Breaking News
* 'দেশের বিভিন্ন স্থানে মৃদু ভূমিকম্প অনুভূত' * 'শিক্ষক পদে নিয়োগের চূড়ান্ত সুপারিশ পেলেন ৩৪ হাজার' * 'দেশে করোনায় আরো মৃত্যু ১২, শনাক্ত ১১,৪৩৪' * 'র‌্যাব কাজেকর্মে অত্যন্ত দক্ষ, জনগণের আস্থা অর্জন করেছে': পররাষ্ট্রমন্ত্রী * 'করোনাভাইরাসের বিস্তার রোধে ৬ দফা জরুরি নির্দেশনা' * 'হজরত মুহাম্মদ (সা:)কে নিয়ে অপমানজনক পোস্ট শেয়ার করায় এক নারীর মৃত্যুদণ্ড' * 'রাশিয়ার জন্য চরম বিপর্যয় অপেক্ষা করছে' * 'ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষাব্যবস্থা তৈরি করলো তুরস্ক' * 'আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ' * 'মাতুয়াইলে বাসচাপায় একই পরিবারের ৩ যাত্রী নিহত'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • সর্বাধিক আলোচিত

POOL

বিচার ব্যবস্থার যত উন্নয়ন সব আওয়ামী লীগের সময়েই হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনি কি তাঁর সাথে একমত?

Note : জরিপের ফলাফল দেখতে ভোট দিন

'গুলিস্তানে বাসের চাপায় দুই পথচারী নিহতের ঘটনায় মেঘলা পরিবহনের চালক গ্রেফতার'

08-01-2022 | 11:46 pm
আইন ও আদালত

গুলিস্তানে মেঘলা পরিবহনের একটি বাসের চাপায় দুই পথচারী নিহত হওয়ার ঘটনায় মেঘলা পরিবহনের সেই বাসচালককে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

ঢাকা: রাজধানীর গুলিস্তানে মেঘলা পরিবহনের একটি বাসের চাপায় দুই পথচারী নিহত হওয়ার ঘটনায় মেঘলা পরিবহনের সেই বাসচালককে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। গ্রেফতার চালকের নাম মো. রাকিব। তাকে রাজধানীর ওয়ারী থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।

শনিবার (৮ জানুয়ারি) রাতে বাসচালককে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

তিনি বলেন, রাজধানীর গুলিস্তানে মেঘলা পরিবহনের একটি বাসের চাপায় দুই পথচারী নিহত হওয়ার ঘটনায় সেই বাসের চালককে গ্রেফতার করা হয়েছে।

এ বিষয়ে রোববার (৯ জানুয়ারি) দুপুরে রাজধানীর কারওয়ান বাজার র‍্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে বলেও জানান র‍্যাবের এই কর্মকর্তা।

শনিবার সকাল সাড়ে ৯টার দিকে গুলিস্তান টোল প্লাজার সামনে মেঘলা পরিবহনের একটি বাসের চাপায় দুজন মারা যান, আহত হন আরও পাঁচজন। ট্রাফিক পুলিশের দাবি, নিহতরা পথচারী। ওই সময় বাসটি জব্দ করা হলেও চালক-হেলপার পালিয়ে যান।

ওয়ারী থানা পুলিশ সূত্রে জানা গেছে, আহতরা হলেন- ইলিয়াস হোসেন (৪০), ওমর শরীফ (৪৫), আল-আমিন (২৫) ও সজীব (২৬)। ঢামেকে চিকিৎসাধীনরা জানিয়েছেন, তারা সবাই মেঘলা পরিবহনের যাত্রী ছিলেন।

কমেন্ট

<<1>>

নাম *

কমেন্ট *

সম্পর্কিত সংবাদ

© ২০১৬ | এই ওয়েব সাইটের কোন লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি | dainikprithibi.com
ডিজাইন এবং ডেভেলপমেন্ট - মোঃ রেজাউল ইসলাম রিমন