরিয়ার তিন সেনা নিহত ও আহত তিন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

বিশ্বের অন্য দেশের তুলনায় আমরা সুখে আছি, বেহেশতে আছি— পররাষ্ট্রমন্ত্রীর এমন উক্তি ‘জনগণের সঙ্গে তামাশা’ বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

অপূর্ব ও সাবিলা নূরের অভিনয় মনকে ছুঁয়েছে

18-07-2022 | 06:43 pm
বিনোদন

মানুষের কল্যাণে বিলাসবহুল জীবন ছেড়ে মানুষের চিকিৎসায় নিজেকে বিলিয়ে অপূর্ব ভাই ও সাবিলা নূর ম্যামের অভিনয় মনকে ছুঁয়ে গেল।

ডেস্ক: ডাক্তার তানভীর শহরের লোভনীয় চাকরি ছেড়ে মফঃস্বলের মানুষের চিকিৎসায় নিজেকে বিলিয়ে দেন। মানুষের কল্যাণে বিলাসবহুল জীবন ছেড়ে পড়ে থাকেন গ্রামে! ক্লিনিকে অতিরিক্ত ভাড়া, সরকারি অ্যাম্বুলেন্স থেকে কমিশন বন্ধ, ভেজাল ঔষধ সবকিছুর বিরুদ্ধে সোচ্চারসহ বিভিন্ন অসঙ্গতি দূর করে সাধারণ মানুষের সেবা করতে থাকেন।

এমন গল্পেই নির্মিত হয়েছে নাটক ‘নায়ক’। এখানে ডা: তানভীর চরিত্রে অভিনয় করেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। মাসরিকুল আলমের গল্পে এটি পরিচালনা করেছেন এস আর মজুমদার।

ঈদ উৎসবে চ্যানেল আইয়ের পর্দায় ও ইউটিউবে অবমুক্ত হয়েছে নাটকটি। প্রচারের পর এমন বাস্তববাদী গল্প এবং অপূর্বের অসাধারণ অভিনয় প্রশংসা কুড়াচ্ছে দর্শকমহলে। সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে ইউটিউবে মন্তব্যের ঘর সবখানেই কাজটি নিয়ে নানারকম পজেটিভ মন্তব্য দেখা যাচ্ছে।

নিজেদের অনুভূতি জানিয়ে দর্শকরা তাদের ভালো লাগার কথা শেয়ার করছেন। নির্মাতাও জানান, কাজটি নিয়ে দর্শকদের বেশ পজেটিভ মন্তব্য পাচ্ছেন।

কলকাতা থেকে সংগীতা নামে একজন ইউটিউবে মন্তব্যের ঘরে লিখেন, সমাজে দুর্নীতি অরাজকতা যে চোখে আঙুল দিয়ে দেখিয়ে দেয় সে -ই প্রকৃত নায়ক। সে কখনোই যে বিক্রি হয়ে যায় না তা ‘নায়ক’ নাটকটির মাধ্যমে লেখক তার লেখনি ও পরিচালক তার পরিচালনায় খুব সুন্দর ভাবে বার্তাটি পৌঁছে দিয়েছেন। অপূর্ব ভাই ও সাবিলা নূর ম্যামের অভিনয় মনকে ছুঁয়ে গেল।

আরেকজন লিখেন, দক্ষ অভিনয় গুণে সমৃদ্ধ একটি সুন্দর নাটক; তবে বাস্তবে এরূপ আন্তরিকতাপূর্ণ নিরলস সমাজ সেবায় আমরা খুব কমই সমৃদ্ধ হয়ে থাকি।

আব্দুর রহিম লিখেন, বাস্তবধর্মী নাটক আমাদের দেশে অনেক হয়েছে। কিন্তু এতো সুন্দর, পরিচ্ছন্ন গোছানো একটি প্রধান সামাজিক সামাজিক বিষয় নিয়ে নাটক খুব কমই পেয়েছি। নাটকটির পরিচালনা ও প্রত্যেকের অভিনয় ছিলো মনে রাখার মতো। নাটকটি অপূর্বের অভিনয় জীবনে একটি মাইল ফলক হয়ে থাকবে।

নির্মাতা এস আর মজুমদার বলেন, কাজটি প্রচারে আসার পর দর্শকদের সাড়া পাচ্ছি, পজেটিভ মন্তব্য পাচ্ছি। দর্শকরা কাজটিকে পছন্দ করেছেন যার কারণে নিজেদের ভালো লাগাগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখে জানাচ্ছেন। এত সাড়া পাওয়ায় খুবই ভালো লাগছে।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন