Breaking News
* ফের ভার্চুয়াল মন্ত্রিসভা বৈঠকের সিদ্ধান্ত * পদ্মা সেতুতে গত ২৪ ঘণ্টায় রেকর্ড টোল আদায় * ’দেশে করোনায় আরো ৬ জনের মৃত্যু ও শনাক্ত হয়েছে ১,১০৫ জন’ * গুলশানের আকাশে উড়ছে ড্রোন, খোঁজা হচ্ছে মশার উৎপত্তিস্থল * মণিপুরে ভূমিধসে মৃত্যু বেড়ে ৮১, ধ্বংসস্তূপে আরও ৫৫ জন * ন্যাটোর দাবি হাস্যকর ও মর্যাদাহানিকর: ল্যাভরভ * ‘আমার মেয়ে আত্মহত্যা করেনি, হত্যা করা হয়েছে’ * কুষ্টিয়ার বিলপাড়ায় ভাগ্নের হাতুড়ির আঘাতে মামা মৃত্যু * গুলিস্তান ট্রাকের ধাক্কায় অজ্ঞাত পরিচয় এক পথচারী নিহত * মাত্র এক সপ্তাহে যুক্তরাজ্যে করোনা সংক্রমণ বেড়েছে ৩২ শতাংশ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

দেশের অভ্যন্তরে এবং আন্তর্জাতিক অঙ্গনে দেশবিরোধী ও জনগণের স্বার্থ পরিপন্থী নানামুখী ষড়যন্ত্রে লিপ্ত বিএনপি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

মিয়ামি বিমানবন্দরে প্লেনে আগুন, অল্পের জন্য রক্ষা ১২৬ আরোহীর

22-06-2022 | 04:21 pm
আন্তর্জাতিক

যুক্তরাষ্ট্রের মিয়ামি আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের সময় ল্যান্ডিং গিয়ার ভেঙে মুখ থুবড়ে পড়েছে আগুন ধরে যায় প্লেনে, এসময় প্লেনে ১১ ক্রুসহ ১২৬ আরোহী ছিলেন।

আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্রের মিয়ামি আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের সময় ল্যান্ডিং গিয়ার ভেঙে মুখ থুবড়ে পড়েছে একটি প্লেন। এর পরপরই সেটিতে আগুন ধরে যায়। এসময় প্লেনে ১১ ক্রুসহ ১২৬ আরোহী ছিলেন। মঙ্গলবার (২১ জুন) স্থানীয় সময় বিকেল সাড়ে ৫টার দিকে ডোমিনিকান রিপাবলিকের সান্টো ডোমিঙ্গো শহর থেকে আসা রেড এয়ারের একটি ফ্লাইটে এ দুর্ঘটনা ঘটে।

কর্তৃপক্ষ জানিয়েছে, দুর্ঘটনায় প্লেনের তিন আরোহী আহত হয়েছেন। তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তবে কারও আঘাত গুরুতর নয়। বাকিদের টার্মিনালে সরিয়ে নেওয়া হয়েছে।

মিয়ামি-ডেড এভিয়েশন ডিপার্টমেন্টের মুখপাত্র গ্রেগ চিন বার্তা সংস্থা অ্যাসোসিয়েটেড প্রেসকে এক ইমেলে জানিয়েছেন, ল্যান্ডিং গিয়ার ভেঙে মুখ থুবড়ে পরার কারণেই প্লেনটিতে আগুন ধরে যায়।

মিয়ামি-ডেড ফায়ার রেসকিউ এক টুইটে জানিয়েছে, তাদের দমকল কর্মীরা প্লেনের আগুন এবং তেল ছড়িয়ে পড়া নিয়ন্ত্রণে এনেছেন।

বিভিন্ন ছবি ও ভিডিও ফুটেজে দেখা যায়, রানওয়ের পাশে ঘাসের ওপর মুখ থুবড়ে পড়া প্লেনটিতে দাউদাউ করে আগুন জ্বলছে এবং তা নিয়ন্ত্রণে অগ্নিনির্বাপক রাসায়নিক ছেটাচ্ছেন দমকলকর্মীরা। আগুন নিয়ন্ত্রণে অন্তত তিনটি অগ্নিনির্বাপক গাড়ি ঘটনাস্থলে পৌঁছেছে।

মিয়ামি বিমানবন্দর কর্তৃপক্ষ জানিয়েছে, অগ্নিকাণ্ডের কারণে বেশ কিছু ফ্লাইটের শিডিউল পিছিয়ে দেওয়া হয়েছে।

ন্যাশনাল ট্রান্সপোর্টেশন সেফটি বোর্ড জানিয়েছে, ঘটনাস্থলে একটি তদন্তকারী দল পাঠাবে তারা। এক বিবৃতিতে রেড এয়ার বলেছে, ডোমিনিকান ইনস্টিটিউট অব সিভিল অ্যারোনটিক্সও ঘটনাটি তদন্ত করে দেখবে।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন