Breaking News
* ফের ভার্চুয়াল মন্ত্রিসভা বৈঠকের সিদ্ধান্ত * পদ্মা সেতুতে গত ২৪ ঘণ্টায় রেকর্ড টোল আদায় * ’দেশে করোনায় আরো ৬ জনের মৃত্যু ও শনাক্ত হয়েছে ১,১০৫ জন’ * গুলশানের আকাশে উড়ছে ড্রোন, খোঁজা হচ্ছে মশার উৎপত্তিস্থল * মণিপুরে ভূমিধসে মৃত্যু বেড়ে ৮১, ধ্বংসস্তূপে আরও ৫৫ জন * ন্যাটোর দাবি হাস্যকর ও মর্যাদাহানিকর: ল্যাভরভ * ‘আমার মেয়ে আত্মহত্যা করেনি, হত্যা করা হয়েছে’ * কুষ্টিয়ার বিলপাড়ায় ভাগ্নের হাতুড়ির আঘাতে মামা মৃত্যু * গুলিস্তান ট্রাকের ধাক্কায় অজ্ঞাত পরিচয় এক পথচারী নিহত * মাত্র এক সপ্তাহে যুক্তরাজ্যে করোনা সংক্রমণ বেড়েছে ৩২ শতাংশ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

দেশের অভ্যন্তরে এবং আন্তর্জাতিক অঙ্গনে দেশবিরোধী ও জনগণের স্বার্থ পরিপন্থী নানামুখী ষড়যন্ত্রে লিপ্ত বিএনপি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

টি-টোয়েন্টির সংক্ষিপ্ত ফরম্যাটে রেকর্ড রান করেও হার এড়াতে পারেনি ভারত

10-06-2022 | 12:46 am
খেলাধুলা

দিল্লির অরুন জেটলি স্টেডিয়ামে টি-টোয়েন্টির সংক্ষিপ্ত ফরম্যাটে রেকর্ড রান করেও হার এড়াতে পারেনি ভারত।

ডেস্ক : দিল্লির অরুন জেটলি স্টেডিয়ামে টি-টোয়েন্টির সংক্ষিপ্ত ফরম্যাটে রেকর্ড রান করেও হার এড়াতে পারেনি ভারত। ১২০ বলে ২১১ রানের চ্যালেঞ্জিং স্কোর গড়েও পরাজয় মেনে নিতে হয় স্বাগতিকদের।

২০১৭ সালে নিউজিল্যান্ডের বিপক্ষে এই মাঠে টি-টোয়েন্টিতে সর্বোচ্চ ২০২/৩ রান করে ৫৩ রানের জয় পেয়েছিল বিরাট কোহলির নেতৃত্বাধীন ভারত। অথচ বৃহস্পতিবার ২১১ রান করেও হারা এড়াতে পারেনি।

বৃহস্পতিবার টস হেরে প্রথমে ব্যাটিংয়ে নেমে উড়ন্ত সূচনা করে ভারত। ওপেনার ইশান কিশানের ৪৮ বলে ১১টি বাউন্ডারি আর তিন ওভার বাউন্ডারিতে গড়া ৭৬ রানের ইনিংসে ভর করে ৪ উইকেট হারিয়ে ২১১ রান করে ভারত।

ইনিংসের একিবারে শেষ দিকে মাত্র ১২ বলে দুই চার আর তিন ছক্কায় অপরাজিত ৩১ রান করেন হার্দিক পান্ডিয়া। এছাড়া ১৬ বলে ২৯ আর ২৭ বলে ৩৬ রান করেন ঋষভ পন্থ ও স্রেয়াশ আইয়ার।

টার্গেট তাড়া করতে নেমে ডেভিড মিলার ও ভেন দার ডুসেনের ব্যাটিং তাণ্ডবে ৫ বল হাতে রেখেই ৭ উইকেটের দাপুটে জয় পায় দক্ষিণ আফ্রিকা।

চতুর্থ উইকেটে ৬৪ বলে ১৩১ রানের অবিচ্ছিন্ন ‍জুটি গড়ে দলকে জয়ের বন্দরে পৌঁছে দেন মিলার-ডুসেন। ৪৬ বলে ৭টি চার আর ৫টি ছক্কায় ৭৫ রানের অনবদ্য ইনিংস খেলেন ডুসেন। ৩১ বলে চার বাউন্ডারি আর ৫টি ছক্কার সাহায্যে অপরাজিত ৬৪ রান করেন মিলার কিলার।

পাঁচ ম্যাচ সিরিজের দ্বিতীয় খেলাটি ১২ জুন অনুষ্ঠিত হবে।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন