Breaking News
* 'দেশের বিভিন্ন স্থানে মৃদু ভূমিকম্প অনুভূত' * 'শিক্ষক পদে নিয়োগের চূড়ান্ত সুপারিশ পেলেন ৩৪ হাজার' * 'দেশে করোনায় আরো মৃত্যু ১২, শনাক্ত ১১,৪৩৪' * 'র‌্যাব কাজেকর্মে অত্যন্ত দক্ষ, জনগণের আস্থা অর্জন করেছে': পররাষ্ট্রমন্ত্রী * 'করোনাভাইরাসের বিস্তার রোধে ৬ দফা জরুরি নির্দেশনা' * 'হজরত মুহাম্মদ (সা:)কে নিয়ে অপমানজনক পোস্ট শেয়ার করায় এক নারীর মৃত্যুদণ্ড' * 'রাশিয়ার জন্য চরম বিপর্যয় অপেক্ষা করছে' * 'ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষাব্যবস্থা তৈরি করলো তুরস্ক' * 'আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ' * 'মাতুয়াইলে বাসচাপায় একই পরিবারের ৩ যাত্রী নিহত'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

বিচার ব্যবস্থার যত উন্নয়ন সব আওয়ামী লীগের সময়েই হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

'ভুলে এক সেনার গুলিতে দুই ইসরায়েলি কর্মকর্তা নিহত'

13-01-2022 | 11:59 pm
আন্তর্জাতিক

ভুলে এক সেনার গুলিতে দুই ইসরায়েলি কর্মকর্তা নিহত হয়েছেন। যিনি গুলি করেছেন তিনি ইসরায়েলি সেনাবাহিনীরই সদস্য।

আন্তর্জাতিক ডেস্ক : ভুলে এক সেনার গুলিতে দুই ইসরায়েলি কর্মকর্তা নিহত হয়েছেন। যিনি গুলি করেছেন তিনি ইসরায়েলি সেনাবাহিনীরই সদস্য। অধিকৃত পশ্চিম তীরে একটি ঘাঁটির কাছে নিরাপত্তা টহল চলাকালে এ ঘটনা ঘটে। ইসরায়েলের সেনাবাহিনী এক বিবৃতিতে এ তথ্য জানান। বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) কাতারভিত্তিক সংবাদমাধ্যম আল-জাজিরার এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

দেশটির সেনাবাহিনীর পক্ষ থেকে এ ঘটনা সম্পর্কে বিস্তারিত জানানো হয়েছে। বিবৃতিতে বলা হয়, ভুলে ইসরায়েলি প্রতিরক্ষা বাহিনীর (আইডিএফ) এক সদস্যের গুলিতে দুই কর্মকর্তা নিহত হয়েছেন। ওই দুইজন হলেন, মেজর ওফেক আহারন (২৮) ও মেজর ইতামার এলাহার (২৬)।

সেনাবাহিনীর একজন মুখপাত্র জানান, ফিলিস্তিনি হামলাকারীভেবে ইউনিটের এক সেনা সদস্য ওই কর্মকর্তাদের দিকে গুলি ছোঁড়েন। এতেই তারা নিহত হন।

জেরুজালেম পোস্ট এক প্রতিবেদনে জানায়, নবী মুসা ঘাঁটির ফায়ারিং জোনে একটি সামরিক মহড়া শেষ করেন ওই কর্মকর্তারা। এরপর সেখানে সন্দেহভাজন কাউকে শনাক্ত করেন ও আকাশের দিকে গুলি ছোঁড়েন। এরপর ফিলিস্তিনি হামলাকারীভেবে ভুলে অপর পাশ থেকে এক সেনা সদস্য গুলি করেন।

বিবৃতিতে বলা হয়, প্রকৃত ঘটনা জানতে পরিস্থিতি পর্যালোচনা করা হচ্ছে। এদিকে আইডিএফ এ ঘটনার জন্য নিহতদের পরিবারের প্রতি সমবেদনা ও সহযোগিতা চালিয়ে যাওয়ার কথা জানিয়েছে।

ইসরায়েলি প্রধানমন্ত্রীও এক টুইটার বার্তায় এ ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেন। তিনি বলেন, নিহত দুই কমান্ডার ইসরায়েলের নিরাপত্তা ও মাতৃভূমি রক্ষায় অনেক বছর ধরে কাজ করেছেন।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন