Breaking News
* কেনিয়ার নতুন প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন উইলিয়াম রুতো * গার্ডার চাপায় প্রাইভেটকারে থাকা শিশুসহ নিহত পাঁচ, বেঁচে রইলেন নবদম্পতি * আন্তর্জাতিক বাজারে অপরিশোধিত তেলের ব্যাপক দরপতন * খালেদা জিয়া ১৫ তারিখের পরিবর্তে ১৬ আগস্ট জন্মদিন পালন হাস্যকর * গার্ডার চাপায় হতাহতের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী * গার্ডার ক্রেন থেকে ছিটকে পড়ে প্রাইভেটকারের চার যাত্রী নিহত * আফগানিস্তানে প্রবল বর্ষণ-বন্যায় নিহত ৩১, নিখোঁজ ১০০ * ইউরোপের সবচেয়ে বড় পরমাণু বিদ্যুৎকেন্দ্রে বিপর্যয়ের আশঙ্কা * জম্মু ও কাশ্মীরের পাহাড়ে দুনিয়ার সর্বোচ্চ রেল সেতু * ইসরাইলের বিমান হামলায় সিরিয়ার তিন সেনা নিহত ও আহত তিন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

বিশ্বের অন্য দেশের তুলনায় আমরা সুখে আছি, বেহেশতে আছি— পররাষ্ট্রমন্ত্রীর এমন উক্তি ‘জনগণের সঙ্গে তামাশা’ বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

‘আমার মেয়ে আত্মহত্যা করেনি, হত্যা করা হয়েছে’

02-07-2022 | 11:47 am
গ্রাম বাংলার খবর

বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় স্বামীর বাড়ি থেকে লামিয়া আক্তার নামে এক গৃহবধূর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

বরিশাল : বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় স্বামীর বাড়ি থেকে লামিয়া আক্তার (২০) নামে এক গৃহবধূর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের স্বজনদের দাবি মেয়েকে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে।

শুক্রবার (০১ জুলাই) বিকেলে উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের আউলিয়াপুর গ্রাম থেকে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে বাকেরগঞ্জ থানা পুলিশ।

নিহত লামিয়া আক্তার বরিশালের বাবুগঞ্জ উপজেলার রহমতপুর এলাকার মো. শহিদুল ইসলাম খানের মেয়ে।

লামিয়া আক্তারের স্বজনরা জানান, দুই বছর আগে লামিয়ার সঙ্গে বাকেরগঞ্জ উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের আউলিয়াপুর গ্রামের দোলন খানের ছেলে মিজানুর রহমান খানের বিয়ে হয়। বিয়ের পর কয়েক মাস তাদের সংসার ভালোই চলে। কিন্তু এরপর থেকে স্বামী মিজানুর কারণে অকারণে লামিয়ার ওপর মানসিক ও শারীরিক নির্যাতন শুরু করেন। কয়েক মাস ধরে নির্যাতনের মাত্রা বেড়ে গিয়েছিলো।

লামিয়া প্রায়ই ফোন দিয়ে বাবা-মাকে নির্যাতনের কথা বলতেন। বাবা-মা ভবিষ্যতের কথা চিন্তা করে তাকে ধৈর্য ধরতে বলতেন। শুক্রবার দুপুরে মিজানুরের বাড়ি থেকে খবর আসে লামিয়া বাসার সিলিং ফ্যানে ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

লামিয়া আক্তারের বাবা মো. শহিদুল ইসলাম অভিযোগ করে বলেন, আমার মেয়ে আত্মহত্যা করেনি। তাকে নির্যাতন করে হত্যা করা হয়েছে। মিজানুর তাকে হত্যা করেছে বলে আমার ধারণা। আমি এ ঘটনায় তার গ্রেফতার ও বিচার দাবি করছি।

তবে লামিয়া আক্তারের স্বামী মিজানুর রহমান জানান, বেলা ১১টার দিকে লামিয়া রান্নার প্রস্তুতি নিচ্ছিলো। এ সময় আমি লামিয়াকে মাটির চুলায় রান্না করতে বলি। এ নিয়ে আমাদের দু’জনের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে আমি বাড়ি থেকে বাইরে চলে যাই। দুপুর ১টার দিকে বাড়িতে ফিরে শোয়ার ঘরে সিলিং ফ্যানের সঙ্গে লামিয়ার ঝুলন্ত মরদেহ দেখতে পাই। পরে পুলিশকে খবর দিলে তারা মরদেহ নামিয়ে ময়নাতদন্তের জন্য পাঠায়। লামিয়াকে নির্যাতনের অভিযোগ সত্য নয়।

বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলাউদ্দিন মিলন জানান, খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। লামিয়া আক্তারের পরিবারের পক্ষ থেকে অভিযোগ করায় থানায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে। তবে হত্যা না আত্মহত্যা তা এখনই বলা যাচ্ছে না। ময়নাতদন্তের রিপোর্ট পেলে নিশ্চিতভাবে বলা যাবে।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন