Breaking News
* ফের ভার্চুয়াল মন্ত্রিসভা বৈঠকের সিদ্ধান্ত * পদ্মা সেতুতে গত ২৪ ঘণ্টায় রেকর্ড টোল আদায় * ’দেশে করোনায় আরো ৬ জনের মৃত্যু ও শনাক্ত হয়েছে ১,১০৫ জন’ * গুলশানের আকাশে উড়ছে ড্রোন, খোঁজা হচ্ছে মশার উৎপত্তিস্থল * মণিপুরে ভূমিধসে মৃত্যু বেড়ে ৮১, ধ্বংসস্তূপে আরও ৫৫ জন * ন্যাটোর দাবি হাস্যকর ও মর্যাদাহানিকর: ল্যাভরভ * ‘আমার মেয়ে আত্মহত্যা করেনি, হত্যা করা হয়েছে’ * কুষ্টিয়ার বিলপাড়ায় ভাগ্নের হাতুড়ির আঘাতে মামা মৃত্যু * গুলিস্তান ট্রাকের ধাক্কায় অজ্ঞাত পরিচয় এক পথচারী নিহত * মাত্র এক সপ্তাহে যুক্তরাজ্যে করোনা সংক্রমণ বেড়েছে ৩২ শতাংশ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

দেশের অভ্যন্তরে এবং আন্তর্জাতিক অঙ্গনে দেশবিরোধী ও জনগণের স্বার্থ পরিপন্থী নানামুখী ষড়যন্ত্রে লিপ্ত বিএনপি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

কুষ্টিয়ার আবিরকে এলোপাথাড়ি কুপিয়ে জখমকারী কিশোর গ্যাং দলের সংগ্রামসহ আটক তিন'

17-06-2022 | 06:31 pm
অপরাধ

কুষ্টিয়ার কলকাকলী মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র আবিরকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে কিশোর গ্যাং দলের সদস্যরা। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গ্যাং লিডার সংগ্রামসহ তিনজনকে গ্রেফতার করে র‍্যাব-৭।

চট্টগ্রাম : কুষ্টিয়ার কলকাকলী মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র আবিরকে ১৩ জুন দুপুরে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে এলাকার কিশোর গ্যাং লিটার সংগ্রামসহ দলের সদস্যরা। ওই গ্যাংয়ের নাম ‘বিএসবি’। প্রকাশ্যে শিক্ষকদের সামনেই কোপানো হয় আবিরকে।

এ সময় শিক্ষকরা বাধা দিতে গেলে তাদের ওপরও চড়াও হয় কিশোর গ্যাং। তারা স্কুলের দুটি ভবনের অনেকগুলো কক্ষের জানালার কাচ ভেঙে দেয়। আহত আবির বর্তমানে কুষ্টিয়া সদর হাসপাতালে চিকিৎসাধীন।

এরপর প্রশাসনে তোলপাড় শুরু হয়। এ ঘটনায় বৃহস্পতিবার (১৬ জুন) আবিরের বাবা বাদী হয়ে কুষ্টিয়া মডেল থানায় চারজনকে এজাহারনামীয় ও ৩০-৩৫ জনকে অজ্ঞাতনামা আসামি করে মামলা দায়ের করে।

এদিকে আবিরকে কুপিয়ে আহত করার পর কিশোর গ্যাং লিডার সংগ্রামসহ তিনজন পালিয়ে থাকেন চট্টগ্রামে। র‍্যাব-৭ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে কুষ্টিয়ায় স্কুল ছাত্র আবিরকে কুপিয়ে আহত করা কিশোর গ্যাংয়ের সদস্যরা চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানার স্টেডিয়াম এলাকায় অবস্থান করছে। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গ্যাং লিডার সংগ্রামসহ তিনজনকে গ্রেফতার করে র‍্যাব-৭।

শুক্রবার (১৭ জুন) দুপুরে এক বিজ্ঞপ্তিতে গণমাধ্যমকে এ তথ্য জানায় র‍্যাব-৭। গ্রেফতাররা হলো কুষ্টিয়া জেলার কোতোয়ালী থানার পূর্ব মজমপুর গ্রামের হারুনুর রশিদের ছেলে মো. সংগ্রাম হোসেন সাইফ (১৯), মিরপুর থানার বেলগাছি গ্রামের আবদুস সবুর বিশ্বাসের ছেলে মুহাম্মদ নাফিস ফুয়াদ (১৯) ও কুমারখালী থানার বানিয়াপাড়া গ্রামের শফিকুল ইসলামের ছেলে তামিম শাহরিয়ার (২২)।

এ বিষয়ে র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার বলেন, কুষ্টিয়া কলকাকলী স্কুলের এক শিক্ষার্থীকে কুপিয়ে জখম করে ওখানকার স্থানীয় বিএসবি কিশোর গ্যাংয়ের সদস্যরা।

পরে প্রশাসনের তৎপরতা বুঝতে পেরে তাদের কয়েকজন চট্টগ্রামে আত্মগোপন করে। নগরীর স্টেডিয়াম এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে। এরই মধ্যে সংশ্লিষ্ট থানায় তাদের হস্তান্তর করা হয়েছে।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন