Breaking News
* 'দেশের বিভিন্ন স্থানে মৃদু ভূমিকম্প অনুভূত' * 'শিক্ষক পদে নিয়োগের চূড়ান্ত সুপারিশ পেলেন ৩৪ হাজার' * 'দেশে করোনায় আরো মৃত্যু ১২, শনাক্ত ১১,৪৩৪' * 'র‌্যাব কাজেকর্মে অত্যন্ত দক্ষ, জনগণের আস্থা অর্জন করেছে': পররাষ্ট্রমন্ত্রী * 'করোনাভাইরাসের বিস্তার রোধে ৬ দফা জরুরি নির্দেশনা' * 'হজরত মুহাম্মদ (সা:)কে নিয়ে অপমানজনক পোস্ট শেয়ার করায় এক নারীর মৃত্যুদণ্ড' * 'রাশিয়ার জন্য চরম বিপর্যয় অপেক্ষা করছে' * 'ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষাব্যবস্থা তৈরি করলো তুরস্ক' * 'আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ' * 'মাতুয়াইলে বাসচাপায় একই পরিবারের ৩ যাত্রী নিহত'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

বিচার ব্যবস্থার যত উন্নয়ন সব আওয়ামী লীগের সময়েই হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

' প্রায় ২০ বছর পর একাধিক হত্যা মামলার আসামি আটক'

13-01-2022 | 12:35 am
গ্রাম বাংলার খবর

প্রায় ২০ বছর ধরে বাউল সেজে সারাদেশ ঘুরে বেড়ান। অথচ তিনি একজন সিরিয়াল কিলার। একাধিক হত্যা মামলার আসামি তিনি।

ঢাকা: প্রায় ২০ বছর ধরে তিনি বাউল সেজে সারাদেশ ঘুরে বেড়ান। অথচ তিনি একজন সিরিয়াল কিলার। একাধিক হত্যা মামলার আসামি তিনি। তার নাম হেলাল হোসেন ওরফে হেলাল। তিনি সেলিম ফকির নামে বেশ ভুষা পাল্টে ঘুরে বেড়াতেন। বুধবার (১২ জানুয়ারি) র‌্যাব অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

র‌্যাবের গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন সিরিয়াল কিলার সম্পর্কে ভয়ংকর এ সব তথ্য জানান।

তিনি বলেন, সেলিম ফকির ছিলেন একাধিক হত্যা মামলার আসামি। নিজের পরিচয় গোপন করতে বেশভূষা পরিবর্তন করে রাখেন বড় চুল ও দাঁড়ি। পলাতক থেকে কখনো করতেন বাউল গান ও গানের মডেলিং। দীর্ঘ বিশ বছর নিজেকে আড়াল করে রেখেছিলেন আলোচিত 'ভাঙা তড়ি ছেঁড়া পাল’ খ্যাত গানের বাউল মডেল ও দুর্ধর্ষ সিরিয়াল কিলার সেলিম ফকির ওরফে খুনি হেলাল ওরফে হেলাল হোসেন।

তিনি জানান, আলোচিত এই গানের মডেল সেলিম ফকির ছিলেন ভয়ংকর সিরিয়াল কিলার। উত্তরবঙ্গ এলাকায় তার বিরুদ্ধে একাধিক হত্যা মামলা রয়েছে। এ সব মামলায় তার বিরুদ্ধে সাজাও হয়েছে। কিন্তু নিজেকে আড়াল করতে তিনি সব সময় বিভিন্ন বেশভূষা ধারণ করেছেন। অবশেষে র‌্যাব তাকে গ্রেফতার করেছে।

কমান্ডার মঈন বলেন, সেলিম ফকির নিজেকে আত্মগোপনে করতে বিভিন্ন সময় মাজার বা রেলস্টেশনে থাকতেন। যতটুকু আমরা জানতে পেরেছি সেলিম প্রায় চারটি হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সংবাদ সম্মেলন করে তার ব্যাপারে বিস্তারিত জানানো হবে।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন