Breaking News
* 'দেশের বিভিন্ন স্থানে মৃদু ভূমিকম্প অনুভূত' * 'শিক্ষক পদে নিয়োগের চূড়ান্ত সুপারিশ পেলেন ৩৪ হাজার' * 'দেশে করোনায় আরো মৃত্যু ১২, শনাক্ত ১১,৪৩৪' * 'র‌্যাব কাজেকর্মে অত্যন্ত দক্ষ, জনগণের আস্থা অর্জন করেছে': পররাষ্ট্রমন্ত্রী * 'করোনাভাইরাসের বিস্তার রোধে ৬ দফা জরুরি নির্দেশনা' * 'হজরত মুহাম্মদ (সা:)কে নিয়ে অপমানজনক পোস্ট শেয়ার করায় এক নারীর মৃত্যুদণ্ড' * 'রাশিয়ার জন্য চরম বিপর্যয় অপেক্ষা করছে' * 'ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষাব্যবস্থা তৈরি করলো তুরস্ক' * 'আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ' * 'মাতুয়াইলে বাসচাপায় একই পরিবারের ৩ যাত্রী নিহত'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

বিচার ব্যবস্থার যত উন্নয়ন সব আওয়ামী লীগের সময়েই হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

'ভ্যানে ট্রাকের ধাক্কায় তিন নারীসহ নিহত ৪, আহত ১'

10-01-2022 | 10:03 am
গ্রাম বাংলার খবর

কুষ্টিয়া সদর উপজেলায় ভ্যানে ট্রাকের ধাক্কায় তিন নারীসহ চারজন নিহত ও এক নারী আহত।

কুষ্টিয়া : কুষ্টিয়া সদর উপজেলায় ভ্যানে ট্রাকের ধাক্কায় তিন নারীসহ চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও এক নারী। সোমবার ভোর সাড়ে পাঁচটার দিকে উপজেলার বটতৈল দক্ষিণপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সদর উপজেলার স্বস্তিপুর এলাকার মুক্তার হোসেন, একই এলাকার জেসমিন আক্তার, আলমপুর হালদারপাড়া এলাকার রোজিনা খাতুন এবং হালদারপাড়ার স্বপ্না রানী। তাদের মধ্যে মুক্তার হোসেন ভ্যানটির চালক ছিলেন। আহত হয়ে কুষ্টিয়া সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন তহমিনা খাতুন নামে এক নারী। তার বাড়ি আলমপুর ইউনিয়নের বালিয়াপাড়া গ্রামে।

জানা যায়, ভোর সাড়ে পাঁচটার দিকে কুষ্টিয়া সদর উপজেলার বটতৈল দক্ষিণপাড়া এলাকায় মন্ডল হোটেলের সামনে কুষ্টিয়া-ঝিনাইদহ সড়কে ঝিনাইদহগামী একটি ট্রাক বিপরীত দিক থেকে আসা একটি ভ্যানকে ধাক্কা দেয়। এতে ভ্যানটিতে থাকা চারচন ঘটনাস্থলেই নিহত হন। আহত হন আরও এক নারী। খবর পেয়ে হাইওয়ে পুলিশ মরদেহগুলো উদ্ধার করে কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে নিয়ে গেছে।

কুষ্টিয়া হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইদ্রিস আলী জানান, মরদেহ চারটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়। ট্রাকটিকে জব্দ করা হলেও যানটির চালক ও তার সহকারী পালিয়ে গেছে।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন