Breaking News
* 'বিদেশ ভ্রমণে নিষেধাজ্ঞায় এবার সব বাণিজ্যিক ব্যাংকের কর্মকর্তারা' * 'অবৈধ সম্পদ অর্জনের মামলায় সংসদ সদস্য হাজী সেলিমের জামিনের আবেদন নামঞ্জুর' * '১৫ কিলোমিটার সড়কে হাজার হাজার মানুষের মানববন্ধন' * 'মৎস্য ও খনিজ সম্পদ কাজে লাগানোর ওপর গুরুত্বারোপ করেছেন প্রধানমন্ত্রী' * 'ক্ষমতায় গেলে বিএনপি ডিজিটাল সিকিউরিটি অ্যাক্টসহ নিবর্তনমূলক আইন বাতিল করবে' * বাইডেনসহ ৯৬৩ মার্কিন নাগরিকের রাশিয়া প্রবেশে নিষেধাজ্ঞা * 'তেল না পেয়ে পাম্পের মালিকের বাড়িতে আগুন জ্বালিয়ে দিয়েছে বিক্ষুব্ধ জনতা' * 'জো বাইডেনসহ ৯৬৩ মার্কিন নাগরিকের রাশিয়া প্রবেশে নিষেধাজ্ঞা দিয়েছে মস্কো' * কানাডার অন্টারিও ও কুইবেক প্রদেশে ভয়াবহ ঝড়ের আঘাতে নিহত ৪' * 'গত ২৪ ঘণ্টায় বিশ্বে করোনায় মৃত্যু আট শতাধিক'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত
টিএসসিতে ছাত্রদলের নেতাকর্মীদের ওপর হামলা করেছেন ছাত্রলীগের নেতাকর্মীরা ৫ মিনিটের ঝড়ে প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি 'বিশ্বব্যাপী খাদ্যে প্রচণ্ড ঘাটতি দেখা দিবে, যা বছরের পর বছর স্থায়ী থাকবে' 'বিদেশ ভ্রমণে নিষেধাজ্ঞায় এবার সব বাণিজ্যিক ব্যাংকের কর্মকর্তারা' 'অবৈধ দখলদারদের কাছ থেকে মিরপুর-১২ নম্বরের পল্লবীর ‘ডি’ ব্লকে অবস্থিত মাঠ উদ্ধারের দাবি' 'অবৈধ সম্পদ অর্জনের মামলায় সংসদ সদস্য হাজী সেলিমের জামিনের আবেদন নামঞ্জুর' '১৫ কিলোমিটার সড়কে হাজার হাজার মানুষের মানববন্ধন' "অন্তর্বর্তীকালীন ৫০ শতাংশ মহার্ঘ্য ভাতাসহ ৭ দফা দাবি সরকারি কর্মচারী ঐক্য ফোরামের" 'মৎস্য ও খনিজ সম্পদ কাজে লাগানোর ওপর গুরুত্বারোপ করেছেন প্রধানমন্ত্রী' 'ক্ষমতায় গেলে বিএনপি ডিজিটাল সিকিউরিটি অ্যাক্টসহ নিবর্তনমূলক আইন বাতিল করবে'

POOL

দেশের অভ্যন্তরে এবং আন্তর্জাতিক অঙ্গনে দেশবিরোধী ও জনগণের স্বার্থ পরিপন্থী নানামুখী ষড়যন্ত্রে লিপ্ত বিএনপি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

''টিকার বিরোধীতা করেন চেক রিপাবলিকের এক লোক সংগীত শিল্পী'

20-01-2022 | 11:06 am
বিনোদন

করোনার থাবা থেকে বাঁচতে সারাবিশ্বের মানুষ যখন মরিয়া হয়ে টিকা নিচ্ছে, তখন এর বিরোধীতা করেন ইউরোপের দেশ চেক রিপাবলিকের এক লোক সংগীত শিল্পী।

ডেস্ক : করোনার থাবা থেকে বাঁচতে সারাবিশ্বের মানুষ যখন মরিয়া হয়ে টিকা নিচ্ছে, তখন এর বিরোধীতা করেন ইউরোপের দেশ চেক রিপাবলিকের এক লোক সংগীত শিল্পী। তিনি করোনার স্বাস্থ্যসুরক্ষাও মানতেন না। পরে স্বেচ্ছায় করোনা রোগীর সংস্পর্শে গিয়ে শেষ পর্যন্ত ভাইরাসাটিতে আক্রান্ত মারা গেলেন ৫৭ বছর বয়সী এই শিল্পী। তার নাম হানা হরকা।

বৃহস্পতিবার ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

বিবিসি জানায়, হানা হরকা করোনার টিকা নেননি। করোনায় আক্রান্ত হওয়ার পর তিনি সুস্থ হয়ে উঠছিলেন বলে সামাজিক যোগাযোগমাধ্যমে দেওয়া এক বার্তায় নিজেই জানিয়েছিলেন হানা। তবে এর দু’দিন পর তিনি মারা যান।

হানা হরকার ছেলে জ্যান রেক বলছেন, তিনি ও তার বাবা করোনায় আক্রান্ত হওয়ার পর তার মা হানা স্বেচ্ছায় ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। মূলত থিয়েটারসহ নির্দিষ্ট কিছু ভেন্যুতে যাওয়ার জন্য প্রয়োজনীয় স্বাস্থ্য পাস নেওয়ার জন্য তিনি স্বেচ্চায় করোনাভাইরাসের সংস্পর্শে এসেছিলেন।

অবশ্য জ্যান রেক ও তার বাবা আগেই করোনা টিকার ডোজ সম্পন্ন করেছিলেন। কিন্তু ক্রিসমাসের সময় তারা করোনায় আক্রান্ত হন। কিন্তু ছেলের দাবি, তিনি ও তার বাবা ভাইরাসে আক্রান্ত হলেও তার মা দূরে থাকতে চাননি। স্বামী ও সন্তানের সঙ্গে থাকতে তিনি নিজেও বরং ভাইরাসে আক্রান্ত হওয়ার পথই বেছে নেন।

অতি সংক্রমামক ধরন ওমিক্রন ছড়িয়ে পড়ার পর ইউরোপের অন্যান্য দেশের মতো চেক রিপাবলিকেও সংক্রমণ সম্প্রতি বেড়েছে।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন