Breaking News
* ফের ভার্চুয়াল মন্ত্রিসভা বৈঠকের সিদ্ধান্ত * পদ্মা সেতুতে গত ২৪ ঘণ্টায় রেকর্ড টোল আদায় * ’দেশে করোনায় আরো ৬ জনের মৃত্যু ও শনাক্ত হয়েছে ১,১০৫ জন’ * গুলশানের আকাশে উড়ছে ড্রোন, খোঁজা হচ্ছে মশার উৎপত্তিস্থল * মণিপুরে ভূমিধসে মৃত্যু বেড়ে ৮১, ধ্বংসস্তূপে আরও ৫৫ জন * ন্যাটোর দাবি হাস্যকর ও মর্যাদাহানিকর: ল্যাভরভ * ‘আমার মেয়ে আত্মহত্যা করেনি, হত্যা করা হয়েছে’ * কুষ্টিয়ার বিলপাড়ায় ভাগ্নের হাতুড়ির আঘাতে মামা মৃত্যু * গুলিস্তান ট্রাকের ধাক্কায় অজ্ঞাত পরিচয় এক পথচারী নিহত * মাত্র এক সপ্তাহে যুক্তরাজ্যে করোনা সংক্রমণ বেড়েছে ৩২ শতাংশ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

দেশের অভ্যন্তরে এবং আন্তর্জাতিক অঙ্গনে দেশবিরোধী ও জনগণের স্বার্থ পরিপন্থী নানামুখী ষড়যন্ত্রে লিপ্ত বিএনপি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

রায়পুরায় আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে ১০ জন গুলিবিদ্ধ

20-06-2022 | 11:12 am
গ্রাম বাংলার খবর

নরসিংদীর রায়পুরায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে ১০ জন গুলিবিদ্ধসহ অন্তত ১৫ জন আহত হয়েছেন।

নরসিংদীর : নরসিংদীর রায়পুরায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে ১০ জন গুলিবিদ্ধসহ অন্তত ১৫ জন আহত হয়েছেন। এসময় উভয়পক্ষের ১৫টি বাড়িঘর ভাঙচুর করা হয়।

সোমবার (২০ জুন) উপজেলার আমিরগজ্ঞ ইউনিয়নের নলবাটা এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ভোরে বন্ধুক ও টেঁটাসহ বিভিন্ন অস্ত্র নিয়ে গুলজার মেম্বারের সমর্থকদের বাড়িঘরে হামলা চালায় প্রতিপক্ষের লোকজন। এ সময় তার অন্তত ১৫টি বাড়িঘর ভাঙচুর করে। তাদের গুলি ও টেঁটার আঘাতে কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন। এর মধ্যে ১০ জন গুলিবিদ্ধ হন।

খৈারশেদ আলম নামের স্থানীয় এক বাসিন্দা জানান, আধিপত্য বিস্তার ও বালু ব্যবসা নিয়ে সাবেক ইউপি সদস্য গুলজারের সঙ্গে ও স্বর্ণ ব্যবসায়ী রবিউল ইসলাম রবির মধ্যে বিরোধ চলে আসছিল। এর জেরে গত এক বছরে তিনবার সংঘর্ষের ঘটনা ঘটে। রবিউল ইসলাম রবি ১০ দিন আগে জেল থেকে ছাড়া পান। এরপরই প্রতিপক্ষ গুলজার সমর্থকদের ওপর হামলা চালান।

এ ব্যাপারে রায়পুরা থানার ওসি (তদন্ত) গোবিন্দ সরকার বলেন, সংঘর্ষের খবরে সেখানে তাৎক্ষণিক পুলিশ পাঠানো হয়েছে। এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরিস্থিতি এখন শান্ত রয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন