Breaking News
* ফের ভার্চুয়াল মন্ত্রিসভা বৈঠকের সিদ্ধান্ত * পদ্মা সেতুতে গত ২৪ ঘণ্টায় রেকর্ড টোল আদায় * ’দেশে করোনায় আরো ৬ জনের মৃত্যু ও শনাক্ত হয়েছে ১,১০৫ জন’ * গুলশানের আকাশে উড়ছে ড্রোন, খোঁজা হচ্ছে মশার উৎপত্তিস্থল * মণিপুরে ভূমিধসে মৃত্যু বেড়ে ৮১, ধ্বংসস্তূপে আরও ৫৫ জন * ন্যাটোর দাবি হাস্যকর ও মর্যাদাহানিকর: ল্যাভরভ * ‘আমার মেয়ে আত্মহত্যা করেনি, হত্যা করা হয়েছে’ * কুষ্টিয়ার বিলপাড়ায় ভাগ্নের হাতুড়ির আঘাতে মামা মৃত্যু * গুলিস্তান ট্রাকের ধাক্কায় অজ্ঞাত পরিচয় এক পথচারী নিহত * মাত্র এক সপ্তাহে যুক্তরাজ্যে করোনা সংক্রমণ বেড়েছে ৩২ শতাংশ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

দেশের অভ্যন্তরে এবং আন্তর্জাতিক অঙ্গনে দেশবিরোধী ও জনগণের স্বার্থ পরিপন্থী নানামুখী ষড়যন্ত্রে লিপ্ত বিএনপি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

পূর্ব ইউক্রেনে রয়টার্সের দুই সাংবাদিক আহত, নিহত গাড়িচালক

04-06-2022 | 12:27 pm
মিডিয়া

ইউক্রেনের সিভিয়েরোদোনেৎস্ক শহরে যাওয়ার পথে গোলাগুলির মধ্যে পড়ে বার্তা সংস্থা রয়টার্সের দুই সাংবাদিক আহত হয়েছেন।

ডেস্ক : ইউক্রেনের সিভিয়েরোদোনেৎস্ক শহরে যাওয়ার পথে গোলাগুলির মধ্যে পড়ে বার্তা সংস্থা রয়টার্সের দুই সাংবাদিক আহত হয়েছেন। তবে প্রাণ হারিয়েছেন তাদের বহনকারী গাড়ির চালক। ইউক্রেনের পূর্বাঞ্চলীয় শহরটি দখলে কয়েক সপ্তাহ ধরে পূর্ণমাত্রায় হামলা চালিয়ে যাচ্ছে রাশিয়া।

জানা গেছে, শুক্রবার (৩ জুন) রয়টার্সের ফটোগ্রাফার আলেকজান্ডার এরমোচেঙ্কো ও ক্যামেরাম্যান পাভেল ক্লিমভ সিভিয়েরোদোনেৎস্ক এবং রুবিঝনে শহরের মধ্যবর্তী রাস্তার রাশিয়া-নিয়ন্ত্রিত অংশ দিয়ে যাচ্ছিলেন। ভ্রমণের জন্য তারা রুশসমর্থিত বাহিনীর দেওয়া গাড়ি ব্যবহার করছিলেন। এমন সময় সংঘর্ষের মধ্যে পড়ে গাড়িটি।

রয়টার্স তাৎক্ষণিকভাবে নিহত গাড়িচালকের নাম-পরিচয় নিশ্চিত হতে পারেনি। আহত এরমোচেঙ্কো ও ক্লিমভকে রুবিঝনের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এ ঘটনায় ইউক্রেনীয় প্রতিরক্ষা মন্ত্রণালয়ের কোনো মন্তব্য পাওয়া যায়নি।

রুশ হামলার তিন মাস পর বর্তমানে যুদ্ধের ভাগ্যনির্ধারণী লড়াইগুলো চলছে মূলত ইউক্রেনের দক্ষিণ-পূর্ব অঞ্চলে। লুহানস্ক ও দোনেৎস্ক প্রদেশে বিভক্ত ইউক্রেনের ডনবাস অঞ্চল দখলের চেষ্টা করছে রাশিয়া। ইউক্রেনীয় বাহিনীকে একটি এলাকায় আটকে ফেলার চেষ্টা করছে তারা।

গত বৃহস্পতিবার (২ জুন) ইউক্রেনীয় প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কি জানিয়েছেন, তার দেশের পাঁচ ভাগের এক ভাগ ভূখণ্ড এখন রাশিয়ার নিয়ন্ত্রণে।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন