Breaking News
* 'বিদেশ ভ্রমণে নিষেধাজ্ঞায় এবার সব বাণিজ্যিক ব্যাংকের কর্মকর্তারা' * 'অবৈধ সম্পদ অর্জনের মামলায় সংসদ সদস্য হাজী সেলিমের জামিনের আবেদন নামঞ্জুর' * '১৫ কিলোমিটার সড়কে হাজার হাজার মানুষের মানববন্ধন' * 'মৎস্য ও খনিজ সম্পদ কাজে লাগানোর ওপর গুরুত্বারোপ করেছেন প্রধানমন্ত্রী' * 'ক্ষমতায় গেলে বিএনপি ডিজিটাল সিকিউরিটি অ্যাক্টসহ নিবর্তনমূলক আইন বাতিল করবে' * বাইডেনসহ ৯৬৩ মার্কিন নাগরিকের রাশিয়া প্রবেশে নিষেধাজ্ঞা * 'তেল না পেয়ে পাম্পের মালিকের বাড়িতে আগুন জ্বালিয়ে দিয়েছে বিক্ষুব্ধ জনতা' * 'জো বাইডেনসহ ৯৬৩ মার্কিন নাগরিকের রাশিয়া প্রবেশে নিষেধাজ্ঞা দিয়েছে মস্কো' * কানাডার অন্টারিও ও কুইবেক প্রদেশে ভয়াবহ ঝড়ের আঘাতে নিহত ৪' * 'গত ২৪ ঘণ্টায় বিশ্বে করোনায় মৃত্যু আট শতাধিক'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত
টিএসসিতে ছাত্রদলের নেতাকর্মীদের ওপর হামলা করেছেন ছাত্রলীগের নেতাকর্মীরা ৫ মিনিটের ঝড়ে প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি 'বিশ্বব্যাপী খাদ্যে প্রচণ্ড ঘাটতি দেখা দিবে, যা বছরের পর বছর স্থায়ী থাকবে' 'বিদেশ ভ্রমণে নিষেধাজ্ঞায় এবার সব বাণিজ্যিক ব্যাংকের কর্মকর্তারা' 'অবৈধ দখলদারদের কাছ থেকে মিরপুর-১২ নম্বরের পল্লবীর ‘ডি’ ব্লকে অবস্থিত মাঠ উদ্ধারের দাবি' 'অবৈধ সম্পদ অর্জনের মামলায় সংসদ সদস্য হাজী সেলিমের জামিনের আবেদন নামঞ্জুর' '১৫ কিলোমিটার সড়কে হাজার হাজার মানুষের মানববন্ধন' "অন্তর্বর্তীকালীন ৫০ শতাংশ মহার্ঘ্য ভাতাসহ ৭ দফা দাবি সরকারি কর্মচারী ঐক্য ফোরামের" 'মৎস্য ও খনিজ সম্পদ কাজে লাগানোর ওপর গুরুত্বারোপ করেছেন প্রধানমন্ত্রী' 'ক্ষমতায় গেলে বিএনপি ডিজিটাল সিকিউরিটি অ্যাক্টসহ নিবর্তনমূলক আইন বাতিল করবে'

POOL

দেশের অভ্যন্তরে এবং আন্তর্জাতিক অঙ্গনে দেশবিরোধী ও জনগণের স্বার্থ পরিপন্থী নানামুখী ষড়যন্ত্রে লিপ্ত বিএনপি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

'চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে ৪ উইকেটে হারিয়েছে এবারের মিশন চালু ফরচুনের'

21-01-2022 | 07:36 pm
খেলাধুলা

বিপিএলের অষ্টম আসরের উদ্বোধনী ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে ৪ উইকেটে হারিয়েছে এবারের মিশন চালু করল সাকিব আল হাসানের ফরচুন বরিশাল।

চট্টগ্রাম: বাংলাদেশ প্রিমিয়ার লিগের(বিপিএল) অষ্টম আসরের উদ্বোধনী ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে ৪ উইকেটে হারিয়েছে এবারের মিশন চালু করল সাকিব আল হাসানের ফরচুন বরিশাল। ম্যাচের শুরুতে ব্যাট করতে নেমে মাত্র ১২৫ রানে থামে চট্টগ্রামের ইনিংস। রান তাড়া করতে নেমে ৮ বল এবং ৪ উইকেট হাতে রেখেই জয়ের বন্দরে পৌঁছে যায় সাকিবরা।

ম্যাচের শুরুতে টস জিতে চট্টগ্রামকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান বরিশালের অধিনায়ক সাকিব আল হাসান। টস হেরে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি চট্টগ্রামের। পাওয়ার প্লেতেই তিন উইকেট হারিয়ে ফেলে চট্টগ্রাম। ৬ রানে কেনার লুইস, ১৬ রানে উইল জ্যাক এবং ৬ রানে আফিফ সাজঘরে ফেরেন। এরপর ৮ বলে ৮ রান করে আউট হয়েছেন সাব্বির রহমানও।

এদিকে সুবিধা করতে পারেননি অধিনায়ক মেহেদি হাসান মিরাজ এবং শামীম হোসেন পাটোয়ারীও। ৯ রানে মেহেদি এবং ১৪ রানে আউট হন শামীম।

মাত্র ৬৩ রানে ৬ উইকেটে হারানোর পর মনে হচ্ছিল একশ ঘরই পার করতে পারবে না চট্টগ্রমা। কিন্তু সপ্তম উইকেট জুটিতে নাঈম ইসলাম এবং অষ্টম উইকেটে মুকিদুলকে সঙ্গে নিয়ে দলীয় স্কোরটা আরেকটু বাড়িয়ে নেন ইংলিশ অলরাউন্ডার বেনি হাওয়েল। মাত্র ২০ বল খেলে তিনটি করে ছয় এবং চারের মারে ৪১ রান করেন তিনি। এদিকে ১৬ রানে আউট হন নাঈম ইসলাম। আর ৪ রানে মুকিদুল ও শূন্যরানে শরিফুল অপরাজিত থাকেন।

মাত্র ১২৬ রানের জবাবে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি বরিশালেরও। প্রথম ছয় ওভারের খেলায় দুটি উইকেট হারিয়ে বসে বরিশাল। ১ রানে শান্ত এবং ১৩ রানে আউট হন সাকিব। এরপর তৌহিদ হৃদয় এবং ইরফান শুক্কুরদের নিয়ে জয়ের দিকেই দলকে নিয়ে যেতে থাকেন ওপেনার সৈকত আলি। ১৬ করে রান করেন হৃদয় ও শুক্কুর।

ওপেনার সৈকত আউট হন ৩৯ রানে। আর আউট হওয়ার আগে রানের খাতায় খুলতে পারেননি সালমান হোসেন। অবশেষে জিয়াউর রহমান এবং ‍ডুয়াইন ব্রাভো মিলে জয় নিয়েই মাঠ ছাড়েন। ১৫ রানে ব্রাভো এবং ১৯ রানে জিয়াউর রহমান অপরাজিত ছিলেন।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন