Breaking News
* কেনিয়ার নতুন প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন উইলিয়াম রুতো * গার্ডার চাপায় প্রাইভেটকারে থাকা শিশুসহ নিহত পাঁচ, বেঁচে রইলেন নবদম্পতি * আন্তর্জাতিক বাজারে অপরিশোধিত তেলের ব্যাপক দরপতন * খালেদা জিয়া ১৫ তারিখের পরিবর্তে ১৬ আগস্ট জন্মদিন পালন হাস্যকর * গার্ডার চাপায় হতাহতের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী * গার্ডার ক্রেন থেকে ছিটকে পড়ে প্রাইভেটকারের চার যাত্রী নিহত * আফগানিস্তানে প্রবল বর্ষণ-বন্যায় নিহত ৩১, নিখোঁজ ১০০ * ইউরোপের সবচেয়ে বড় পরমাণু বিদ্যুৎকেন্দ্রে বিপর্যয়ের আশঙ্কা * জম্মু ও কাশ্মীরের পাহাড়ে দুনিয়ার সর্বোচ্চ রেল সেতু * ইসরাইলের বিমান হামলায় সিরিয়ার তিন সেনা নিহত ও আহত তিন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

বিশ্বের অন্য দেশের তুলনায় আমরা সুখে আছি, বেহেশতে আছি— পররাষ্ট্রমন্ত্রীর এমন উক্তি ‘জনগণের সঙ্গে তামাশা’ বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

প্রেমিকা রুক্মিণীর জন্মদিনে সারপ্রাইজ দিলেন টলিউড সুপারস্টার দেব

27-06-2022 | 06:05 pm
বিনোদন

টলিউড সুপারস্টার দেব ও অভিনেত্রী রুক্মিণী মৈত্র দীর্ঘদিন ধরেই প্রেম করছেন। ২৭ জুন রুক্মিণীর জন্মদিন। প্রেমিকার জন্মদিনে প্রেমিকাকে সারপ্রাইজ দিয়েছেন অভিনেতা।

ডেস্ক: টলিউড সুপারস্টার দেব ও অভিনেত্রী রুক্মিণী মৈত্র দীর্ঘদিন ধরেই প্রেম করছেন। অকপটে দু’জনেই তা স্বীকার করেন। আরও একবার ভালোবাসার বার্তা ছড়িয়ে দিলেন এই জুটি।

২৭ জুন রুক্মিণীর জন্মদিন। প্রেমিকার বিশেষ দিন বলে কথা, দেব তো বিশেষ আয়োজন করবেনই। ঠিক তাই, জন্মদিনে প্রেমিকাকে সারপ্রাইজ দিয়েছেন অভিনেতা। তিন স্তরের বিশাল কেক এনেছেন, বেলুন দিয়ে সাজিয়েছেন পার্টির স্থান। কেকের ওপর লেখা ‘হ্যাপি বার্থডে রকস্টার’।

দেবের সারপ্রাইজ পার্টিতে সাদা কালো কম্বিনেশনের একটি ওয়েস্টার্ন পোশাক পরে হাজির হন রুক্মিণী। এরপর প্রেমিকের ক্যামেরায় ধরা দেন গ্ল্যামারাস রূপে। সে ছবি দেব নিজেও শেয়ার করেছেন ইনস্টাগ্রাম স্টোরিতে।

রুক্মিণীর জন্মদিন উপলক্ষে একটি বিশেষ ছবিও পোস্ট করেছেন দেব। যেখানে দেখা গেল, একে-অপরের হাত ধরে বিস্তৃত প্রান্তরে হেঁটে যাচ্ছেন তারা। ছবিই জানান দিচ্ছে, হাতে হাত রেখে জীবনের পথে এভাবেই এগিয়ে যেতে চান এই যুগল। ছবির ক্যাপশনে সুপারস্টার লেখেন, ‘আমি সবচেয়ে বেশি খুশি থাকি যখন তুমি খুশি হও।’

উল্লেখ্য, ২০১৭ সালে প্রথম বড়পর্দায় জুটি বেঁধেছিলেন দেব-রুক্মিনী। যদিও এর অনেক আগে থেকেই একে-অপরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তারা। প্রথম দিকে সম্পর্ক নিয়ে লুকোছাপা করেছিলেন বটে। তবে এখন সবার সামনেই প্রেম জাহির করেন।

দীর্ঘদিন ধরে প্রেম করলেও বিয়ে নিয়ে তাদের আপাতত পরিকল্পনা নেই। কিছুদিন আগেই দেব জানিয়েছেন, বিয়েটা গুরুত্বপূর্ণ নয় তার কাছে। বরং একসঙ্গে ভালো থাকাটাই জরুরি।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন