Breaking News
* 'দেশের বিভিন্ন স্থানে মৃদু ভূমিকম্প অনুভূত' * 'শিক্ষক পদে নিয়োগের চূড়ান্ত সুপারিশ পেলেন ৩৪ হাজার' * 'দেশে করোনায় আরো মৃত্যু ১২, শনাক্ত ১১,৪৩৪' * 'র‌্যাব কাজেকর্মে অত্যন্ত দক্ষ, জনগণের আস্থা অর্জন করেছে': পররাষ্ট্রমন্ত্রী * 'করোনাভাইরাসের বিস্তার রোধে ৬ দফা জরুরি নির্দেশনা' * 'হজরত মুহাম্মদ (সা:)কে নিয়ে অপমানজনক পোস্ট শেয়ার করায় এক নারীর মৃত্যুদণ্ড' * 'রাশিয়ার জন্য চরম বিপর্যয় অপেক্ষা করছে' * 'ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষাব্যবস্থা তৈরি করলো তুরস্ক' * 'আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ' * 'মাতুয়াইলে বাসচাপায় একই পরিবারের ৩ যাত্রী নিহত'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

বিচার ব্যবস্থার যত উন্নয়ন সব আওয়ামী লীগের সময়েই হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

'খিলক্ষেতে লেকসিটি এলাকায় বাথরুম থেকে গৃহকর্মীর মরদেহ উদ্ধার'

13-01-2022 | 01:28 am
জাতীয়

খিলক্ষেতে লেকসিটি এলাকার একটি বহুতল ভবনের ১০ তলার বাথরুম থেকে মোছা. পাপিয়া আক্তার নামে এক গৃহকর্মীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

ঢাকা: রাজধানীর খিলক্ষেতে লেকসিটি এলাকার একটি বহুতল ভবনের ১০ তলার বাথরুম থেকে মোছা. পাপিয়া আক্তার (১১) নামে এক গৃহকর্মীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১২ জনুয়ারি) সকালে তার মরদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে মরদেহ পাঠানো হয়েছে।

খিলক্ষেত থানার উপপরিদর্শক (এসআই) মো. সাদেকুর রহমান জানান, আমরা খবর পেয়ে খিলক্ষেত লেকসিটি এলাকার একটি ভবনের ১০ তলায় ফিরোজা বেগমের ফ্ল্যাটের বাথরুম থেকে দরজা ভেঙে তার মরদেহ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি জানান, গৃহকর্ত্রী ফিরোজা বেগমের মাধ্যমে খবর পেয়েই তার মরদেহ উদ্ধার করা হয়।

পাশের ফ্ল্যাটের বাসিন্দাদের বরাতে তিনি আরও জানান, মেয়েটি বাথরুমে গিয়ে দরজা লাগিয়ে দেয়। অনেক ডাকাডাকি করেও কোনো সাড়া পাওয়া যায়নি। পরে পেছনের দিকের জানালা দিয়ে তাকে জানালার সঙ্গে গামছা পেঁচিয়ে ফাঁস লাগানো অবস্থায় দেখা যায়। দরজা ভেঙে সেখান থেকে তাকে নামানো হয়।

এসআই সাদেকুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

নিহতের বাবা খোকন শেখ জানান, দুই হাজার টাকা বেতনে ওই বাসায় গৃহকর্মী হিসেবে কাজে দিয়েছিলেন। আজ খবর পেয়ে সেখানে গিয়ে মরদেহ দেখতে পান। তিনি আরও জানান, তাদের গ্রামের বাড়ি নেত্রকোনার কমলাকান্দায়। পাপিয়ার মা নার্গিস বেগমও বাসাবাড়িতে কাজ করেন।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন