Breaking News
* ফের ভার্চুয়াল মন্ত্রিসভা বৈঠকের সিদ্ধান্ত * পদ্মা সেতুতে গত ২৪ ঘণ্টায় রেকর্ড টোল আদায় * ’দেশে করোনায় আরো ৬ জনের মৃত্যু ও শনাক্ত হয়েছে ১,১০৫ জন’ * গুলশানের আকাশে উড়ছে ড্রোন, খোঁজা হচ্ছে মশার উৎপত্তিস্থল * মণিপুরে ভূমিধসে মৃত্যু বেড়ে ৮১, ধ্বংসস্তূপে আরও ৫৫ জন * ন্যাটোর দাবি হাস্যকর ও মর্যাদাহানিকর: ল্যাভরভ * ‘আমার মেয়ে আত্মহত্যা করেনি, হত্যা করা হয়েছে’ * কুষ্টিয়ার বিলপাড়ায় ভাগ্নের হাতুড়ির আঘাতে মামা মৃত্যু * গুলিস্তান ট্রাকের ধাক্কায় অজ্ঞাত পরিচয় এক পথচারী নিহত * মাত্র এক সপ্তাহে যুক্তরাজ্যে করোনা সংক্রমণ বেড়েছে ৩২ শতাংশ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

দেশের অভ্যন্তরে এবং আন্তর্জাতিক অঙ্গনে দেশবিরোধী ও জনগণের স্বার্থ পরিপন্থী নানামুখী ষড়যন্ত্রে লিপ্ত বিএনপি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

'অবৈধ দখলদারদের কাছ থেকে মিরপুর-১২ নম্বরের পল্লবীর ‘ডি’ ব্লকে অবস্থিত মাঠ উদ্ধারের দাবি'

22-05-2022 | 07:41 pm
অন্যান্য

ঢাকা রিপোর্টর্স ইউনিটির সাগর-রুনি হলে ‘অগ্রদূত সমাজ কল্যাণ ক্রীড়া ও সাংস্কৃতিক অঙ্গন’ আয়োজিত সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

ঢাকা: অবৈধ দখলদারদের কাছ থেকে মিরপুর-১২ নম্বরের পল্লবীর ‘ডি’ ব্লকে অবস্থিত মাঠ উদ্ধারের দাবি জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা।

রবিবার (২২ মে) ঢাকা রিপোর্টর্স ইউনিটির সাগর-রুনি হলে ‘অগ্রদূত সমাজ কল্যাণ ক্রীড়া ও সাংস্কৃতিক অঙ্গন’ আয়োজিত সংবাদ সম্মেলনে তারা এ দাবি করেন।

সংবাদ সম্মেলনে ক্লাবের সেক্রেটারি মোস্তফা শহীদ খান অভিযোগ করেন, ভূমিদস্যু সন্ত্রাসী ও দখলবাজ আব্দুল মান্নান সবাইকে অবৈধ অর্থ দিয়ে ম্যানেজ করে খেলার মাঠটি দখল করেছে। এমনকি মাঠে অবস্থিত ২৪ বছর আগে নির্মিত শহীদ মিনারটি বুলডোজার দিয়ে ভেঙে গুড়িয়ে দেয়। এখন সেখানে অবৈধ নির্মাণ কাজ চলছে।

তিনি বলেন, ‘খেলার মাঠটি এই এলাকার একমাত্র উম্মুক্ত জায়গা হিসেবে শিশু-কিশোর, যুব সমাজের খেলাধুলা ও সাংস্কৃতিক কর্মকাণ্ডের মিলনমেলা হিসেবে বিবেচিত হতো। আমরা বিগত ৪৩ বছরে এ মাঠকে ঘিরে খেলাধুলার আয়োজনসহ বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কাজ করেছি। অনেক গণ্যমান্য ব্যক্তিবর্গ আমাদের ক্লাব ও মাঠটি পরিদর্শন করে মন্তব্য লিখে গেছেন। এত এত কাজ করছি যে লিখে শেষ করা যাবে না।’

সংবাদ সম্মেলন থেকে মাঠ রক্ষার জন্য ‘অগ্রদূত’ প্রয়োজনে মানববন্ধন, সভা-সমাবেশ এবং প্রধানমন্ত্রীকে স্মারকলিপি পেশের কর্মসূচি গ্রহণ করবে বলে তিনি জানান।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন— ক্লাবের সভাপতি মাহাবুব আলম মানিক, সাংগঠনিক সম্পাদক জাকারিয়া হাফিজ বাপ্পি প্রমুখ।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন