Breaking News
* 'দেশের বিভিন্ন স্থানে মৃদু ভূমিকম্প অনুভূত' * 'শিক্ষক পদে নিয়োগের চূড়ান্ত সুপারিশ পেলেন ৩৪ হাজার' * 'দেশে করোনায় আরো মৃত্যু ১২, শনাক্ত ১১,৪৩৪' * 'র‌্যাব কাজেকর্মে অত্যন্ত দক্ষ, জনগণের আস্থা অর্জন করেছে': পররাষ্ট্রমন্ত্রী * 'করোনাভাইরাসের বিস্তার রোধে ৬ দফা জরুরি নির্দেশনা' * 'হজরত মুহাম্মদ (সা:)কে নিয়ে অপমানজনক পোস্ট শেয়ার করায় এক নারীর মৃত্যুদণ্ড' * 'রাশিয়ার জন্য চরম বিপর্যয় অপেক্ষা করছে' * 'ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষাব্যবস্থা তৈরি করলো তুরস্ক' * 'আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ' * 'মাতুয়াইলে বাসচাপায় একই পরিবারের ৩ যাত্রী নিহত'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

বিচার ব্যবস্থার যত উন্নয়ন সব আওয়ামী লীগের সময়েই হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

'পৌষের শেষে সারাদেশে বৃষ্টি'

11-01-2022 | 11:00 pm
জাতীয়

রাজধানীসহ দেশের আট বিভাগের বিভিন্ন জেলায় বৃষ্টি হয়েছে।

ঢাকা : রাজধানীসহ দেশের আট বিভাগের বিভিন্ন জেলায় বৃষ্টি হয়েছে। বৃষ্টির কারণে রাতের তাপমাত্রা বাড়তে পারে। তবে দিনের তাপমাত্রা ১ থেকে ২ ডিগ্রি সেলসিয়াস কমে যাবে বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর।

মঙ্গলবার (১১ জানুয়ারি) রাতে এসব তথ্য জানান আবহাওয়া অধিদফতরের আবহাওয়াবিদ মো. হাফিজুর রহমান।

আবহাওয়া অধিদফতরের পূর্বাভাসে বলা হয়েছে, পশ্চিমা লঘুচাপের বর্ধিতাংশ হিমালয়ের পাদদেশীয় পশ্চিমবঙ্গ ও তৎসংলগ্ন এলাকায় অবস্থান করছে। মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে। যার ফলে আগামী দুইদিন বৃষ্টির প্রবণতা অব্যাহত থাকবে। একইসঙ্গে রংপুর, রাজশাহী, ঢাকা ও খুলনা বিভাগের কিছু কিছু জায়গায় এবং ময়মনসিংহ, বরিশাল, চট্টগ্রাম এবং সিলেট বিভাগের দু-এক জায়গায় হালকা গুঁড়িগুঁড়ি বৃষ্টি হতে পারে। এছাড়া মধ্যরাত থেকে সকাল পর্যন্ত সারাদেশের কোথাও কোথাও হালকা থেকে মাঝারি ধরনের কুয়াশা পড়তে পারে।

আবহাওয়াবিদ মো. হাফিজুর রহমান বলেন, রাতের তাপমাত্রা কিছুটা বাড়বে। তবে দিনে ১ থেকে ২ ডিগ্রি সেলসিয়াস কমে যাবে। আগামী ১৬ বা ১৭ জানুয়ারি থেকে দিন এবং রাতে তাপমাত্রা কমতে শুরু করবে। তাপমাত্রা কমার পর রাজশাহী, শ্রীমঙ্গল, নওগাঁ, পাবনা, যশোর ও চুয়াডাঙ্গাতে শৈত্যপ্রবাহ হওয়ার সম্ভাবনা রয়েছে।

এদিকে হঠাৎ বৃষ্টিতে বিপাকে পড়েন রাজধানীবাসী। বিশেষ করে বাইরে থাকা মানুষজন বৃষ্টির কারণে চরম ভোগান্তিতে পড়েন।

বনশ্রীর বাসিন্দা আল-আমিন একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। তিনি বলেন, আজ অফিস শেষে বাণিজ্য মেলায় গিয়েছিলাম। তাই ফিরতে একটু দেরি হচ্ছে। কিন্তু হঠাৎ বৃষ্টি খুব সমস্যায় ফেলে দিয়েছে। সঙ্গে ছাতাও নেই, তাই বাধ্য হয়ে ভিজেই বাসায় যাচ্ছি।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন