Breaking News
* ফের ভার্চুয়াল মন্ত্রিসভা বৈঠকের সিদ্ধান্ত * পদ্মা সেতুতে গত ২৪ ঘণ্টায় রেকর্ড টোল আদায় * ’দেশে করোনায় আরো ৬ জনের মৃত্যু ও শনাক্ত হয়েছে ১,১০৫ জন’ * গুলশানের আকাশে উড়ছে ড্রোন, খোঁজা হচ্ছে মশার উৎপত্তিস্থল * মণিপুরে ভূমিধসে মৃত্যু বেড়ে ৮১, ধ্বংসস্তূপে আরও ৫৫ জন * ন্যাটোর দাবি হাস্যকর ও মর্যাদাহানিকর: ল্যাভরভ * ‘আমার মেয়ে আত্মহত্যা করেনি, হত্যা করা হয়েছে’ * কুষ্টিয়ার বিলপাড়ায় ভাগ্নের হাতুড়ির আঘাতে মামা মৃত্যু * গুলিস্তান ট্রাকের ধাক্কায় অজ্ঞাত পরিচয় এক পথচারী নিহত * মাত্র এক সপ্তাহে যুক্তরাজ্যে করোনা সংক্রমণ বেড়েছে ৩২ শতাংশ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

দেশের অভ্যন্তরে এবং আন্তর্জাতিক অঙ্গনে দেশবিরোধী ও জনগণের স্বার্থ পরিপন্থী নানামুখী ষড়যন্ত্রে লিপ্ত বিএনপি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

রওশন এরশাদকে দেখতে থাইল্যান্ড যাচ্ছেন জি এম কাদের

21-06-2022 | 07:29 pm
রাজনীতি

রওশন এরশাদকে দেখতে ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে যাচ্ছেন গোলাম মোহাম্মদ কাদেরের নেতৃত্ব জাতীয় পার্টির একটি প্রতিনিধি দল।

ঢাকা: চিকিৎসাধীন দলের প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদকে দেখতে ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে যাচ্ছেন জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরের নেতৃত্ব একটি প্রতিনিধি দল। আগামী বৃহস্পতিবার (২৩ জুন) তাদের ব্যাংককে যাওয়ার কথা রয়েছে।

জাতীয় পার্টির চেয়ারম্যানের সফরসঙ্গী এবং দলের মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু বলেন, ২৩ জুন আমাদের ব্যাংককে যাওয়ার কথা রয়েছে। সেখানে আমরা চিকিৎসাধীন রওশন এরশাদকে দেখতে যাব।

জাপার একটি সূত্র জানায়, দীর্ঘ ৮ মাসের বেশি সময় ব্যাংককে চিকিৎসাধীন রয়েছেন রওশন এরশাদ। এ সময়ে তার খুব একটা খোঁজ-খবর নেননি জিএম কাদের। এ কারণে রওশন এরশাদের সঙ্গে জিএম কাদেরের সম্পর্ক খুব একটা ভালো যাচ্ছে না। তাছাড়া সামনে সংসদ নির্বাচনও। সবকিছু মিলিয়ে সম্পর্কের উন্নয়নে ব্যাংককে রওশনকে দেখতে যাচ্ছেন জিএম কাদের।

গতকাল সোমবার (২০ জুন) রওশন এশাদের সঙ্গে ব্যাংককে থাকা তার ছেলে জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব সাদ এরশাদ জানান, তার মায়ের অবস্থা এখন ভালো। চলতি মাসে অথবা আগামী মাসের যে কোন সময় তারা দেশে ফিরে আসবেন।

মঙ্গলবার (২১ জুন) জাতীয় পার্টির চেয়ারম্যানের প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, আগামী ২৩ জুন দুপুর ১টা ৩৫ মিনিটে থাই এয়ারওয়েজের বিমানযোগে (টিজি-৩২২) ব্যাংককের উদ্দেশে হযরত শাহজালাল অন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করবেন জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের। থাইল্যান্ডে থাকাকালীন সময়ে তিনি ব্যাংককে ওয়েস্টিন গ্র্যান্ড সুকুমভিত হোটেলে অবস্থান করবেন।

তিনি আরও জানান, জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরের সফরসঙ্গী হিসেবে থাকবেন পার্টি মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু ও তার সহধর্মিণী, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মোস্তফা আল মাহমুদ এবং বিরোধী দলীয় উপনেতার সহকারী একান্ত সচিব অ্যাডভোকেট আবু তৈয়ব।

২৬ জুন রাত ১১টা ৫০ মিনিটে থাই এয়ারওয়েজের বিমানে (টিজি-৩৩৯) ঢাকার উদ্দেশে ব্যাংকক থেকে রওনা হবেন বলেও জানান জালালী।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন